'রবতাতে সুশান্তের সঙ্গে কোনও রসায়ন ছিল', করণের ব্যঙ্গের সাফ জবাব কৃতির সোশ্যাল মিডিয়া

সুশান্তের সঙ্গে রসায়ন কী আদেও ছিল! প্রশ্ন তুলেছিল করণ জোহার। কৃতি স্যাননকে কে এক সাক্ষাৎকারে করণ প্রশ্ন করেছিলেন কার্তিক না সুশান্ত, কার সঙ্গে কৃতির বন্ডিং ভালো, কৃতি উত্তরে জানাতে চেয়েছিলেন সুশান্ত। কিন্তু কথার পৃষ্টে ব্যঙ্গের সুরে করণ বলেছিলেন রাবতাতে রসায়ন ছিল! উত্তর মিলছে আজ কৃতির সোশ্যাল মিডিয়ার পাতায়। 

Jayita Chandra | Published : Jul 15, 2020 6:39 AM IST / Updated: Jul 15 2020, 12:10 PM IST

18
'রবতাতে সুশান্তের সঙ্গে কোনও রসায়ন ছিল', করণের ব্যঙ্গের সাফ জবাব কৃতির সোশ্যাল মিডিয়া

সুশান্ত সিং রাজপুত যেন এক কথায় করণের নিশানায় ছিলেন প্রথম থেকেই। একের পর এক সাক্ষাৎকারে সুশান্তকে নিয়ে তারকাদের প্রশ্ন করতেন করণ। 

28

কখনও প্রশ্নে উঠে আসত হট না নট, কখনও উঠে আসত রোম্যান্সে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে সুশান্ত সিং রাজপুত। 

38

এমনই প্রশ্নের সামনে পড়তে হয়েছিল কৃতি স্যাননকেও। তাঁকে সাফ জিজ্ঞেস করেছিলেন করণ জোহার, কে ভালো সহ অভিনেতা! কার্তিক না সুশান্তের রোম্যান্স ভালো!

48

উত্তরে কৃতি বলেছিলেন সুশান্ত, করণ হেঁসে ব্যঙ্গ করে জানিয়েছিলেন যে রবতা ছবিতে কোনও রোম্যান্স ছিল! তবে সহ অভিনেতা হিসেবে কতটা সুশান্ত কাছের ছিল তার উত্তর মিলছে আজ কৃতির সোশ্যাল মিডিয়ার পাতায়। 

58

সুশান্তের মৃত্যুর পরই ভেঙে পড়েছিলেন কৃতি স্যানন। তিনি সাফ জানিয়েছিলেন যে তিনি সারা জীবনের নিজের মনে সুশান্তের স্মৃতি আগলে রাখবেন। 

68

কথা বলেছিলেন অবসাদ নিয়েও। চোখের জল তাঁর বাধ মানেনি। মন খুলে কথা বলার কী কেউ ছিল না সুশান্তের, প্রশ্ন তুলেছিলেন তিনি। 

78

এবার সুশান্তের মৃত্যুর এক মাসের মাথায় যখন ছন্দে ফিরছে সবকিছু, তখনও আবেগ ধরে রাখতে পারলেন না কৃতি। 

88

লিখলেন, চোখে জল নিয়েই শুরু করতে হবে। বাস্তব কঠিন হলেও মেনে নিতে হবে। সুশান্তের মৃত্যুর পর কৃতি প্রকাশ্যেই তুলে ধরেছেন সুশান্ত তাঁর ঠিক কতটা কাছের ছিলেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos