ঐশ্বর্যর করোনার খবরে উদ্বিগ্ন প্রাক্তন প্রেমিক বিবেক, দ্রুত আরোগ্য কামনা করলেন টুইটে

করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। শনিবার রাতেই এই খবরে ঘুম উড়েছিল ভক্তদের। পরেরদিন সকালে ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যারও  করোনা পজিটিভ-এর রিপোর্টে সকলের হতাশ হয়ে পড়েছেন। বচ্চন পরিবারে কড়াল থাবা পড়েছে এই মারণ ভাইরাসের। তাদের এই খবর জানাজানি হতেই গোটা তাদের সুস্থতার কামনা করেছেন। এহেন পরিস্থিতিতে নিজেকে আর ঠিক রাখতে পারলেন না ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়। টুইটারে ঐশ্বর্যর এবং গোটা বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট করেছেন অভিনেতা। পোস্ট নজরে আসা মাত্রই  নেটিজেনদের নজরে পড়েছেন বিবেক।

Riya Das | Published : Jul 13, 2020 5:42 AM IST

111
ঐশ্বর্যর করোনার খবরে উদ্বিগ্ন প্রাক্তন প্রেমিক বিবেক, দ্রুত আরোগ্য কামনা করলেন টুইটে

বচ্চন পরিবারে যেন করোনা আবহ চলছে। একের  পর এক কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। ঐশ্বর্য থেকে অমিতাভ, অভিষেক, ছোট্ট আরাধ্যা সকলেই রয়েছেন সেই তালিকায়।

211


করোনায় আক্রান্ত  হওয়ার খবরে সকলেই উদ্বিগ্ন। সুস্থতার কামনা করে পোস্ট করেছেন প্রাক্তন প্রেমিক বিবেক ওবেরয়। আর সেই পোস্ট নেটিজেনদের নজরে পড়তেই নেটদুনিয়ায় ফের শোরগোল শুরু হয়েছে।
 

311

তবে কি এখনও বিবেকের মনে ঐশ্বর্যর জায়গা একইরকম রয়ে গেছে। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

411

কেউ কেউ কমেন্টে জানিয়েছেন, আমি না হেসে থাকতে পারছি না। আবার কেউ লিখেছেন বিবেক অমিতাভ ও অভিষেককে টুইট না করে ঐশ্বর্যর খবরের পরই টুইট করেছেন।

511


কেউ কেউ বলেছেন, সত্যিকারের ভালবাসা কখনও শেষ হয় না। আবার কারোর মতে, প্রাক্তন হলেও দুর্বলতা থেকেই যায়। যদি নেটিজেনরা এই নিয়ে মাতামাতি করলেও বিবেক এই নিয়ে মুখ খোলেননি। 

611

এখানেই শেষ নয়, অভিনেতার টুইট দেখে অনেকেই অতীতের ঘটনায় ফিরে গেছেন। এই টুইট দেখে সলমন কী প্রতিক্রিয়া দিতেন, সেই মিমও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

711

গেটা দেশের এত এত মানুষের টুইটের মধ্যে বিবেকের টুইট ঘিরেই যেন জোর চর্চা শুরু হয়েছে।

811

বহুলচর্চিত প্রেম সলমনের সঙ্গে  বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য।  সেই সম্পর্কের কথা সকলেরই জানা। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি।

911


সলমন-ঐশ্বর্যর বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের। ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক শোনা মাত্রই নড়েচড়ে বসেছিলেন সলমন। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন।

1011

তারপর থেকে সলমনের সঙ্গে বিবেকের বিতর্কের শুরু। সলমনকে নিয়ে তার সমস্যার কথা সকলেরই জানা, একবার একটি টক শো-তে গিয়ে সলমনকে নিয়েই বিবেক বলেছিল, ঐশ্বর্য, রানি, দিয়া সকলের সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের। 

1111


 বিস্ফোরক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন বিবেক। যা প্রকাশ্যে আসতেই বিতর্ক আরও জোড়ালো হয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos