'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

এ যেন বলিউডের স্ক্রিপ্ট। বলি অভিনেতা নওয়াজের ব্যক্তিগত জীবনের কাহিনি শুনলে তেমনটাই মনে হবে। একের পর এক পরকীয়া, যৌন হেনস্তা, নারীসঙ্গে জর্জরিত হয়েছে নওয়াজউদ্দিন। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।  দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। ফের অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটালেন স্ত্রী আলিয়া।

Riya Das | Published : Jul 15, 2020 5:12 AM IST

19
'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। কোনওরকম ভাবেই তিনি আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।
 

29


তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। 

 

39

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্ত্রী আলিয়া জানিয়েছেন অন্তঃসত্ত্বা অবস্থাতেও স্বামী নওয়াজকে পাশে পাননি আলিয়া।

49

ডাক্তার দেখানো থেকে নিজেকে সামলানো সবটাই একা হাতে সামলেছিলেন আলিয়া। ডাক্তারও আমাকে পাগল বলত বলে জানিয়েছেন আলিয়া।

59


একাধিক নারীসঙ্গ নওয়াজের নতুন নয়। আলিয়া জানিয়েছেন, যখন নওয়াজ অন্য মহিলাদের সঙ্গে ডেট করতেন তখনই তিনি এরকম সমস্যার মধ্যে পড়েছেন।

69

বিয়ের  পরে নয়, বরং বিয়ের আগে থেকে একাধিক নারীসঙ্গে মত্ত থাকতেন নওয়াজ। আলিয়া ভেবেছিলেন বিয়ের পর ঠিক হয়ে যাবে কিন্তু তা তো হয়নি উল্টে আরও বেড়ে গিয়েছিল।

79


আলিয়া আরও জানিয়েছেন, যেদিন প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন সেদিনও স্বামীকে পাশে পাননি তিনি। কারণ সেদিনও তিনি প্রেমিকাদের সঙ্গে ব্যস্ত ছিলেন।

89


আলিয়ার অবর্তমানে নওয়াজের  সঙ্গে সম্পর্কিত একাধিক মহিলা বাড়িতে আসত। 

99

শুধু তাই নয়, নওয়াজ সেই সমস্ত মানুষদের সঙ্গে থাকত বলেও অভিযোগ করেছেন নওয়াজের স্ত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos