মুকেশের মন্তব্য ও মহেশের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত-মৃত্যু তদন্তে আরও জোরালো সন্দেহ

মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করল মুম্বই পুলিশ। ২৭ জুলাই দুপুরে স্যান্টাক্রুজ থানার সামনে দেখা গিয়েছিল তাঁকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জেরার জন্য ডেকে পাঠানো হয় তাঁকে। তাঁর বয়ান রেকর্ড হতেই বেরিয়ে এল নয়া তথ্যা। সড়ক টু ছবির জন্য নাকি কখনই সুশান্ত সিং রাজপুতকে প্রস্তাব দেওয়া হয়নি। বরং ছবির কাস্টিংয়ে নাকি সুশান্তের নামই উঠে আসেনি। এখানেই থেকে যাচ্ছে সন্দেহ। জুন মাসের ১৪ তারিখ সুশান্তের মৃত্যুর খবরে স্তব্ধতা ছড়িয়ে পড়ে বিনোদন মহলে। মুম্বই পুলিশের তথ্যা অনুযায়ী, সুশান্তের মৃত্যু হয়েছে আত্মহত্যায়। অথচ এই যুক্তি মানতে নারাজ দেশাবসী এবং গুটিকতক তারকারা। 

Adrika Das | Published : Jul 27, 2020 5:28 PM IST

19
মুকেশের মন্তব্য ও মহেশের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত-মৃত্যু তদন্তে আরও জোরালো সন্দেহ

সুশান্তের মৃত্যুর দিন কতকের মধ্যে মুকেশ ভাটের সাক্ষাৎকার চোখ কপালে তুলেছিল সকলের। তিনি জানান, তিনি নাকি জানতে এমনটা ঘটতে চলেছে।

29

পরোক্ষভাবে দাবি করেছিলেন, সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। সেই সাক্ষাৎকারে মুকেশ ভাট জানিয়েছিলেন, সড়ক টু ছবির কাস্টিংয়ের সময় সুশান্তের সঙ্গে তাঁর দেখা হয়। 

39

সড়ক টু ছবিতে সুশান্তকে নেওয়ার জন্য আলিয়া এবং মহেশ ভাটই নাকি তাঁকে সুশান্তের কথা বলেন। তবে ডেট না মেলায় ছবিতে আদিত্য রায় কাপুরকে নেওয়া হয়। 

49

মহেশ ভাটের বয়ানের পর জোড়ালো হল সুশান্তের মৃত্যু তদন্ত। মুকেশের সাক্ষাৎকারে বলা এই কথা এবং মহেশের বয়ানের মধ্যে আকাশ পাতাল পার্থক্য।

59

মুকেশের কথায়, সড়ক টু-এর জন্য মহেশ এবং আলিয়া তাঁকে সুশান্তের পরামর্শ দেন। এদিকে মহেশের কথায়, কখনই সড়ক টু-ের জন্য সুশান্তের নাম তাঁর মাথায় আসেনি। 

69

রিয়া চক্রবর্তীকে নিয়ে জবাব দিয়েছেন তিনি। তাঁর কথায়, রিয়া মহেশকে অত্যন্ত সম্মান করেন, কারণ মহেশ তাঁকে নিজের ছবিতে কাজের সুযোগ দিয়েছিলেন। 

79

প্রসঙ্গত, নেটিজেনরা পূর্বে এই প্রশ্ন তোলে, মহেশ ভাটের সঙ্গে রিয়ার কি এমন সম্পর্ক ছিল যে প্রেমিকের দুরাবস্থায় তাঁকে একা ছেড়ে দিয়ে চলে আসেন মহেশ ভাটের কথায়। 

89

মহেশ ভাটের ঘনিষ্ঠ মহলের একজন লেখিকা সুরিতা সেনগুপ্ত, রিয়া-সুশান্তের সম্পর্ক এবং সুশান্তের মানসিক অবস্থা নিয়ে মুখ খোলেন। তাঁর কথায়, সুশান্ত নানা রকম আওয়াজ শুনতে পেতেন, বারবার বলতেন, কারা নাকি তাঁকে মারতে চায়। 

99

রিয়া এই বিষয় নাকি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। যদিও সুরিতার কথায়, রিয়া একাধিকবার সুশান্তকে সাহায্য করার চেষ্টা করেন, তাঁর পাশে থাকার চেষ্টা করেন। সুশান্তই নাকি তাঁকে দূরে ঠেলে দেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos