করণ জোহরের শো-তে একে অপরের মুখোশ খুলে দিয়েছেন এই সেলেব-দম্পতিরা!

শীঘ্রই ৭ই জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার শুরু হবে কফি উইথ করণ সিজন সাত৷ যখন থেকে করণ জোহর তাঁর জনপ্রিয় চ্যাট শো-এর নতুন মরসুমের জন্য ঘোষণা করেছেন, লোকেরা তাদের প্রিয় সেলিব্রিটিদের 'কফি' কাউচে তাঁদের বাস্তবজীবনের খোলামেলা আলোচনা, গসিপ, রিলেশনশিপ, বিতর্ক ইত্যাদি সবকিছুর বিষয়ে জানার জন্য মুখিয়ে আছেন, দেখার জন্য উত্তেজিতভাবে অপেক্ষা করছেন কেডব্লিউকে-এর কিকস্টার্ট হতে আর মাত্র কয়েক দিন বাকি থাকলেও, এখনই সঠিক সময়ে ফিরে যাওয়ার এবং বিগত সিজনের কয়েকটি সেরা মুহূর্ত স্মরণ করার। যার কথা বলতে গেলে, আগের মরসুমে, করণ জোহর তাঁর শোতে অনেক বাস্তব জীবনের দম্পতিকে আমন্ত্রণ জানিয়েছেন। তাঁদের রোমান্টিক দিকটি প্রদর্শন করা থেকে শুরু করে কিছু গোপনীয়তা ছড়িয়ে দেওয়া, একে অপরকে হালকা হাস্যরসে রোস্ট করা, এই বলি-লাভবার্ডরা এই শো তে এসে এগুলি সবই করেছেন। সুতরাং, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন থেকে শুরু করে শহিদ কাপুর এবং মীরা রাজপুত পর্যন্ত, আসুন দেখা যাক,কোন কোন সেলেব দম্পতিরা করণ জোহরের 'কফি উইথ করণ'-এ একে অপরকে রোস্ট করেছেন।

Abhinandita Deb | Published : Jul 3, 2022 2:42 PM IST

14
করণ জোহরের শো-তে একে অপরের মুখোশ খুলে দিয়েছেন এই সেলেব-দম্পতিরা!

কেডব্লিউকে-এর সিজন ৫-এ, অজয় ​​দেবগন এবং কাজল একসঙ্গে 'কফি' কাউচে উপস্থিত ছিলেন। র‍্যপিড-ফায়ার রাউন্ডের সময়, কেজেও অজয়কে জিজ্ঞাসা করেছিল, বর্তমান প্রজন্মের কোন অভিনেতাকে কাজলের বিপরীতে! তে সেরা দেখাবে?! এর উত্তরে অজয় ​​দ্রুত উত্তর দেন, 'ছেলে হিসেবে?' অভিনেত্রী হতবাক হয়ে যান এবং কেজেও  তিনি 'রানওয়ে ৩৪' অভিনেত্রী একটি  দিয়েছেন এবং হাস্যকরভাবে তাঁকে মনে করিয়ে দিয়েছিলেন যে বাধা নির্বিশেষে তাঁকে তাঁর সাথে বাড়ি ফিরে যেতে হবে। তাঁদের কথোপকথনের সময়, করণ এবং অজয় ​​ছবি ক্লিক করার এবং সেগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার বিষয়ে কাজলের ছবি তলা এবং সোশ্যাল মিডিয়ায় সেগুলি আপলোড করার অবসেশন  নিয়েও আলোচনা শুরু করে। অজয় বলেছিলেন যে সমস্যাটি ছবি ক্লিক করা নিয়ে নয় বরং তাঁদের মেয়ে নাইসা এবং তিনি বসে বসে তিন ঘন্টা ধরে তাদের ছবিগুলিকে এডিট করেন। কাজল তা অস্বীকার করলেও, করণ মজা করে মন্তব্য করেছেন যে মাই নেম ইজ খান অভিনেত্রীর আনেক বয়স হয়েছে। অজয় তখন   ঠাট্টা করে বলেন, যে কাজল আগে এমন ছিলেন না তবে কেবল তার বৃদ্ধ বয়সে এরকম হয়ে গেছেন পরিণত হয়েছেন। কাজল বাকরুদ্ধ হয়ে পড়েছিলেন কিন্তু তিনি শীঘ্রই তার প্রতিবাদ করে বলেন ‘তুমহারা বুধাপা হোগা, মেরা তো নাহি হ্যায়’ (তুমি হয়তো বুড়ো হয়ে গেছ, আমি নয়)।

24

করণ মীরাকে স্বামী শাহিদের বিরক্তিকর অভ্যাসের বিষয়ে জিগেজ করেছিলেন। মিরা কবির সিং অভিনেতার দিকে তাকিয়ে একটিভ দুষ্টু-দুষ্টু চাহুনি দেন, এবং শাহিদ তাঁকে সতর্ক করে  বলেন, 'এটা বলবেন না!' যখন মীরা বলেছিলেন যে তিনি বলে দেবেন তখন শাহিদ উত্তর দিয়েছিলেন যে তিনিও তাঁর সম্পর্কে বিরক্তিকর অভ্যাস-এর বিষয় বলে দেবেন। মীরা প্রকাশ করেছে যে শাহিদ ‘অনেক ধাক্কা দেয়’, কেজো হাসি তে গড়িয়ে পড়েন। শাহিদ মীরা সম্পর্কে বিরক্তিকর অভ্যাসটি প্রকাশ করতে যাচ্ছিল কিন্তু সে থামে এবং সে তাঁকে বালিশ দিয়ে আঘাত করে এবং বলে যে সে তখন গর্ভবতী ছিল কিন্তু মিরা তাকে বলতে মানা করেন।
 

34

অ্যশ এবং জুনিয়র বি-কে কফি উইথ করণ সিজন ৩ এর প্রথম পর্বে কফি কাউচ শেয়ার করতে দেখা গেছে৷ স্বামী-স্ত্রী জুটি সোফায় অনেক মজার মুহূর্তগুলি কাটিয়েছেন৷।র‍্যপিড -ফায়ার রাউন্ডের সময়, করণ অভিষেককে ঐশ্বরিয়া সম্পর্কে কোন জিনিসটি বিরক্তিকর লাগে তা শেয়ার করতে বলেছিলেন। এই যখন অভিষেক দ্রুত জিজ্ঞাসা করে, 'আমি শুধু একটি কথা বলতে পারি?' কেজে ঐশর্য দুজনেই হাসতে হাসতে আরম্ভ করে, তখন অভি বলেন, 'সে একটু অগোছালো।'

44

সিজন ৫-এ, অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না শোতে একসঙ্গে এসেছিলেন এবং এটি ছিল সিজনের সবচেয়ে বিনোদনমূলক পর্বগুলির একটি। তাঁদের কথাবার্তা চলাকালীন, টুইঙ্কল প্রকাশ করেছিলেন যে অক্ষয় একবার তাঁকে বলেছিলেন যে তার লেখা একটি কলামের কারণে তিনি অনেক সমস্যায় পড়বেন। এই সময় টুইঙ্কল খিলাড়ি কুমারকে মনে করিয়ে দিয়েছিলেন যে তাঁর কারণে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি গল্পটি বর্ণনা করেছিলেন যখন অভিনয়ের অংশ হিসাবে একটি ফ্যাশন শো চলাকালীন অক্ষয় টুইঙ্কলকে তাঁর জিন্সের উপরের বোতামটি খুলতে বলেছিলেন। টুইঙ্কল বলেছিলেন যে পরের দিন তাঁর বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল এবং পুলিশ তাঁকে খুঁজতে এসেছিল। তিনি মজা করেছেন যে এটি তাঁর উইকিপিডিয়া পৃষ্ঠায় উল্লেখ করা হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos