Gehraiyaan Gossip- মুক্তির আগেই গোপন তথ্য ফাঁস, দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা- চিনে নিন গল্পের তিন চরিত্রকে

গেহরাইয়া, ছবির স্টারকাস্টের সঙ্গে পরিচয় পর্ব ইতি, তবে ছবিতে অভিনীত তিন চরিত্র ঠিক কোন ধাঁচে গড়া, কে কেমন, কার চরিত্রের সেড গল্পে কোন লুক তৈরি, সত্যি কি ট্রেলারে যেমন চোখে পড়ে, চরিত্রের মনে তা ঘোরে! বোধ হয় নয়। এবার তেমনটাই স্পষ্ট করলেন সেলেবরা। 

Jayita Chandra | Published : Jan 30, 2022 12:47 PM IST

19
Gehraiyaan Gossip- মুক্তির আগেই গোপন তথ্য ফাঁস, দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা- চিনে নিন গল্পের তিন চরিত্রকে

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chatarbeti) ও দীপিকা পাড়ুকোন একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে।

29

এক ঝলকে ফিরে এলো ককটেইল ছবির স্মৃতি, খুব সহজ ভাষায় বোঝাতে গেলে প্রেমের রদবদল। মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর।  অনুভূতি গুলো বাড়তে থাকলেও বিবেকের কাছে বারে বারে প্রশ্নের মুখোমুখি হওয়া, এর পরিণতী কী বা কোথায়! 

39

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbedi) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। 

49

তিয়ার চরিত্রে দেখা যাবে অনন্যা পান্ডেকে, এক কথায় বলতে গেলে প্রথম ঝলকেই বেশ সুইট চরিত্রে ধরা দিয়েছেন তিনি। তার প্রেমিক তাকে আঘাত দিয়ে দিদির সঙ্গে সম্পর্কে চলে যায়। এটাই সহ্য করে ওঠাটাই কঠিন হয়ে দাঁড়ায় তার কাছে। তিয়া নিজের পরিচিতি করাতে জানান, যে সহজেই মানুষকে বিশ্বাস করে, মা এই বিষয় তাকে সতর্ক করেছিল বহুবার। 


 

59

কিন্তু সেই বিশ্বাসের জন্যই ঠকতে হল তিয়াকে। আর অন্যদিকে তারই প্রেমককে নিজের করে নিল তার দিদি, এই বিষয়টা এক কথায় মেনে নিতে বেশ কঠিন মনে হয় নেট দুনিয়ার কাছে, কিন্তু কোন পরিস্থিতিতে দীপিকা এমন সিদ্ধান্ত নিয়েছিলেন, সত্যিকি তিনি ভিলেন, সেই কাহিনিও এলো খানিকটা সামনে। 

69

তবে এই বিষয় দীপিকার স্পষ্ট মতামত, তিনি নিজের জীবন নিয়ে বেশ কিছুটা অস্বস্তিতে, কিছুতেই যেন সবটা গুছিয়ে নেওয়া যাচ্ছে না। কিছুতেই যেন সবটা সাজিয়ে তোলা যাচ্ছে না, আগোছালো জীবন আর নিত্য অশান্তির জেরেই কি অন্য সম্পর্কে হাত বাড়ালেন দীপিকা!

79

সামনে আসা টিজারেই বেশ কিছুটা স্পষ্ট হয়, যেখানে দীপিকাকে বলতে শোনা যায়, সবটাই কি ভালোবাগা, নাকি বেশ কিছুটা ভাগ্য, কেন করলেন দীপিকা, নিজের সম্পর্ক ভুলে, বোনকে আঘাত দিতে কোন পরিস্থিতিতে হাত কাঁপল না দীপিকার! গল্পের গভীরে প্রবেশ করতে এখনও বেশ কিছুটা অপেক্ষা করতে হবে। 

89

অন্যদিকে সিদ্ধান্তের ক্ষেত্রে বিষয়টা অন্যরকম, সব কিছুই তার জীবনে সাজানো। কিন্তু কি যেন নেই, আছে সম্পর্ক, আছে সাফল্য সবটা পেরিয়ে কোথাও গিয়ে যেন নেই শান্তি, আর সেই শান্তি ও স্বস্তির হাত ছানিতেই এবার সম্পর্কের পালা বদল, এমনই এক সিদ্ধান্ত নিয়ে ফেলে জেন। 

99

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে শকুন বাত্রা পরিচালিত 'গেহরাইয়া'। বড় পর্দা নয়, ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেতে চলেছে এই ছবি, দীপিকা অনন্যা ও সিদ্ধান্তের এই বোল্ড লুককেই এবার লক্ষ্যে রেখে ভক্তদের কাউন্ট ডাউন শুরু হয়ে গেল। সামনেই ছবির মুক্তিকে কেন্দ্র করে সেলেবরা প্রমোশনে ব্যস্ত। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos