লেস-টপের মধ্যে স্পষ্ট দেখা যাচ্ছে স্তন,শর্বরী ওয়াঘের হট-ফটোশ্যুটে যৌনতার ছড়াছড়ি

অভিনেতা শর্বরী ওয়াঘ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও অবধি একটি ছবি করেছেন, তবে তরুণ অভিনেত্রী নিশ্চিতভাবে জানেন যে কীভাবে দর্শকের চোখের মণি হয়ে থাকা যায়। শর্বরী বারবার প্রমাণ করেছেন যে তিনি এমন একজন অভিনেত্রী যিনি নতুনত্ব ফ্যাশন স্টেটমেন্ট দিয়ে , যে পোশাকে তিনি প্রায়শই মুগ্ধ করেন দর্শক দের। 

Abhinandita Deb | Published : Jul 3, 2022 11:00 AM IST

14
লেস-টপের মধ্যে স্পষ্ট দেখা যাচ্ছে স্তন,শর্বরী ওয়াঘের হট-ফটোশ্যুটে যৌনতার ছড়াছড়ি

তিনি একটি চমৎকার সাদা বুস্টি লেস-টপে পোজ দিয়ে তাঁর টকটকে গরম শরীরের উপর পুরোপুরি ফোকাস করছেন ! ঝলমলে সিকুইন শাড়ি হোক, গলার ঝাড় নেকলেস সহ গাউন হোক বা ট্রেন্ডি গ্রীষ্মের পোশাক হোক, শর্বরী ওয়াঘের একটি আড়ম্বরপূর্ণ কালেকশন রয়েছে যা চুরি করার যোগ্য! অভিনেতা তাঁর প্রতিটি লুকের সাথে স্টাইলিং টিপসও দেন যার মধ্যে সর্বশেষ ছবিগুলিতে তিনি দেখান একটি সাদা লেস-বুস্টিয়ারকে কিভাবে ফ্যাশনেবল করে তোলা যায়। 

আরও পড়ুন,অনিল কাপুর কে সেক্স-পজিশন শেখাচ্ছেন বরুণ! ফাঁস হলো রণভীর সিং-এর সেক্স-প্লে লিস্ট! জমজমাট কফি উইথ করণ-সেভেন!

24

শর্বরী ওয়াঘ তাঁর সাম্প্রতিক ফটোশুটের দুটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে একটি সেক্সী বাস্টি লেস টপ পড়ে দেখা গেছে 'হোয়াইট লাইস ইন ডিসগাইজ'' অভিনেত্রী ক্যাপশন দেন।

আরও পড়ুন,অভিনয় ছেড়ে ডাক্তারিতে নাম লেখালেন আয়ুষ্মান? চিকিৎসক-দিবসে আসল রহস্য খোলসা করলেন 'ডক্টর জি'
 

34

শর্বরী ওয়াঘ-এর সাদা বুস্টি-লেস টপের লুক টি সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট আলিয়া আল রুফাই স্টাইলিং করেছিলেন। সম্পূর্ণ সাদা লেস-টপে , শর্বরীর কিছু হট ও সেনসুয়াস পোজ তাঁর ভক্তদের রক্ত গরম করে তুলেছে।

আরও পড়ুন,বড়- পর্দায় আসতে চলেছেন বাজপেয়ী, আগামী বছর মুক্তি পাবে অটল

44

যখন করসেট-এর প্রসঙ্গ আসে তখন শর্বরী খুব ভালো ভাবে জানেন কেমন করে দর্শকদের মধ্যে যৌন আবেদন জাগিয়ে তুলতে হয়। একটি সাদা-কালো ডিপ প্ল্যাংগিং-নেকলাইনের মধ্যে দিয়ে উন্মুক্ত ক্লিভেজে অনুগামী দের হৃদয়ে কামনা জাগিয়ে তুলছেন তিনি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos