সে কি পুরো সময় মাতাল ছিল? সলমনকে চুম্বন করে ট্রোলিং-এর শিকার শেহনাজ

পরনে কালো সালোয়ার কামিজ, চুল পরিপাটি করে বাঁধা। কানে ঝুমকো। শেহনাজের গিল এমন সাজে দাঁড়িয়ে রয়েছেন ভাইজানের পাশে। ক্যামেরার সামনে পোজ দিলেন। তারপরই সলমনকে জড়িয়ে ধরে একের পর এক চুম্বন। এখানেই শেষ নয়। হাত ধরে তাঁকে টেনে নিয়ে যাচ্ছেন অন্য দিকে। ভাইজান চেষ্টা করেও তাঁকে সরাতে পারছে না। সদ্য ভাইরাল হয়েছে এমনই একাধিক ভিডিও। এরপরই ট্রোলের মুখে শেহনাজ গিল। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর থেকে নানা কারণে খবরে আসেন নায়িকা। সদ্য নিজের মেদ ঝরিয়ে নতুন লুকে সকলকে চমক দিয়েছেন শেহনাজ। আর এবার ফের একবার খবরে এলেন নায়িকা। এমনভাবে সলমনকে চুমু খেলেন যে, সকলে তাজ্জব। শেহনাজের এহেন আচরণের জন্য ট্রোলের শিকার হয়েছেন তিনি। 

Sayanita Chakraborty | Published : May 5, 2022 12:07 PM IST / Updated: May 05 2022, 05:40 PM IST

110
সে কি পুরো সময় মাতাল ছিল? সলমনকে চুম্বন করে ট্রোলিং-এর শিকার শেহনাজ

মঙ্গলবার ইদের দিন খান পরিবারের পার্টি ছিল অর্পিতা খান শর্মার বাড়িতে। সেখানেই উপস্থিত হন শেহনাজ গিল। সলমনের সঙ্গে তাঁর যে ভালো সম্পর্ক তা সকলেরই জানা। বিগ বসের ঘরে সলমন ও পঞ্জাবের ক্যাটরিনা কইফের সম্পর্কের ঝলক সকলেই দেখেছেন। তাঁদের রসায়ন যে নজর কাড়া, তা বলার অপেক্ষা রাখে না। 

210

একসময় সলমনের বিগ বসের সদস্য ছিলেন শেহনাজ। সেখানের ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থের সঙ্গে। কিন্তু, সিদ্ধার্থের আচমকা মৃত্যু যেন সব বদলে দিল। এরপর নিজেকে সামলাতে বেশ সময় লেগেছিল শেনহাজের। কিন্তু, এখন সকল দুঃখ কাটিয়ে তিনি আবার ফিরেছেন তিনি। এবার একেবারে বড় পর্দায় এন্ট্রি নেবেন শেহনাজ। তাও আবার ভাইজানের হাত ধরে। 

310

জানা গিয়েছে, ভাইজানের আসন্ন ছবি কভি ইদ কভি দিওয়ালি দিয়ে বক্স অফিসে এন্ট্রি নেবেন শেহনাজ। প্রথম ছবিতেই ভাইজানের হাত তাঁর মাথারও পর। এই ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে কাজ করবেন শেহনাজ। আয়ুশের প্রেমিকার চরিত্রে দেখা যাবে তাঁকে। জীবনে এত বড় সুযোগ তাঁকে দিয়েছেন সলমন। ফলে ভাইজানের প্রতি তাঁর সম্মান থাকবে এটা স্বাভাবিক। 

410

কিন্তু, শেহনাজের আচরণ বলছে অন্য কথা। এদিন এইটি ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাইজানকে দেখে আবেগাপ্লুত হয়ে গিয়েছে শহনাজ। আবেগের বসে ভাইজানকে জড়িয়ে ধরেছে সে। তারপর তাকে চুম্বন করল শেনাজ। একটি নয়, পরের পর চুম্বন। আর এই সময় শেহনাজের আচরণের মধ্যে দেখা গেল অস্বাভাবিকতা। 

510

ভালো করে ছবিগুলো দেখতে বুঝতে পারবেন, একটু হলেও শেহনাজের আচরণ অস্বাভাবিক দেখাচ্ছে। কখনও তিনি সলমনকে জড়িয়ে ধরেছেন তো কখনও তার কাঁধে মাথা রেখেছেন। তারপর সলমনের হাত ধরে তাঁকে টানতেও দেখা গিয়েছে। আর এই দেখে অনেকে প্রশ্ন তুলেছে তিনি মদ্যপান করেছেন কি না। মুহূর্তে ভাইরাল হয়েছে শেহনাজের ভিডিও। 

610

এই ভিডিও দেখে উঠেছে প্রশ্ন। কেউ প্রশ্ন তুলেছেন, সে কি পুরো সময় মাতাল ছিল? আবার কেউ প্রশ্ন করেছেন এটি সাধারণ শেহনাজ নয়? তার সঙ্গে কী ঘটেছিল? অন্য একজন বলেন, সে সলমনকে এভাবে আঁকড়ে ধরছে কেন? আবার একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেম, শেহনাজকে দেখুন, তিনি সলমনের চেয়ে বেশি অস্বস্তিকর দেখাচ্ছে। 

710

এদের এমন আচরণ দেখে নানা রকম কথা উঠেছে। কেউ যেমন বলেছেন, খারাপ সময় শেহনাজের পাশে ছিলেন সলমন বলে এমন ঘনিষ্ঠতা দুজনের। আবার কেউ প্রশ্ন তুলেছে তাদের সম্পর্ক নিয়ে। এদিক, ভাইরাল হওয়া একাধিক ভিডিওর মধ্যে একটিতে দেখা গিয়েছে, সলমনের গাল টিপছেন শেহনাজ। যা দেখে সকলে অবাক। এমন দুঃসাহস কেউই দেখাতে পারেন না। 

810

সলমন প্রতি বছরই ইদে বড় করে পার্টি দেন। এবছরও তার অন্যথা হল না। খাদন পরিবারের পার্টি এবার হল অর্পিতার বাড়িতে। সেখানে উপস্থিত ছিলেন বি টাউনের সকলে। তবে, সকলের উপস্থিতি সত্ত্বেও একজন টেলি নায়িকা কেড়ে নিয়েছিল সকলের নজর। তাঁর সাজপোশাক নয়, বরং তার আচরণের জন্য সকলের নজরে পড়েছেন শেহনাজ। 

910

পার্টিতে পা রাখার পর থেকেই নজরে আসেন শেহনাজ। গাড়ি থেকে নেমে সলমনের সঙ্গে ক্যামেরার সামনে পোজ দেন। এরপরই ভাইজানকে জড়িয়ে ধরে চুম্বন করতে থাকেন। ভাইজান চেষ্টা করেও তাঁকে সরাতে পারছে না। সদ্য ভাইরাল হয়েছে এমনই একাধিক ভিডিও। যার জন্য ট্রোল হন শেহনাজ। সোশ্যাল মিডিয়ায় একের পর এক কমেন্ট পড়ে।   

1010

সে যাই হোক, বর্তমানে নতুন করে নিজের জীবন শুরু করেছেন শেহনাজ। প্রতি মুহূর্তে নিজেকে গুছিয়ে নিচ্ছেন তিনি। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তখন ভাইজান তাঁকে খুব সাপোর্ট করেন। বর্তমানে তাঁর কেরিয়ারের অগ্রগতিতেও সাহায্য করেছেন। ভাইজানের ছবি দিয়ে ডেবিউ করবেন শেহনাজ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos