সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজির ক্যামেরায় পরিচালক

অবশেষে খানিক স্বস্তি নেটিজেনদের। জেরার জন্য শীঘ্রই ডাকা হল মহেশ ভাটকে।  করণ জোহার এবং মহেশ ভাটকে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সম্প্রতি নিশ্চিত করেছিলেন, মুম্বই পুলিশের পক্ষে থেকে অতি শীঘ্রই ডাকা হবে মহেশ ভাটকে। নিশ্চিত করার পরই স্যান্টাক্রুজ থানায় দেখা দিলেন মহেশ ভাট। থানার সামনে তাঁকে দেখে প্রায় ঝাঁপিয়ে পড়ে পাপারাৎজি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক তারকারও আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। 

Adrika Das | Published : Jul 27, 2020 10:27 AM IST / Updated: Jul 27 2020, 05:41 PM IST

110
সুশান্তের মৃত্যু তদন্তে বয়ান দিলেন মহেশ ভাট, থানার সামনে পাপারাৎজির ক্যামেরায় পরিচালক

মহেশ ভাটকে সুশান্তের মৃত্যুর এত পর কেন ডাকা হল। এই নিয়ে ক্ষোভ উগের দিচ্ছে ভক্তরা। মহেশ ভাটকে স্যান্টাক্রজ থানার সামনে দেখা যায়। 

210

ফেস শিল্ড এবং মাস্ক পরে মহেশ ভাটকে যেন চেনা দায় হয়ে উঠেছে। তড়িঘড়ি থানা থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন পরিচালক। সুশান্তের মৃত্যুর পর নানা অভিযোগের ভাগিদার হয়েছেন তিনি। 

310

তবুও সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে বিরত থাকেননি ভাট সাব। বরং পরোক্ষভাবে নানা পোস্টের মাধ্যমে বিরোধিদের তোপ দেগেছিলেন তিনি। 
 

410

তবে ভুল করেও কোনও ভাবেই জনসমক্ষে আসেননি তিনি। খুনের হুমকি পেয়ে চলেছে প্রায় এক মাস ধরে। অবশেষে জেরার ডাক পেয়েই বাড়ি থেকে বেরিয়ে ক্যামেরায় ধরা দিলেন মহেশ। 

510

নিজের অফিসিয়াল বয়ান রেকর্ড করার পরই শোরগোল বিনোদন জগতে। প্রসঙ্গত, করণ জোহারের ম্যানেজারের সঙ্গেও ইতিমধ্যে যোগাযোগ করা হয়েছে। তিনিও প্রয়োজন পড়লে পুলিশের ডাকে জেরার জন্য হাজির হবেন।

610

গোটা দেশ সহ গুটি কতক তারকারাও ব্যক্ত করেছেন, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং। 

710

এই গ্যাংয়ের মধ্যে শীর্ষেই নাম রয়েছে করণ জোহার এবে মহেশ ভাটের। নেটিজেনরা পূর্বে এই প্রশ্ন তোলে, মহেশ ভাটের সঙ্গে রিয়ার কি এমন সম্পর্ক ছিল যে প্রেমিকের দুরাবস্থায় তাঁকে একা ছেড়ে দিয়ে চলে আসেন মহেশ ভাটের কথায়। 
 

810

মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের একজন লেখিকা সুরিতা সেনগুপ্ত, রিয়া-সুশান্তের সম্পর্ক এবং সুশান্তের মানসিক অবস্থা নিয়ে মুখ খোলেন। 

910

তাঁর কথায়, সুশান্ত নানা রকম আওয়াজ শুনতে পেতেন, বারবার বলতেন, কারা নাকি তাঁকে মারতে চায়। রিয়া এই বিষয় নাকি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। 
 

1010

যদিও সুরিতার কথায়, রিয়া একাধিকবার সুশান্তকে সাহায্য করার চেষ্টা করেন, তাঁর পাশে থাকার চেষ্টা করেন। সুশান্তই নাকি তাঁকে দূরে ঠেলে দেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos