'ব্রা' ছাড়া লো নেক গাউনে উন্মুক্ত স্তনের অর্ধাংশ, হাই থাই স্লিটে হট পোজ দিতেই ট্রোলড মালাইকা

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। সম্প্রতি ৬৭-তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে লো লেক  হলুদ রঙের গাউনে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। অভিনেত্রীর হট লুকসে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা,এর পাশাপাশি চরম ট্রোলডও হয়েছেন মালাইকা।
 

Riya Das | Published : Sep 1, 2022 8:09 AM IST

110
'ব্রা' ছাড়া লো নেক গাউনে উন্মুক্ত স্তনের অর্ধাংশ, হাই থাই স্লিটে হট পোজ দিতেই ট্রোলড মালাইকা

ফের শিরোনামে মালাইকা আরোরা। যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। 
 

210

ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। ফের হট ফ্যাশনে ঝড় তুললেন মালাইকা আরোরা। 

310

স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। 

410


সম্প্রতি ৬৭-তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে লো লেক  হলুদ রঙের গাউনে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা। অভিনেত্রীর হট লুকসে মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা,এর পাশাপাশি চরম ট্রোলডও হয়েছেন মালাইকা।

510

৬৭-তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের রেড কার্পেটে হেঁটে সকলকে পাগল করে দিয়েছেন বলি ডিভা। হলুদ রঙের বুকচেরা গাউনে হট ক্লিভেজে নেশা ধরিয়েছেন মাল্লা। হাই থাই স্লিটে যৌবন যেন ঠিঁকরে বেরোচ্ছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে।

610

মালাইকার ডিজাইনার এই গাউনটির মূল্য ৩ লক্ষ ৬৬ হাজার টাকা। বডি হাগিং এই ড্রেসের সঙ্গে হাই হিল জুতো পড়েছিলেন মালাইকার। ড্রেসের সঙ্গে ম্যাচ করে গলায় লং নেকলেসও পড়েছিলেন মালাইকা আরোরা।

710

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের  ছবি ও ভিডিও ভাইরাল হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন মালাইকা।  সেক্সি হট ক্লিভেজ দেখাতেই নানা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। যদিও এসব কোনও কিছুই পাত্তা দেন না মালাইকা আরোরা।
 

810

লো নেক পোশাকে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তন। বক্ষের একাংশ উন্মুক্ত করেই হট পোজে নিজেকে উজার করে দিয়েছেন মালাইকা আরোরা।
গর্জিয়াস গাউনে সেক্সবম্ব মালাইকাকে দেখে রাতের ঘুম উড়েছে ভক্তদের। শরীরের প্রতিটা কোণা থেকে ঠিকরে বেরোচ্ছে সৌন্দর্য। সেক্সি ফিগার ফ্লন্টস করেই উষ্ণতার পারদ চড়িয়েছেন মালাইকা আরোরা। মালাইকার পোস্ট করা ছবি দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। 

 

910

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ দিচ্ছেন মালাইকা আরোরা। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। 
 

1010

৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos