Gehraiyaan Gossip: ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুট করা এতটাও সহজ নয়, গেহরাইয়া প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

প্রতিটা মানুষের জীবনে এমন কিছু বিশেষ ঘটনা থেকে থাকে, যা তাঁর জীবনে বরাবরের জন্য একটি দাগ কেটে চলে যায়। যা ভোলার শত চেষ্টা করলেও কঠিন হয়ে দাঁড়ায়। দীপিকা পাড়ুকোনের জীবনে এমনই এক কঠিন লড়াই ও কঠিন বাস্তব ছিল তাঁর অতীতের সম্পর্ক। যা আজও মাঝে মধ্যে নানান প্রসঙ্গে তিনি তুলে ধরে। সেই স্মৃতি বয়ে নিয়ে ঘনিষ্ট দৃষ্টিতে সাবলীল হওয়াটা বেজায় কষ্টসাধ্য বিষয়, কী জানালেন দীপিকা! 

Jayita Chandra | Published : Jan 23, 2022 3:58 AM IST / Updated: Jan 23 2022, 09:34 AM IST

19
Gehraiyaan Gossip: ঘনিষ্ঠ দৃশ্যে শ্যুট করা এতটাও সহজ নয়, গেহরাইয়া প্রসঙ্গে মুখ খুললেন দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বরাবরই বোল্ড অভিনয় করতে পছন্দ করেন, তাঁর চরিত্রে দাপট প্রতিটা মুহূর্তে পর্দায় ফ্রেমবন্দি হয়ে থাকে। সেই সেলেবেরই আগামী ছবি গেহরাইয়া (Gehraiyaan) এবার খবরের শিরোনামে। সদ্য মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। আর সেখানেই ছিল একগুচ্ছ চমক। গেহেরাইয়া (Gehraiyaan Movie) ছবির ট্রেলার মুক্তির পর থেকেই এই খবর নেট দুনিয়ায় একাধিক প্রসঙ্গ ভাইরাল।

29

গত বৃহস্পতিবারই প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার (Trailer), তারপর থেকেই নেট দুনিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল হয়ে পড়ে দীপিকা পাড়ুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীর (Siddhant Chaturbedi) কেমিষ্ট্রি। তবে এই দৃশ্য নিয়ে প্রশ্ন উঠতেই এবার উল্টো কথা বলে দিলেন দীপিকা। ঘনিষ্ট দৃশ্যে শ্যুটিং দেখে যতই সহজ মনে হয় না কেন, ততটাই কঠিন তা পর্দায় রূপ দেওয়া। 

39

দীপিকা (Deepika Padukone) নিজেই জানিয়েছেন, যে এই ধরনের শ্যুটে কাজ করতে অনেক বেশি যতিনশীল হতে হয়। আর সেই বিষয়টা দ্বায়িত্ব নিয়ে দেখাটাই পরিচালকের কর্তব্য। এর আগেও দীপিকা পরিচালক শাকুনকে নিয়ে মুখ খুলেছেন তাঁর প্রশংসায়, এবারও তার ব্যতিক্রম হল না। দীপিকার কথায়, পরিচালক তাঁকে কখনই অস্বস্তি অনুভূত হতে দেয়নি। 

49

এমন দৃশ্যে শ্যুট করতে সেটে থাকা সকলকেই খুব সহজ করে দিতে হয় পরিস্থিতি। নইলে এই শ্যুট খুব কঠিন হয়ে দাঁড়ায়। কারণ এই সময় সুরক্ষাটা একান্তভাবে প্রয়োজন। আর সেই জায়গাটার প্রতি পরিচালক এতটাই সচেতন ছিলেন যে এই ছবিতে সম্পূর্ণ বিষয়টা এতটা বাস্তব ও স্বাভাবিক বলে মনে হয়েছে। ছবির পরিচালককে নয়ে একাধিক তথ্য ইতিমধ্যেই ভাইরাল। 

59

তবে দীপিকার কথায়- দু ধরনের পরিচালক হয়, এক যাঁরা স্পষ্ট থাকেন, তাঁরা প্রকৃত কি চাইছেন, আর এক শ্রেণী কাজ সম্পর্কে ঠিক কিছুই গুছিয়ে উঠতে পারেন না। শাকুন অর্থাৎ গেহেরাইয়া ছবির পরিচালক, তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা অসাধারণ। তিনি খুব স্পষ্টবাদী যে তিনি কি চান। আর অভিনেতা-অভিনেত্রীদের দিয়ে ঠিক সেটাই করিয়ে নেন। এবার তেমনটাই করেছেন পরিচালক।

69

ফলে দীপিকার যে এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা বেজায় ভালো, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। দীপিকা বরাবরই নিজের চরিত্র নিয়ে বিশেষ যত্নশীল। একের পর এক ছবির কাজ করে তিনি নিজের অভিনয় দাপট ও গুণ বারে বারে প্রমাণ করেছেন। এবারও যে তার ব্যতিক্রম হবে না, তারই ঝলক মিলল এই ছবির ট্রেলার মুক্তিতে। 

79

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আমাজন প্রাইম (Amazon prime OTT Platform) মারফৎ প্রকাশ্যে এলো গেহেরাইয়া (Gehraiyaan) ছবির ট্রেলার (Trailer Release)। মন বদল, সম্পর্কের বোঝা পড়া, বিশ্বাস অবিশ্বাস, আর সেখান থেকেই নতুন স্বপ্ন দেখার পথটা যেন আরও গভীর। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সম্পর্কের নিরিখে মোটেই সুখী নয়, অন্যদিকে তাঁর বোন বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছে প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা জীবনের মূল্যবান মুহূর্তেগুলো। 

89

এমনই এক সময় চার ব্যক্তির মুখোমুখি আলাপ, সম্পর্কের জল গড়ায় উল্টো পথে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturbedi) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) একে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে থাকে। অনুভূতি গুলো বাড়তে থাকলেও বিবেকের কাছে বারে বারে প্রশ্নের মুখোমুখি হওয়া, এর পরিণতী কী বা কোথায়! গেহেরাইয়া ট্রেলার মুক্তিতেই (Gehraiyaan Trailer Out) তেমনই এক গল্পের ইঙ্গিত হয়ে উঠল স্পষ্ট। 

99

আর তাতেই খুল্লাম খুল্লা রোম্যান্সে মত্ত হতে দেখা যায় দীপিকা ও সিদ্ধান্ত চতুর্বেতীকে। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে পড়ে ছবির এই ট্রেলার। পাশাপাশি দীপিকার সহসী পোজ ও দৃশ্য নিয়েও চরম উত্তেজনা তৈরি হয় ভক্তমহলে। দীপিকা নিজেও এই ছবি ঘিরে বেশ আশাবাদী। এখন দেখার ছবির রিভিউ-তে ঠিক কতটা ছক্কা হাঁকাতে পারেন এই স্টার। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos