বৃষ্টিভেজা চুমুর দৃশ্যে যৌন শিহরণ, 'কিস ডে'-তে চিনে নিন বলিউডের 'সিরিয়াল কিসার'-কে

বলিউডের ছবিতে চুম্বনের দৃশ্য এখন ভীষণই স্বাভাবিক একটা বিষয়। কিন্তু আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। বলিউডের আইকনিক চুম্বন নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। প্রেমের মাস মানেই হল ফেব্রুয়ারি। ঠিক তেমনই ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম।  আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেম রব। রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে-র পর আজ হল কিস ডে । ভালবাসার সেরা অভিব্যক্তি হল চুমু। এই বিশেষ দিবসে একে অপরকে চুম্বন ভালবাসায় ভরিয়ে দেন প্রেমিক-প্রেমিকারা। বলিউডেএকাধিক সিনেমা রয়েছে যেখানে বেশ কিছু চুম্বনে দৃশ্য রয়েছে যা কোনওদিনই ভোলার নয়। প্রতিটি সিনেমাতেই রোম্যান্টিক চুম্বনের দৃশ্য আজও শরীরে শিহরণ জাগায়। বলিউডে সিরিয়াল কিসারের নাম উঠলেও ইমরান হাশমির কথা উঠে আসে। কিন্তু বাস্তবে বলিউডের আসল সিরিয়াল কে জানেন, যিনি গত ৩০ বছরের মধ্যে ১৪ জন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছেন। কিস ডে-তে চিনে নিন বলিউডের আসল সিরিয়াল কিসার-কে।

Riya Das | Published : Feb 13, 2022 5:50 AM IST

110
বৃষ্টিভেজা চুমুর দৃশ্যে যৌন শিহরণ, 'কিস ডে'-তে চিনে নিন বলিউডের 'সিরিয়াল কিসার'-কে

বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে। বলিউডের 'থ্রি-ইডিয়ট' ছবিতে আমির খানের সঙ্গে করিনা কাপুরের চুম্বন দৃশ্য আজও পেজ থ্রি-র শিরোনামে। চুম্বন করার সময় নাক কীভাবে বাধা হয়ে দাঁড়ায় এবং সেই বাধা না মেনে কীভাবে চুমু খেতে হয় তা দেখিয়েছিলেন আমির খান ও করিনা কাপুর।

210

কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা।রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের লিপলক আজও শিরোনামে। ছবির দৃশ্যের জন্য বৃষ্টিতে ভিজে অনেক সময় ধরে চুম্বন করেছিলেন।ভেজা শরীরে পাতলা শিফনের শাড়িতে ঠান্ডায় কাঁপতে কাঁপতে গাছের তলায় আমিরের ঠোঁট ঠোঁট লাগিয়ে চুম্বন করতে হয়েছিল করিশ্মাকে। 

310

বলিউডে সিরিয়াল কিসারের নাম উঠলেও ইমরান হাশমির কথা উঠে আসে। কিন্তু বাস্তবে বলিউডের আসল সিরিয়াল কিসার হলেন আমির খান, যিনি গত ৩০ বছরের মধ্যে ১৪ জন নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনে লিপ্ত হয়েছেন। হোলি ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল আমিরের। সেই ছবিতেও সাবলীল ভাবে লিপলকের দৃশ্যে অভিনয় করেছেন আমির খান।
 

410


বলিউড সিনেমা 'কেয়ামত সে কেয়ামত তক' ছবিতে জুহি চাওলার সঙ্গে গাঢ় চুম্বনের দৃশ্যে রীতিমতো ঝড়  তুলেছিলেন আমির খান। একাধিক ছবিতে জুহি চাওলার সঙ্গে জুটি বেধেছিলেন আমির খান। কিন্তু 'কেয়ামত সে কেয়ামত তক' ছবিতে জুহি চাওলার সঙ্গে গাঢ় চুম্বনের দৃশ্য নিয়ে আজও চর্চায় আমির খান ও জুহি চাওলা জুটি। ইশক ছবিতে জুহি চাওলা ও আমির খানের লিপলক দৃশ্য আলোচিত হয়েছিল। এর আগেও জুহির সঙ্গে লিপলকে নজর কেড়েছিলেন আমির।

510

সালটা ১৯৯০। সুপারহিট ছবি দিলে-তে আমির খান ও মাধুরী  দীক্ষিতের চুম্বন দৃশ্য পর্দায় আগুন ধরিয়েছিল। যদিও এর আগে মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন। তবে মাধুরী দীক্ষিতের সঙ্গে রোম্যান্টিক দৃশ্যে রীতিমতো আগুন ধরিয়েছিলেন আমির খান। যা নিয়ে চর্চা আজও তুঙ্গে।

610


 বলিউডেএকাধিক সিনেমা রয়েছে যেখানে বেশ কিছু চুম্বনে দৃশ্য রয়েছে যা কোনওদিনই ভোলার নয়। প্রতিটি সিনেমাতেই রোম্যান্টিক চুম্বনের দৃশ্য আজও শরীরে শিহরণ জাগায়। ১৯৯২ সালে 'জো জিতা ওহি সিকান্দার' ছবিতে হট মডেল পূজা বেদির সঙ্গে লিপলক করেছিলেন আমির খান। পূজা ও আমিরের লিপলক সেইসময় যথেষ্ঠ নদর কেড়েছিল।

710

আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। নব্বইয়ের দশকে চর্চিত লিপলক নিয়ে ফের শিরোনামে উঠে এসেছেন আমির খান । 'সরফারোশ'  ছবিতে সোনালি বেন্দ্রের সঙ্গ ঘনিষ্ঠ লিপলক করেছিলেন আমির খান। ছবিটি ব্লকবাস্টারের তকমাও পেয়েছিল। অন্তরঙ্গ ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্য নিয়ে আজও চর্চা নেটদুনিয়ায়। 

810


বলিউডের 'গোলাম' ছবিতে রানি মুখার্জির সঙ্গে  রোম্যান্টিক গানে চুম্বনের দৃশ্যে নজর কেড়েছিলেন আমির খান। এই হিট জুটির রোম্যান্টিক দৃশ্য নাড়িয়ে দিয়েছিল বি-টাউনকে। ঠোঁটঠাসা চুম্বনে রীতিমতো ঝড় তুলেছিলেন রানি  মুখার্জি ও  আমির খান। একাধিক ছবিতে তাদের জুটি সুপারহিটের তকমা পেয়েছে। 
 

910


পরিচালক ওম প্রকাশ মেহরার ছবি  'রং দে বসান্তি' ছবির ভাবনা আজও সকলের মনে রয়েছে। বলি অভিনেতা আমির খান, মাধবন, সোহা আলি খান, শর্মান যোশি সহ একাধিক অভিনেতারা অভিনয় করেছেনন। ভগত সিং ও তার ভাবনাকে আজকের প্রেক্ষাপটে অন্যভাবে তুলে ধরেছিলেন ওম প্রকাশ মেহরা। ছবির শেষ দৃশ্যে সকলে মিলে একসঙ্গে আলিঙ্গনের দৃশ্য এবং ব্যাকগ্রাউন্ডে বাজছে এ আর রহমানের রুবারো। যা আজ ও দর্শকমনে গাঁথা। অন্যদিকে 'রং দে বাসন্তি' ছবিতেও বিদেশী অভিনেত্রী এলিস প্যাটনকে চুম্বন করেছিলেন আমির খান। ব্রিটিশ রক্ষণশীল রাজনীতিবিদ ক্রিস প্যাটনের মেয়ে এলিস প্যাটন। এলিসের সঙ্গে আমিরের চুম্বন দৃশ্য নিয়ে জোর চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

1010


'ধুম ৩' ছবিতে ক্যাটরিনার সঙ্গেও ঘনিষ্ঠ চুম্বনে মত্ত হয়েছিলেন আমির খান। এছাড়াও পিকে ছবিতে অনুষ্কার সঙ্গেও চুম্বনের দৃশ্য থাকলেও পরে তা আর হয়নি। সুতরাং বলিউডের একাধিক অভিনেত্রীর সঙ্গে লিপলকের দৃশ্যে রীতিমড়ো ঝড় তুলেছিলেন আমির খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos