'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

সোনি রাজদানের পর এবার পূজা ভাট। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একে একে মুখ খুলছেন ভাট পরিবারের সদস্যরা। সুশান্তের মৃত্যু নিয়ে চলছে নানা জলঘোলা। অভিনেতার মৃত্যুর জেরে আঙুল উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক আছে বলেও দাবি করেছেন অভিনেত্রী পায়েল রোহাতগি। এছাড়াও সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয় খুন বলেই মানছে পায়েল সহ নেটিজেনরা। এবং সুশান্ত মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে মহেশ ভাটকে। সেই নিয়েই মুখ খুললেন পূজা ভাট। 

Adrika Das | Published : Jul 8, 2020 4:09 PM IST

18
'নেপোটিজম' প্রসঙ্গ পূজা ভাটের কাছে হাস্যকর, ট্যুইটারে ঝড় তুললেন মহেশ-কন্যা

ট্যুটারে তিনি বলেন, "স্বজনপোষণ, যা এখনকার হট টপিক। এই বিষয় আমার মন্তব্য চাওয়া হয়েছে বহু জায়গা থেকে। নতুন প্রতিভাকে সর্বদা সম্মান করেছে আমার শ্রদ্ধা। নতুন অভিনেতা, সঙ্গীতশিল্পী, টেকনিশিয়ানদের কাজ দিয়েছিল আমরা।"

28

"তাই স্বজনপোষণ নিয়ে কথা বলতে গেলে আমার খুব হাস্যকর লাগে। যক্তি কথা বলে, গল্প নয়। এক সময় ভাট পরিবারের বিরুদ্ধে সকলের অভিযোগ ছিল, এই সংস্থা কোনও বড় তারকাদের সঙ্গে কাজ করতে চায় না। এখন সেই মানুষগুলোই ভাট পরিবারের বিরুদ্ধে স্বজনপোষণ নিয়ে আঙুল তুলছে।"

38

তিনি প্রত্যক্ষভাবে কঙ্গনা রনাওয়াতের কথাই বলেছেন। সুশান্তের মৃত্যুর বহু আগেই মহেশ ভাটের বিরুদ্ধে কঙ্গনার বিস্ফোরক মন্তব্য আজও সকলের স্মৃতিতে রয়েছে। সেই ক্ষোভই উগরে দিলসেন মহেশ-কন্যা। 

48

কঙ্গনার বিষয় তাঁর মন্তব্য, "কঙ্গনা রনাওয়াত একজন অত্যন্ত দক্ষ অভিনেত্রী। যদি তাঁর মধ্যে কোনও প্রতিভাই না থাকত তাহলে বিশেষ ফিল্মস ওনাকে লঞ্চ করত না। অনুরাগ বসুর নজরে তিনি পড়েন ঠিকই তবে তাঁর পিছনে টাকা ঢেলেছে এই সংস্থাই। তাঁকে তারকা বানিয়েছে মহেশ ভাট।"

58

তিনি তাঁদের আসন্ন ছবি সড়ক টু নিয়েও ট্যুইট করেন। স্বজনপোষণের বিরোধিতা করে তিনি লেখেন, সড়ক টু ছবিতে নতুন সঙ্গীতশিল্পী সুনীল জিৎকে সুযোগ করে দিয়েছেন তাঁরা। চন্ডীগড়ের এই সঙ্গীতের শিক্ষককে কোনও ব্যাকআপ ছাড়াই মহেশ ভাট বেছে নিয়েছেন। 

68

পূজা আরও লেখেন, "এই স্বজনপোষণ শব্দটার সাহায্যে অন্য কাউকে অপমান করার চেষ্টা করো। আমরা নতুন প্রতিভাকে সর্বদা এই ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিয়েছি। সবাই যদি এখন সেটা ভুলে গিয়ে থাকে তা অত্যন্ত দুঃখজনক।"  

78

কঙ্গনার সঙ্গে মহেশ ভাটের সমস্যা দীর্ঘদিনের। পূর্বে মহেশের বিরুদ্ধে কঙ্গনা শারীরিক অত্যাচারের অভিযোগ এনেছিলেন। যার জেরে ভাট পরিবার সম্পূর্ণ তাঁর বিরুদ্ধে হয়ে যায়। 

88

সুশান্তের মৃত্যুর পর পরই মুখ খুলেছিলেন কঙ্গনা রনাওয়াত। স্বজনপোষণ এবং রাজনীতির শিকার ছিলেন সুশান্ত, এই অভিযোগেই সরব হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তিনি সুশান্তের মানসিক অবসাদের বিষয়টি মানতে চাননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos