Saba Azad: হৃত্বিক রোশনের জীবনে নতুন প্রেম, কে এই সাবা আজাদ - চিনে নিন ছবিতে ছবিতে

ফের প্রেম এল বলিউড অভিনেতা হৃতিক রোশনের (Hrithik Roshan) জীবনে। সম্প্রতি, মুম্বাইয়ে (Mumbai), এক রহস্যময় মহিলার সঙ্গে হাত ধরাধরি করে দেখা গিয়েছিল তাঁকে। একটি রেস্তোরাঁ থেকে তাঁদের বেরিয়ে আসার ছবি ও ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছিল। শুরু হয়েছিল ডেটিং-এর গুঞ্জন। জানা গিয়েছে, ওই রহস্যময় মহিলার নাম সাবা আজাদ (Saba Azad)। কে এই সাবা আজাদ, আসুন চিনে নেওয়া যাক হৃত্বিকের নতুন প্রেমিকাকে - 
 

Web Desk - ANB | Published : Jan 30, 2022 11:19 PM IST

110
Saba Azad: হৃত্বিক রোশনের জীবনে নতুন প্রেম, কে এই সাবা আজাদ - চিনে নিন ছবিতে ছবিতে

গত শুক্রবার, মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে সাবার হাত ধরে বেরিয়ে এসেছিলেন হৃতিক। একসঙ্গেই গাড়িতে উঠেছিলেন তাঁরা।   পাপারাজ্জিদের ক্যামেরা দেখে মুখ লুকিয়েছিলেন সাবা, তবে হৃতিক পুরো সময় তাঁর হাত শক্ত করে ধরেছিলেন। এরপর থেকেই সাবা সম্পর্কে বলিউড ফ্যানদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে। 
 

210

সাবা আজাদ একাধারে একজন গায়ক এবং অভিনেত্রী। ২০০৮ সালে 'দিল কাবাডি' চলচ্চিত্রের মধ্য দিয়ে তাঁর বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল। ২০১১ সালে 'মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে' ছবিতেও অভিনয় করেন তিনি। এ বলিউডে পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। 
 

310

২০২১ সালে নেটফ্লিক্সে 'ফিলস লাইক ইশক' নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন সাবা। সম্প্রতি ভারতের মহাকাশ অভিযানের দুই প্রাণ পুরষ ড. হোমি জে ভাবা এবং বিক্রম সারাভাইকে নিয়ে তৈরি সোনি লিভ-এর ওয়েব সিরিজ 'রকেট বয়েজ' ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। 
 

410

অভিনয়ের পাশাপাশি সঙ্গীত শিল্পী হিসাবেও তিনি দারুণ জনপ্রিয়। এর আগে নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠকের পুত্র ইমাদ শাহ-এর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সাবা। প্রেম ভেঙে গেলেও, এখনও তাঁরা একসঙ্গে একটি ইলেকট্রনিক মিউজিকের ব্যান্ড চালান । গত বেশ কয়েক বছর ধরে তাঁরা দুজনে একসঙ্গে সঙ্গীত রচনা করছেন।
 

510

সাবা আজাদ একজন বহুমুখী প্রতিভার শিল্পী। অভিনয় ও সঙ্গীতের পাশাপাশি তাঁর আরেক ভাল লাগার জায়গা হল মডেলিং। ভোগ-এর মতো ম্যাগাজিনের হয়ে মডেলিং করেছেন তিনি। ইনস্টাগ্রামে, তাঁর ফিডে তাঁর মডেলিং-এর অত্যাশ্চর্য ফটো এবং ভিডিও দেখা যায়। ফলোয়ার্সের সংখ্যা ১ লক্ষের কাছে। 
 

610

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, হৃতিক এবং সাবা বর্তমানে চুটিয়ে প্রেম করছেন। হৃতিকের এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশ কয়েক মাস ধরেই মন দেওয়া নেওয়া করছেন তাঁরা। তবে, হৃতিক তাঁর ব্যক্তিগত জীবনকে গোপনেই রাখতে পছন্দ করেন এবং জীবনের নতুন রোম্যান্সের ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। 
 

710

ঠিক কবে কোথায় এবং কীভাবে এই প্রেমের সূচনা, তা এখনও জানা যায়নি। তবে, তাদের সম্পর্ক বেশ অনেকদিনের। এতদিনে তাঁরা একসঙ্গে প্রকাশ্যে ধরা দিয়েছেন। ঘনিষ্ঠ মহলের দাবি, দু'জনের মধ্যে তালমিল খুবই ভাল। তবে, তাঁরা দুজনেই এই সম্পর্কের বিষয়ে তাড়াহুড়ো করতে নারাজ। বরং ভালবাসার প্রতিটা মুহুর্তকে উপভোগ করতেই বেশি আগ্রহী। 
 

810

এর আগে ২০০০ সালে, সঞ্জয় খানের মেয়ে সুজান খানের সঙ্গে বিয়ে হয়েছিল হৃতিক রোশনের। ১৪ বছর পর ২০১৪ সালে তাঁদের দুজনের দাম্পত্য ভেঙে যায়। তাঁদের দুজনের হ্রেহান এবং হৃদান নামে দুটি ছেলে রয়েছে। 
 

910

বিবাহ বিচ্ছেদের পরও হৃত্বিক ও সুজানে সম্পর্ক বেশ ভাল। সন্তানদের নিয়ে দুজনে মুভি ডেটেও গিয়েছিলেন। এমনকী জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে হৃত্বিককেই তাঁর জীবনের সর্বকালের সূর্যকীরণ বলে উল্লেখ করেছিলেন সুজান খান। 

1010

তবে বর্তমানে অভিনেতা আর্সলান গনির সাথে ডেটিং করছেন সুজান, এমন গুঞ্জন রয়েছে। এর মধ্য়েই হৃতিকের জীবনেও এল নতুন প্রেম। এই প্রেমের জোয়ার 'গ্রিক গড'কে কোথায় ভাসিয়ে নিয়ে যায়, এখন সেটাই দেখার। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos