প্রিয় বলি-তারকার জন্মদিনে স্পেশাল শুভেচ্ছা, জেনে নিন অগাস্ট মাস জুরে তালিকায় কারা

প্রিয় তারকার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা, আগে থেকে জেনে রাখলেই সেই দিনটি বেশ মনের মত করে কাটানো যায়। ফ্যান ক্লাবই হোক বা বিটাউনের নয়া সেলিব্রেশন। পরিকল্পনা করার বেশ খানিকটা সময় পাওয়া যায়। আর তাই এবার রইল অগাস্ট মাস ধরে কোন কোন তারকার সেলিব্রেশন তার তালিকা। 

Jayita Chandra | Published : Aug 2, 2021 6:29 AM IST

116
প্রিয় বলি-তারকার জন্মদিনে স্পেশাল শুভেচ্ছা, জেনে নিন অগাস্ট মাস জুরে তালিকায় কারা
তাপসী পান্নু- ১ অগাস্ট ১৯৮৭ সালে জন্ম তাপসীর। তাঁর কেরিয়ারের মোড় ঘুরতে খুব একটা বেশি দিন সময় লাগেনি। পিঙ্ক থেকে শুরু করে বদলা, একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন তিনি।
216
মনীশ পল - টেলিভিশনের জগতে মনীশ পল এক বড় নাম। তাঁর প্রতিটা শো-ই বেশ জনপ্রিয়। ৩ অগাস্ট ১৯৮১ সালে জন্ম মনীশের। বর্তমানে বেশ জনপ্রিয় সঞ্চালক এই স্টার।
316
আরবাজ খান- খানস্টারদের মধ্যে সলমন ব্রাদারও কম যান না। বেশ কিছু ভালো ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। ৪ অগাস্ট এই স্টারের জন্মদিন।
416
কাজল- অভিনেত্রী কাজল, বলিউডের অন্যতম সুপারস্টার। যার কামব্যাকে সকলের মন ছুঁয়ে যায়। ৫ অগাস্ট তাঁর জন্মদিন। এই বিশেষ দিনে ফ্যান ক্লাবের পক্ষ থেকে একাধিক অনুষ্ঠানের আয়োজন থাকে প্রতিবছর।
516
জেনেলিয়া- অভিনেত্রী জেনেলিয়া ডিসুজা, বর্তমানে তিনি রীতেশের সঙ্গে চুটিয়ে সংসার করছেন। তবে মাঝে মধ্যে বিটাউনে তাঁকে দেখা যায়। জন্ম ৫ অগাস্ট।
616
আদিত্য নারায়ণ- উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ এক কথায় বলতে গেলে সেলেব স্টার। ৬ অগাস্ট জন্মগ্রহণ করেন আদিত্য। বর্তমানে রিয়ালিটি শো-এর সঞ্চালক।
716
সুনীল শেট্টি- ১১ অগাস্ট জন্মগ্রহণ করেন সুনীল শেট্টি। বলিউডে বহু ভালো ছবি উপহার দিয়েছেন এই তারকা। সময়ের সঙ্গে সঙ্গে বদলেছে ছবির কনটেন্টও।
816
জ্যাকলিন ফার্ণান্দেজ- ১১ অগাস্ট এই বলিউড কুইনের জন্মদিন। যার পর্দায় উপস্থিতিতে ঝড় ওঠে। বলিউডের একের পর এক ভালো কাজ করে তিনি বর্তমানে সুপারস্টার।
916
সারা আলি খান- ১২ অগাস্ট ১৯৯৫ সালে তাঁর জন্ম। সারা বলিউডে পা রেখে সকলকে তা ক লাগিয়েছিলেন। বর্তমানে একাধিক ছবি রয়েছে পাইপলাইনে। তাঁর বোল্ড লুকই এখন ভাইরাল নেট পাড়ায়।
1016
মোহিত রায়না- ১৪ অগাস্ট জন্ম মোহিত রায়নার। এই টেলিভিশন অভিনেতা বহু ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন দর্শকদের। ভক্তদের মনে তিনি বেশ জা.গা করে নিয়েছিলেন।
1116
জনি লিভার- ১৪ অগাস্ট ১৯৫৭ সালে জন্ম জনি লিভারের। কমেডি দুনিয়ার কিং বললে খুব ভুল বলা হবে না। এখনও পর্যন্ত তাঁর উপস্থিতিতে বেজায় মজে থাকেন ভক্তরা।
1216
মনীষা কৈরালা- একসময়ের কিংবদন্তী এই স্টার, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন বলিউডকে। তাঁর রূপ থেকে অভিনয়গুণ, কিছু নজর এড়ায়নি ভক্তদের। তাঁর জন্ম ১৬ অগায়স্ট ১৯৭০ সালে।
1316
সইফ আলি খান- ১৬ অগাস্ট ১৯৭০ সালে জন্মগ্রহণ করেন সইফ আলি খান। শর্মিলা পুত্রের অভিনয়গুণ সকলের নজরে আসে। বর্তমানে এই খান তিন খানের থেকে কোনও অংশে কম নন।
1416
রণদ্বীপ হুডা- মডেলিং দুনিয়া হোক বা অভিনয় জগত, রনদ্বীপের উপস্থিতিতেই মহিলা মহলের নজর কাড়ে। তাঁর জন্ম ২০ অগাস্ট ১৯৭৬ সালে।
1516
গহর খান- বলিউডে হাতে গোনা কয়েকটি ছবি করলেও তাঁর রূপের যাদুতে কাবু বহু ভক্ত। ২৩ অগাস্ট এই সেলেবের জন্মদিন।
1616
নেহা ধুপিয়া- পাঞ্জাবী, তেলেগু, মালায়লম বিভিন্ন টিভি শো-তে যেমন তিনি জায়গা করে নিয়েছেন, ঠিক তেমনটাই তিনি বলিউডে একের পর এক ছবি করে সকলের নজর কেড়েছেন। তাঁর জন্ম ২৭ অগাস্ট ১৯৮০-তে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos