সোনমের একাধিক বান্ধবীর সঙ্গে সেক্স করেছেন অর্জুন, তালিকায় কি বি-টাউনের হট ডিভারা,খোঁচা কেআরকে-এর

 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। সকলকে ছাপিয়ে গেলেন বলি অভিনেতা সোনম কাপুর। ভাইয়ের সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটিয়েছেন অনিল কন্যা সোনম কাপুর। ভাইরাল হওয়া টিজারে করণ জোহর সোনম কাপুরকে প্রশ্ন করেন তোমার ভাই কোন বান্ধবীর সঙ্গে শুয়েছে? তার উত্তরে সোনম বলেন আমার সব বান্ধবীদের সঙ্গেই রাত কাটিয়েছে আমার ভাইয়েরা। যা শুনে লজ্জায় পড়েন অর্জুন। এবার এই প্রোমে দেখেই বিতর্কিত মন্তব্য করলেন কেআরকে। সোনমের বন্ধুর তালিকায় কী বি-টাউনের লাস্যময়ীরা রয়েছেন তা নিয়ে খোঁচা মারলেন কেআরকে।
 

Riya Das | Published : Aug 12, 2022 5:54 AM IST

19
সোনমের একাধিক বান্ধবীর সঙ্গে সেক্স করেছেন অর্জুন, তালিকায় কি বি-টাউনের হট ডিভারা,খোঁচা কেআরকে-এর

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের উৎসাহ কম নয়। আর তা যদি সেক্স লাইফ হয় তা হলে তো কোনও কথাই নেই। সম্প্রতি 'কফি উইফ করণ'-এ বলিউডের ভাই-বোনের জুটি হিসেবে উপস্থিত হয়েছিলেন সোনম কাপুর ও অর্জুন কাপুর।
 

29

 'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবং করণ জোহরও সবসময়েই তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্ন করেন। তার মধ্যে যৌনজীবন ও সম্পর্কই বেশি প্রাধান্য পায়। সকলকে ছাপিয়ে গেলেন বলি অভিনেতা সোনম কাপুর। 

39

'কফি উইফ করণ'-এর  ছয় নম্বর এপিসোডের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে যা দেখেই চক্ষু ছাড়াবড়া। রাখঢাক, লুকোছাপা এসব খুব একটা পসন্দ নয় সোনমের। আর সেকারণেই অর্জুনকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন অর্জুন কাপুর।

49


সোনম কাপুর এবং অর্জুন কাপুরের সম্পর্কের কথা সকলের জানা। ভাই ও বোনের বন্ডিং বলিউডের অলিতে গলিতে। মাত্র কয়েকদিনের ছোট বড় অর্জুন ও সোনম। রাখী পূর্ণিমার আগের দিন করণের-এর শোতে এসে বোমা ফাটালেন সোনম কাপুর।'কফি উইফ করণ'-এর শো মানেই সেলেবদের সেক্স লাইফ নিয়ে চর্চা। আর সেটা সকলেই এতদিনে জেনে গেছেন। করণ-এর শো-তে ইতিমধ্যেই একাধিক তারকার ব্যক্তিগত তথ্য ফাঁস হয়েছে। এবার  গোপন কথা ফাঁস করলেন সোনম কাপুর।

59

এবার সোনমের নিশানায় অর্জুন কাপুর। ভাইয়ের সেক্স লাইফ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অনিল কন্যা। ভাইরাল হওয়া টিজারে দেখা গেছে করণ জোহর সোনম কাপুরকে প্রশ্ন করেন তোমার ভাই কোন বান্ধবীর সঙ্গে বেড শেয়ার করেছে? যার জবাবে সোনম বলেন, আমি এই ব্যাপারে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন ভাই যা ঘটিয়েছে আদতে একজনও বাকি নেই। এই কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন অর্জুন কাপুর।

69

আমার সব বান্ধবীদের সঙ্গেই রাত কাটিয়েছে আমার ভাইয়েরা।  সোনমের এই কথা শুনে অর্জুন বলেন, তুই কি বোন? আমদের নিয়ে এসব কী বলছিস তুই ? নিজের ভাই হর্ষবর্ধন কাপুর, বড় জেঠ্যু বনি কাপুরের প্রথমপক্ষের ছেলে অর্জুনের যৌনজীবন নিয়ে বেফাঁস মন্তব্য করে শোরগোল ফেলে দিয়েছেন। 
 

79

এবার এই প্রোমে দেখেই বিতর্কিত মন্তব্য করলেন কেআরকে। সোনমের বন্ধুর তালিকায় কী বি-টাউনের লাস্যময়ীরা রয়েছেন তা নিয়ে খোঁচা মারলেন কেআরকে। কেআরকে বলেন, করিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর, স্বরা ভাস্কর, রিচা চাড্ডাও কি তালিকায়।

89


সোনমের এই মন্তব্য নিয়ে কম বিতর্ক হয়নি। প্রযোজক তথা অভিনেতা লেখেন,  সোনমের  বান্ধবী মানে করিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর, স্বরা ভাস্কর, রিচা চাড্ডাও রয়েছেন। আমি ঠিক বলছি তো অর্জুন ভাই? এই টুইটে অর্জুন কাপুরকে ট্যাগও করেছেন অভিনেতা।
 

99

কেআরকে-এর এই টুইট দেখে নেটিজেনদের রোষের মুখেও পড়েছেন অভিনেতা। টুইটারে চরম ট্রোলড হয়েছেন কেআরকে।  অনেকেই অভিনেতার এই ভাবনাকে সমর্থন করেননি। অনেকে রীতিমতো গালিগালাজ করেছেন। কোনও প্রমাণ ছাড়াই কীভাবে মেয়েদের সম্মানহানি করতে পারেন তিনি, তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos