সুশান্ত সিং রাজপুত মৃত্যুর তদন্ত থেকে বাদ সলমন, ভাইজানকে জেরা নয়, জানায় পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস পার। এখনও পর্যন্ত অভিনেতার প্রয়াণ মেনে নিতে নারাজ ভক্তকূল। ঠিক কী কারণে মৃত্যুর মুখে ঢলে পড়লেন অভিনেতা তা খতিয়ে দেখার কাজ পুরোদমে চালিয়ে যাচ্ছে মুম্বই পুলিশ। সুশান্তের মৃত্যুর সঙ্গে উঠে এসেছিল একধিক বলিউড তারকাদের নাম, যাঁদের নামে প্রকাশ্যে অভিযোগ ছড়িয়ে পড়ৃে নেট-পাড়ায়। সেই সলমন খানের নাম এবার বাদের খাতায়। 

Jayita Chandra | Published : Jul 15, 2020 5:52 AM IST / Updated: Jul 15 2020, 11:24 AM IST

18
সুশান্ত সিং রাজপুত মৃত্যুর তদন্ত থেকে বাদ সলমন, ভাইজানকে জেরা নয়, জানায় পুলিশ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই নেটদুনিয়ায় এক প্রকার ঝড়ের মত বইতে শুরু করে বলিউডের একশ্রেণীর পরিচালক, অভিনেতাদের বিরুদ্ধে হানা অভিযোগ। 

28

বলিউডে বহিরাগতদের ঠিক কীভাবে দেখা হয়, সলমন খানের আঙ্গুলি হেলনে কার কার কেরিয়ার শেষ হয়ে গিয়েছে, করণের পছন্দের তালিকাতে ছিলেন না কারা, উঠে আসে সব তথ্যই। 

38

এর পাশাপাশি উঠে আসে সলমন খানের নামে একাধিক অভিযোগ। তাঁর জন্যই কী বয়কট সুশান্ত, কেন সলমন খান ব্যানার থেকে নাম সরে গিয়েছিল সুশান্তের। 

48

সিবিআই তদন্তের দাবিও ওঠে নেটদুনিয়ায়। বয়কট সলমন খান ট্রেন্ড হতে শুরু করে সোশ্যাল মিডিয়ার পাতায়। যদিও সমস্ত বিষয় কড়া নজর দিয়েছে মুম্বই পুলিশ। 

58

গত ৩০ দিন ধরে বহু মানুষকে জেরা করেছে মুম্বই পুলিশ। এখনও চলছে বয়ান রেকর্ড করার কাজ। একে একে ডাক পেয়েছেন আনুমানিক অভিযুক্তের তালিকাতে থাকা সকলেই। 

68

কিন্তু সেই তালিকা থেকে এবার বাদ পড়ল সলমন খানের নাম। আগেই বিহার থেকে হওয়া মামলা খারিজ করেছিল আদালত। 

78

তবে বয়ান রেকহর্ডের জন্য তাঁকে ডাকা হবে কি না তা স্পষ্ট ছিল না। ইতিমধ্যেই সঞ্জয়লীলা বনশালি পেয়েছিলেন ডাক। জেরা করা হয়েছে সলমনের প্রাক্তন ম্যানেজারকেও। 

88

এবার পুলিশের তরফ থেকে জানিয়ে দেওয়া হল সলমন খানকে সমন পাঠানো হবে না। তাঁকে জেরা করা হবে না সুশান্তের মৃত্যু নিয়ে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos