'বয়সটা আর কোনওভাবেই লুকোতে পারলেন না মালাইকা ', ছবিতে চেনা দায় অভিনেত্রীকে

 বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেওফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে আবারও ভাইরাল হয়েছেন তিনি। ছবিটি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন মালাইকা। বয়স ক্রমশ বাড়ছে। আর সেই বয়স আর কোনভাবেই লুকোতে  পারলেন না বলি ফ্যাশনিস্তা মালাইকা।  চড়া মেক আপের ছবি আর নো মেক আপ লুকের ছবিতে চেনাই দায় হয়েছে অভিনেত্রীকে।  অদ্ভুত চেহারার ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। একঝলকে দেখে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার ভাইরাল ছবিগুলি।

Riya Das | Published : Jul 13, 2020 6:58 AM IST

111
'বয়সটা আর কোনওভাবেই লুকোতে পারলেন না মালাইকা ', ছবিতে চেনা দায় অভিনেত্রীকে

সম্প্রতি লকডাউনের মধ্যে নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। ফ্যাশন স্টেটমেন্টে আইকনের বদলে ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। যদিও মাঝেমধ্যেই  নিজের ফ্যাশন নিয়ে সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী।
 

211

সম্প্রতি মালাইকার নো মেক আপ লুকের বেশ কিছু  ছবি প্রকাশ্যে এসেছে। বলি ফ্যাশনিস্তা এই হাল দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

311


ছেলে আরহানের সঙ্গে গত তিনমাস ধরেই বাড়িতে রয়েছে মালাইকা। আর বাড়িতে থাকাকালীন অভিনেত্রীর যা চেহারা হয়েছে তা  দেখে চেনা দায়।

411

তিনমাসের বেশি সময় ধরে বাড়িতে থেকে একপ্রকার বিরক্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। কবে শেষ হবে এই সময় তাও জিজ্ঞাসা করেছেন।

511

ফিটনেস ফ্রিক এই অভিনেত্রী স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন।  সম্প্রতি করোনা মোকাবিলায় তিন মাসেরও বেশি সময় ধরে বাড়িতেই রয়েছেন তিনি। আর সময় কাটানোর জন্য ভক্তদের সঙ্গে হেলথ টিপস শেয়ার করে নিচ্ছেন মালাইকা।

611

রান্নাঘরে এমন  অনেক ম্যাজিক রয়েছে যা শরীর-স্বাস্থ্যকে সুস্থ রাখে। যেমন তার মধ্যে উল্লেখযোগ্য হল মেথি ও জিরা। প্রতিদিন রাতে একটি গ্লাসে এক চামচ করে মেথি ও জিরা ভিজিয়ে রেখে পরের দিন সকালে সেটি ছেঁকে জলটা খেয়ে নিন। আর নিজেই ম্যাজিকটা দেখুন।

711

মালাইকা আরও জানিয়েছেন, মেথি ও জিরার জল শরীর থেকে বিষাক্ত পদার্থ বার করে দেয়। এর পাশাপাশি হজম  সিস্টেমও মজবুত করে।

811

জল কীভাবে খেতে হবে তা নিয়ে টিপস দিয়েছেন মালাইকা। তিনি জানিয়েছেন জল সবসময় বসে খাবেন। দাঁড়িয়ে কখনওই জল পান করবেন না। কারণ বৈজ্ঞানিক ভাবে জানা গেছে, বসে জল খাওয়া শরীরের জন্য উপকারী। এতে শরীরকে হাইড্রেট করে।

911

সম্প্রতি যে ছবিটা তিনি পোস্ট করেছেন , সেখানে তার বয়সটা পুরোপুরি বোঝা যাচ্ছে। সেই ছবি পোস্টের পরই আক্রমণের মুখে পড়েন মালাইকা। জিম করে রোগা হয়ে শরীর যেমন ফিট রাখা যায়, তেমনি মেক আপ করে কিন্তু নিজের বয়সটা লুকানো যায় না তা বুঝিয়ে দিয়েছেন নেটিজেনরা।

1011

যদিও নেটিজেনদের সমালোচনাতে কোনও মন্তব্যও করেননি মালাইকা। 

1111

বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos