'সুশান্তের মৃত্যুর মামলা খারিজ হলেও এর শেষ দেখে ছাড়ব', ক্ষুব্ধ সুরে সাফ জানালেন আইনজীবী

 ১৪ জুন বলিউডের সেই কালো দিন। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। শুধু কেন? এই প্রশ্নটাই যেন মুখ থেকে সড়ছে না তার মৃত্যুর এতদিন পরই। সত্যিই কি মানসিক চাপ থেকেই  আত্মহত্যা নাকি পরিকল্পনা মাফিক খুন? এই নিয়ে সকলের মনে দানা বেঁধেছে  হাজারো রহস্য। সুশান্তের মৃত্যুর সঙ্গে নাম জড়িয়েছিল সলমন খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিদের বিরুদ্ধে। সম্প্রতি তাদের বিরুদ্ধে হওয়া মামলা খারিজ করে দিল আদালত। তবে বিচারপতি মামলা খারিজ করে দিলেও থেমে থাকবেন না আইনজীবী সুধীর কুমার ওঝা। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন,  এই মামলা খারিজ হলেও তিনি উচ্চতর আদালতে আবেদন করবেন। শুধু তাই নয়, এর শেষ দেখে ছাড়বেন।

Riya Das | Published : Jul 9, 2020 9:41 AM IST / Updated: Jul 09 2020, 03:31 PM IST

19
'সুশান্তের মৃত্যুর মামলা খারিজ হলেও এর শেষ দেখে ছাড়ব', ক্ষুব্ধ সুরে সাফ জানালেন  আইনজীবী

সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অভিনেতার মৃত্যুর তিনদিনের মাথাতেই বিহারের মুজফফরপুর আদালাতে সলমন, করণ, একতা, বনশালি, যশরাজ ফিল্মসের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছিল। যা নিয়েই জল্পনা আরও দানা বেঁধেছিল।

29

তার মৃত্যুর পর থেকেই নেপোটিজম থেকে মাথাচাড়া দিয়ে উঠেছিল।  বলিউডের এই উজ্জ্বল ব্যক্তিত্বদের কারণেই মানসিক অবসাদের শিকার হয়েছিলেন অভিনেতা। এবং এই স্বজনপোষণ নীতি তার মৃত্যুর পিছনে দায়ী বলে মনে করছেন একাংশ।

39

অভিনেতার মৃত্যুর পর থেকে নানা প্রশ্নে বিদ্ধ হয়েছে টিনসেল টাউন। প্রভাবশালীদের উপর একের পর এক ওঠা অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

49

মুম্বই পুলিশের তদন্ত চলাকালীন বিহারে মামলা দায়ের করেছিলেন স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা।

59

এবার সেই আইনজীবীর মামলাই খারিজ করে দিয়েছেন সংশ্লিষ্ট আদালতের বিচারপতি মুকেশ কুমার। তিনি জানিয়েছেন, যে সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে যে বিষয়গুলি উল্লেখ করা হয়েছে, তা আদালতের এক্তিয়ারের মধ্যে পড়ে না।

69

তবে বিচারপতি মামলা খারিজ করে দিলেও থেমে থাকবেন না আইনজীবী সুধীর কুমার ওঝা। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন,  এই মামলা খারিজ হলেও তিনি উচ্চতর আদালতে আবেদন করবেন। শুধু তাই নয়, এর শেষ দেখে ছাড়বেন।
 

79

সুশান্তের আদি বাড়ি বিহারের কেউই তার এই মৃত্যু মেনে নিতে পারছেন না এখনও।

89

সকলেই তার মৃত্যু নিয়ে সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এমনকী সিবিআই তদন্তেরও দাবি করেছেন।

99

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে  দাবি করেছিলেন অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন, কঙ্গনা রানাউত, পায়েল রোহাতগি, মনোজ তিওয়ারি সহ আরও অনেকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos