সর্বনাশ, গাঢ় চুম্বনে ঠোঁট কেটে অঝোরে রক্তপাত , চুমু খাওয়ার পর মাধুরীর কী পরিণতি হয়েছিল জানেন

ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম।  আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে-র পর আজ হল কিস ডে । ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও সরগরম পেজ-থ্রির পাতা । কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা।  বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, চোখ বুলিয়ে নিন চুম্বন দিবসে।
 

Riya Das | Published : Feb 13, 2021 9:29 AM IST

110
সর্বনাশ, গাঢ় চুম্বনে ঠোঁট কেটে অঝোরে রক্তপাত , চুমু খাওয়ার পর মাধুরীর কী পরিণতি  হয়েছিল জানেন


মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন।

210

'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন। ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 

310


ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার প্রথম ছবি ববি-তে লিপ-লকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। যা  আজও দর্শকদের মনে গভীর ছাপ ফেলেছে।

410


রাজা হিন্দুস্তানি ছবির শুটিংয়ে বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খান ও করিশ্মা কাপুরের ঘনিষ্ঠ চুম্বন বলিউডের অন্যতম জনপ্রিয় চুম্বনের দৃশ্য বলে ধরা হয়।

510


জব তক হ্যায় দান ছবিতে বলিউডের ব়োম্যান্স কিং শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফের চুম্বন ভক্তদের নজর কেড়েছিল মুহূর্তে। যা আজও বলিউডের সেরা চুম্বনের মধ্যে একটি।

610

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ' গোলিওকি রাসলীলা: রামলীলা' ছবিটি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের জীবনে ভীষণ স্পেশ্যাল। কারণ এই ছবির সেটেই প্রেমে পড়েছিলেন এই কাপল।  রামলীলা ছবির সেটে তাদের সম্পর্ক অনেক বেশি গাঢ় হয়েছিল। ছবির সেটে তাদের সম্পর্কের রসায়ন নজরে এসেছিল কলাকুশলীদের। ছবির গানের চুম্বন দৃশ্যেই  দুজনের রসায়ন প্রথম নজর কেড়েছিল।

710

রণবীর কাপুর ও অনুষ্কা শর্মা ব্যান্ড বাজা বরাত ছবিতে অন্তরঙ্গে চুম্বনে লিপ্ত হয়েছিলেন। ঘনিষ্ঠ দৃশ্যের অভিনয় মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

810


যব ইউ মেট ছবিতে শাহিদ কাপুর ও করিনা কাপুরের চুম্বনের দৃশ্য আজও ভাইরাল নেটদুনিয়ায়। একসময়কার বলিউডের সেরা ব়োম্যান্টিক জুটি হিসেবেই তাদের মানা হতো।

910

হে রাম ছবিতে রানি মুখার্জির সঙ্গে কমল হাসানের ব়োম্যান্টিক দৃশ্য আরও শিরোনামে। ছবিতে রানির সাহসী  লিপ-লক  মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

1010


আরে রাম ছবিতে রানি মুখার্জির সঙ্গে কমল হাসানের ব়োম্যান্টিক দৃশ্য আরও শিরোনামে। ছবিতে রানির সাহসী  লিপ-লক  মুহূর্তে নজর কেড়েছিল নেটিজেনদের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos