'মুখ বন্ধ রাখ, নয়তো তোমাকেও চুপ করিয়ে দেব', স্মরণসভায় মহেশের হুমকি পেয়েছিলেন জিয়ার মা

কয়েকদিন ধরেই তোলপার হচ্ছে নেট দুনিয়া একটাই নামে সুশান্ত সিং রাজপুত। এমন অনেক মৃত্যুর সাক্ষী থেকেছে বলিউড। যার কোনও উত্তর আজও স্পষ্ট নয়। সেই তালিকাতেই রয়েছে সুশান্ত সিং রাজপুতের নাম। আর মৃত্যুর খবর ছড়ানোর পরই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভের মুখে পড়তে রিয়া চক্রবর্তী ও মহেশ ভাটকে। এবার সুর চরিয়ে মহেশের বিরুদ্ধে মুখ খুললেন জিয়া খানের মাও। 

Jayita Chandra | Published : Aug 14, 2020 1:04 PM IST

18
'মুখ বন্ধ রাখ, নয়তো তোমাকেও চুপ করিয়ে দেব', স্মরণসভায় মহেশের হুমকি পেয়েছিলেন জিয়ার মা

সুশান্ত সিং মৃত্যুর পরই উষ্কে গিয়েছে একাধিক মৃত্যু রহস্য। যার মধ্যে অন্যতম হল বলিউ়ড অভিনেত্রী জিয়া খান। যাঁর মৃত্যুও মেনে নিতে নারাজ পরিবার। 

28

জিয়া খানের মৃত্যুতে পরিবারের পক্ষে মেনে নেওয়া সম্ভবপর নয়, এমনই দাবি তুলে আদিত্য পাঞ্চলিকে দোষীর কাঠ গোড়ায় দাঁড় করিয়েছলেন তাঁরা। 

38

একাধিকবার জিয়া খানের মা বলিউড মাফিয়া, বলিউডের অন্দর মহল নিয়ে প্রশ্ন খাঁড়া করেছিলেন। সুশান্তের মৃত্যুতে আরও একবার সেই কথা মনে করিয়ে দিলেন সকলকেই।

48

সম্প্রতি এক সাক্ষাৎকারে জিয়া খানের মা মহেশ ভাটকে নিয়ে মুখ খোলেন। তিনি জানান, জিয়ার স্মরণসভাতে তিনি অনেক কিছুই বলতে চেয়েছিলেন, বলেও ছিলেন কিছুটা। 

58

অথচ চোখ রাঙিয়ে হুমকি দিয়েছিলেন মহেশ ভাট। জানিয়েছিলেন, মুখ বন্ধ রাখার কথা। নয়তো তাঁরও মুখ বন্ধ করে দেওয়া হবে। সেই ভয়াবহ স্মৃতি আজও ভোলেননি তিনি। 

68

সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুলে জানিয়েছিলেন, তিনি প্রথম যে সন্দেহ করেছিলেন এটা খুন, আত্মহত্যা হয়। তিনি নিজে এই পরিস্থিতি দিয়ে গিয়েছেন, যা আজ সুশান্তের পরিবার দেখছে।

78

জিয়া খানের মা জানান, পুলিশের ভুমিকা দেখে তাঁর হাসি পাচ্ছে। তাঁরা ভালোবাসার জ্বালে জড়ালো, টাকা নিল, কাছের মানুষদের থেকে দূরে সরিয়ে দিল, তবে কেন কেউ কিছুই বুঝতে পারছে না। 

88

বর্তমানে সোশ্যাল মিডিয়া ফুঁসছে মহেশ ভাটের নামে। সেই পরিস্থিতিতে মহেশের বিরুদ্ধে মুখ খোলায় নেটদুনিয়ার কাছে আরও একবার  স্পষ্ট হয়ে উঠল বলিউডের ছবিটা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos