আসন্ন ছবিগুলি-তে এই সুন্দরী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করবেন কিং খান, দেখে নিন একঝলকে

বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা শাহরুখ খান। এই মুহূর্তে প্রচুর ছবি লাইন দিয়ে অপেক্ষা করছে তাঁর জন্য। জিরোর পর এক লম্বা বিরতি নিয়ে আবার স্বমহিমায় ফিরছেন বলিউড বাদশা। তাঁর আসন্ন ছবি গুলি তে তাঁকে রোম্যান্স করতে দেখা যাবে বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সুন্দরী হিরোইনদের সঙ্গে, চলুন জেনে নি সেই সুন্দরীদের নাম

Abhinandita Deb | Published : Jul 4, 2022 7:52 AM IST / Updated: Jul 04 2022, 01:27 PM IST

14
আসন্ন ছবিগুলি-তে এই সুন্দরী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করবেন কিং খান, দেখে নিন একঝলকে

বলিউডের অন্যতম জনপ্রিয় হিট জুটি শাহরুখ ও দীপিকা। ওম শান্তি ওম দিয়ে এই জুটির জার্নি শুড়ি হয় চেন্নাই এক্সপ্রেস অবধি, এরপর আবারও পাঠান ছবি তে একে অপরের বিপরীতে কাজ করবেন তাঁরা।

24

দক্ষিণী পরিচালক অ্যটলির পরবর্তী ছবি জওয়ান এ একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ এবং দক্ষিণী হার্টথ্রব নয়নতারা। দর্শক এখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে এই নতুন জুটি কে পর্দায় দেখার জন্য।

34

পর্দায় প্রথমবারের জন্য জুটি হিসেবে দেখতে পাওয়া যাবে তাপসী পান্নু ও কিং খান কে, রাজকুমার হিরানীর আসন্ন ছবি 'ডাঙ্কি' তে।

44

আরও একবার ডনের ভূমিকায় কামব্যাক করছেন এসআরকে। ডনের প্রিকয়েল গুলি তে প্রিয়াঙ্কা চোপড়া কে দেখা গেলেও, ডন থ্রি তে শাহরুখের বিপরীতে নায়িকা হিসেবে কাকে কাস্ট করা হবে তা এখনও স্পষ্ট ভাবে জানানো হয়নি, তবে শোনা যাচ্ছে জনৈক পর্নস্টার কেন্ড্রা লাস্ট কে কাস্ট করা হতে পারে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos