Viral Janhvi Kapoor: কালো সুইমিং স্যুটে ঝড় তুললেন শ্রীকন্যা, নেটপাড়ায় ফাঁস পোশাকের দাম

জাহ্নবী কাপুর, ফ্যাশনিস্তা এই বলিউড কন্যা বরাবরই তাঁর স্টাইল স্টেমেন্টের জন্য নজর কেড়ে থাকেন নেট দুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। গত কয়েকদিন ধরেই একের পর এক সুইমিং স্যুট থেকে শুরু করে বিকিনিতে নজর কাড়ছেন তিনি। গোলাপী সুইমি স্যুটের পর এবার নজরে কালো স্যুট, জানেন এর দাম কত!

Jayita Chandra | Published : Jan 23, 2022 10:04 AM IST

19
Viral Janhvi Kapoor: কালো সুইমিং স্যুটে ঝড় তুললেন শ্রীকন্যা, নেটপাড়ায় ফাঁস পোশাকের দাম

সদ্য জাহ্নবী কাপুরকে (Janhvi Kapoor) দেখা গেল এক কালো সুইমিং স্যুটে। সেই পোশাক পরে হট পোজ দিলেন তিনি সুইমিং পুলে। ভেজা গায়ে গ্ল্যামার যেন উপচে পড়ছে। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে গেল নেট দুনিয়ায়। জলের তলায় হক বা পুলের পাশে হট পোজ দিয়ে নজর কাড়লেন তিনি। 

29

জাহ্নবী কাপুর মানেই সোশ্যাল মিডিয়ায় এক উষ্ণতার ছোঁয়া। শরীরী ভাঁজে একাধিকবার সকলকে ঘায়েল করে ভাইরাল হয়ে উঠতে এক পলকও সময় নেন না শ্রী কন্যা। রূপের মাধুর্যতা তো রয়েইছে, সঙ্গ দেয় তাঁর ফ্যাশন স্টেটমেন্ট। বোল্ড বিউটি জাহ্নবীর কালেকশন মানেই তা ইউনিক। বিকিনি হোক বা মোনোকিনি, ভক্তদের চোখ আটকাতে বাধ্য তাঁর স্টানিং আউটফিটে। 

39

এবার নেট দুনিয়ার নিশানায় এই কালো পোশাকের দাম। ঠিক কত টাকা দামের পোশাক পরেন শ্রী কন্য, তা জানার কৌতুহল বরাবরই ছিল নেট দুনিয়ায়। এবার সেই তালিকায় যুক্ত হল কালো সুইমিং স্যুট। যার মূল্য বর্তমানে ঘুরে বেড়াচ্ছেন নেট দুনিয়ার পাতায়। এই মূল্য ১১,৭৫৮ টাকা। 

49

এবারও তার ব্যতিক্রম হল না। জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবরই সোশ্যাল মিডিয়ার পাতায় সক্রিয় (Socail Media) । ভক্তদের উদ্দেশ্যে ছবি পোস্ট করে থাকেন মাঝে মধ্যেই। তবে না, কোনও প্রফেশনার ফোটোশ্যুটই হতে হবে, এমন কোনও শর্ত নেই। হালকা মেজাজে, খোলামেলা পোশাকে তিনি বেজায় স্বাচ্ছন্দ বোধ করেন। যার প্রমাণ মিলেছে একাধিকবার। 

59

কখনই সুইমিং পুলে (swimsuit), কখনও আবার মলদ্বীপে (maldives) জলকেলিতে, জাহ্নবী (janhvi Kapoor) বারে বারে নিজের ন্যাচারাল লুককে ফ্রেমবন্দি করেছেন। এক কথায় যাকে বলে নো ফিল্টার লুক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় তিনি শেয়ার করেন কালো সুইমিং স্যুটের ছবি। ঝড়ের গতীতে তা ভাইরাল হয়ে ভক্তদের হাতে হাতে। 

69

জাহ্নবী কাপুর মানেই ফ্যাশন দুনিয়ায় এর রাশ নতুন চমক, সিম্পল লুকে কীভাবে প্রতিটা ফ্রেমে নিজেকে পার্ফেক্ট করে তুলতে হয়, তা একমাত্র বোধ হয় তিনিই জানেন, শ্রীদেবী বরাবরই পছন্দ করতেন না খুব বেশি সাজা। আর তাই জাহ্নবীও ন্যাচারাল লুকেই বেশি নিজেকে ধরা দিয়ে থাকেন ভক্তদের মাঝে। 

79

বিটাউনে একাধিক প্রজেক্টের সঙ্গে যুক্ত এই সেলেব ফ্যাশনের পাশাপাশি আরও অনেক কিছুই করে থাকেন, যা এক কথায় নজর কাড়ে সকলের। জাহ্নবীর এই হটলুকে মুহূর্তে নেট দুনিয়ার পাতায় ছড়িয়ে পড়ে উত্তেজনা। শরীর জুড়ে থাকা ফ্ললেস গ্ল্যামারের ঝলকে বারে বারে তিনি বোল্ড আউট করেন সকলকে। 

89

তবে সাহসী পোশাক কীভাবে সামাল দিতে হয় তিনি ভালো মতই জানেন, আর তাই ট্রোল নয়, বরং এই ছবিতেই লাইকের বন্যা হয়ে গেল। একগুচ্ছ এই ছবি শেয়ার করতেই সকলের নজরে এলো আরও একটি বিষয়। এর ঠিক আগেই এক গোলাপী পোশাকে সকলের নজর কেড়েছিলেন তিনি। যা এক কথায় সকলের চোখ ধাঁধাঁয়। 

99

সেলেবদের ব্যবহার করা ব্যাগ থেকে শুরু করে স্টিলেটো, পোশাক, সবই নিজেদের ওয়াড্রবে রাখতে চায় ভক্তমহল, বিশেষ করে মহিলা মহল। আর তাই সেলেবদের ভাইরাল হওয়া কালকশন নিয়ে থাকে একাধিক প্রশ্ন, কোথা থেকে নেওয়া, কত দাম বা অনলাইনে পাওয়া যাবে কি! যাঁরা সিবিচে যাওয়ার পরিকল্পনা করছেন, বা সুইমিং কালেকশনে জাহ্নবীর এই পোশাকটি রাখতে চাইছেন  তারা এবার কিনে নিতেই পারেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos