Katrina-Vicky Wedding: সলমন থেকে রণবীর ঝমকালো ক্যাটের লাভ লাইফ, শেষে ৬ বছরের ছোট ভিকিকেই বরমালা

৬ বছরের ছোট ভিকি কৌশল, তবুও তাতেই মন মজল ক্যাটের। রণবীরের থেকে ধাক্কা পাওয়ার পর ক্যাটরিনা ছিলেন টানা দুবছরের অবসাদে। সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে এনেছিলেন। ভিকির সঙ্গে বিয়ে যেন এক কথায় ক্যাটের জীবনের নয়া অধ্যায়, প্রেমের থেকে বিশ্বাস উড়ে অবশেষে ঘর বাঁধার সিদ্ধান্ত ক্যাটের, রইল বিস্তারিত তথ্য। 

Jayita Chandra | Published : Dec 7, 2021 5:13 AM IST / Updated: Dec 07 2021, 11:29 AM IST

110
Katrina-Vicky Wedding: সলমন থেকে রণবীর ঝমকালো ক্যাটের লাভ লাইফ, শেষে ৬ বছরের ছোট ভিকিকেই বরমালা

বলিউডে পা রাখা ছিল কাটরিনা কাইফের (Katrina Kaif) ভবিতব্য, আর ঠিক সেই কারণেই সলমন খানের সঙ্গে তার দেখা। ভাইজানের জন্মদিনের পার্টিতে প্রথম কাটরিনাকে দেখেই সলমন ঠিক করেছিলেন বলিউডে তাকে একটা সুযোগ করে দেবে। সেদিন থেকেই সলমন খানের সঙ্গে নাম ধরে ক্যাটরিনা কাইফের।

210

অক্ষয় কুমারের সঙ্গে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে ক্যাটরিনা কাইফ। সেই সময় বিভিন্ন অনুষ্ঠানেও তাদেরকে একই সঙ্গে দেখা যেত। গোপনে বাড়ছে সম্পর্ক এমনই খবর রাতারাতি ছড়িয়ে গিয়েছিল বিটাউনে। যদিও সেই সম্পর্কের খবর খুব বেশিদিন স্থায়ী হয়নি। 

310

যদিও বাস্তবে সম্পর্ক বলতে যা বোঝায় তা তৈরি হয়েছিল ক্যাটরিনা কাইফের রণবীর কাপুরের সঙ্গে। টানা ৭ বছরের সম্পর্ক। বাইরে ঘুরতে যাওয়া থেকে গোপনে এনগেজমেন্ট হয়ে যাওয়ার খবর, কোনদিন চাপা থাকে না। ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছিল সেই ছবি, সিবিচে হয়েছে বাগদান, এমনটাও ছিল খবর। 

410

তবে তাদের সম্পর্ক যখন ভেঙে যাওয়ায়, সেই মুহূর্তেই ভেঙে পড়েছিলেন ক্যাটরিনা কাইফ। জানিয়েছিলেন সম্পর্কের প্রতি তার বিশ্বাস উঠে গেছে। তাই নতুন করে প্রেমে পড়া তার পক্ষে সম্ভব নয়।  আর তার জন্যই তিনি নিজেকে সব জায়গা থেকে গুঁটিয়ে নিয়েছিলেন। জানিয়েছিলেন অবসাদের কথাও। যদিও তা কাটিয়ে উঠেছিলেন ক্যাটরিনা। 

510

যদিও অনেক রিপোর্টে এরপর দাবি করেছিল, আইপিএল টিম আরসিবি ম্যাচে ক্যাটরিনার সঙ্গে দেখা যাওয়া সিদ্ধার্থ মাল্যর সম্পর্কের কথা। যদিও তা নিয়ে দুই তরফের পক্ষ থেকে কোনরকম মতামত প্রকাশ হয়নি। কয়েকদিনের গুজবের পরই তা মিলিয়ে যায়, এই সম্পর্ক দানা বাঁধার আগেই একাধিক স্টারের সঙ্গে নাম জড়ায় সিদ্ধার্থের। 

610

এরপর আসে ভিকি কৌশলের প্রসঙ্গ, বয়সে তিনি ক্যাটরিনা কাইফের থেকে ৬ বছরের ছোট। কিন্তু বিয়ে করলে ক্যাটরিনাকেই করবেন এমনটাই স্থির করে নিয়েছিলেন তিনি। প্রকাশ্যে ও গোপনে হোক প্রেম নিবেদনের কোনো সুযোগই ভিকি ছাড়েননি। এমনকি সলমন খানের সামনেও মনের কথা তুলে ধরতে পিছপা হননি ভিকি কৌশল।

710

যদিও এই সিদ্ধান্ত নিতে বেশ কিছুটা সময় নিয়েছিল ক্যাটরিনা কাইফ। আবারো ধাক্কা খাওয়া তার পক্ষে বেশ কষ্টসাধ্য, তাই তারিয়ে তারিয়ে ভিকির অনুভূতিগুলো বুঝে নিয়ে গোপনেই চালাচ্ছিলেন প্রেম। বিটাউনে কানাঘুষো শোনা গেলেও, প্রকাশ্যে তাঁদের নিয়ে চর্চায় ছিল না কোনও অনুমতী, যার ফলে সবটাই থাকে গোপনে। 

810

একাধিকবার এই নিয়ে সংবাদমাধ্যমে কথা উঠলে কাটরিনা থাকেন নানান ছলাকলায় উত্তর এড়িয়ে যান। একবার প্রকাশ্যে ফ্রেমবন্দী হওয়াতে রীতিমতো কাটরিনা তারা করেছিলেন ক্যামেরা পার্সনদের। সেই ভিডিও ভাইরাল হয়ে উঠেছিল রাতারাতি। ঝড়ের বেগে ছড়িয়ে পড়া এই খবর চাপা থাকেনি বেশিদিন। সকলেই জানতেন, কিন্তু ভিকি-ক্যাট ছিলেন মানতে নারাজ। 

910

অবশেষে সেই ভিকিতেই ইতি টানলেন ক্যাটরিনা কাইফ। রোমান্সে আর নতুন নাম জুটলো না। ভিকির ভালোবাসার কাছে হার মেনে অবশেষে সাত পাকে বাঁধা পড়তে রাজি হয়ে গেলেন কাটরিনা।খবর ছড়িয়ে পড়তেই আবারও তা অস্বীকার করা হয় ভিকির পরিবার থেকে। কিন্তু এবার আর তা চাপা থাকল না। 

1010

আর সেই জুটিই এখন রাজকীয় বিয়ের আসরে সামিল, বলিউডে সব থেকে বেশি সেনসেশন ছড়িয়েছে এই বিয়ের খবর, প্রথম থেকে শেষ পর্যন্ত সবটাতেই রাখ-ঢাক, গোপনীয়তা তুঙ্গে।  কিন্তু এবার আর তা চাপা থাকল না। তবুও  প্রতিটা খবরেই কড়া নজর সকলের, আর তাই বেজায় বিপাকে ক্যাট-ভিকি, কিছুই থাকছে না চাপা, অথচ সমস্যা এড়াতে নেওয়া হয়েছিল একাধিক পদক্ষেপ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos