Koffee With Karan season 7: শেষ পর্বে করণের অতিথি হতে পারে এই ৯ সেলিব্রিটি, জল্পনা তুঙ্গে বি-টাউনে

সেলিব্রিটি চ্যাট শো - কফি উইথ করণ। দেখতে দেখতে পেরিয়ে গেছে ৬টি বসন্ত। সপ্তম বসন্তে পা রখতে চলেছে। কিন্তু তার আগেই অনুষ্ঠানের সঞ্চালক জানিয়ে দিয়েছেন এটাই শেষ। এরপর তিনি আর কথি উইথ করণ শো নিয়ে আসবেন না। এখানেই ইতি টানছেন তিনি। যা নিয়ে করণের অনুগামীদের একটু মন খারাপ। কারণ এই চ্যাট শো-য়ে করণের সামনে মন খুলে কথা বলেন সেলিব্রিটিরা। নিজেদের গোপন কথা ফাঁস করেন ছোট পর্দার দর্শকদের সামনে। তবে এবার জানুন কারা হতে পারেন শেষ সেশসনের অতিথি। তালিকায় রয়েছে ৯ সেলিব্রিটির নাম। 

Saborni Mitra | Published : May 5, 2022 4:09 PM IST

15
Koffee With Karan season 7: শেষ পর্বে করণের অতিথি হতে পারে এই ৯ সেলিব্রিটি, জল্পনা তুঙ্গে বি-টাউনে


করণের কফির নিমন্ত্রণে দেখা যেতে পারে ক্যাটরিনা কাইফ ও তাঁর স্বামী ভিকি কৌশলকে। তাঁরাও নতুন দম্পতি। এখনও বিয়ের রঙ ওঠেনি। ক্যাটরিনা ও ভিকির সঙ্গে করণের সম্পর্ক খুব ভালো। বিয়েতেও তিনি উপস্থিত ছিলেন। শোনায় করণের উদ্যোগেই ক্যাটরিনা আর ভিকির প্রেম বিয়ে পর্যন্ত গড়িয়ে ছিল। তাঁরা যদি অনুষ্ঠানে উপস্থিত হন তাহলে সেটিও খুব জনপ্রিয় হতে পারে। 

25


রাম চরণ, জুনিয়র এনটিআর, এসএস রাজামৌলিকে একসঙ্গে দেখা যেতে পারে কফি উইথ করণে। অতিথি হয়ে আসতে পারেন করণ জোহরের। আরআরআর তারকাদের একসঙ্গে দেখা গেলে সেটাই হাই টিআরপি দেবে বলেও আশা করা হচ্ছে। মনে রাখবেন ধর্মা প্রোডাকশনও কিন্তু জড়িয়ে রয়েছে ট্রিপিল আরএর সঙ্গে। 
 

35


কেজিএফ এর নায়ক ইয়াশের উপস্থিতিও এড়িয়ে যাওয়া যাচ্ছে না। কারণ করণ জোহর সম্প্রতি একটি টুইট করে জানিয়েছেন তাঁর শো-তে গোটা দেশ থেকেই আসবেন অতিথিরা। তাতেই কেজিএফ স্টার ইয়াশের উপস্থিত হওয়ার সম্ভাবনা উস্কে দিয়েছে।
 

45


 সদ্যো বিয়ে হয়েছে রণবীর-আলিয়া। তাঁরা হতে পারেন কফি উইথ করণের অতিথি। কাপুর দম্পতির সঙ্গে করণের বিশেষ হৃদ্যতা রয়েছে। আলিয়া ভাটকে নিজের মেয়ের মতই দেখেন করে করণের দাবি। বিয়ের আসরে তিনি রণবীরকে জামাইও বলেছেন। যদি কাপুর দম্পতি করণের অনুষ্ঠানে আসেন তাহলে টিআরপি আকাশ ছোঁবে। কারণ বিয়ের পর সেটাই হতে পারে তাঁদের প্রথম টক শো। 

55


দক্ষিণী সুপার স্টার। দক্ষিণী ইন্ডাস্ট্রির হটেস্ট তারকাদের মধ্যে একজন। বিটাউনের পেজথ্রিতে জায়গা করে নিয়েছেন তিনি। হিন্দি সিনেমাতেও দেখা গেছে। কথি উইথ করণে দেখা যেতে পারে তাঁকেও। তবে তিনি নিজেও একটি সেলিব্রিটি অনুষ্ঠানের হোস্ট ছিলেন। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos