Malaika-Arjun : বিকিনি পরে সাইকেল চালাচ্ছেন মালাইকা, শার্টলেস ছবিতে আগুন জ্বালালেন অর্জুন

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে নিভৃতে কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গিয়েছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। ফারি দ্বীপপুঞ্জের মধ্য়ে অবস্থিত রিসর্ট 'প্যাটিনা মলদ্বীপে' রয়েছেন বলিউডের চর্চিত কাপল। মলদ্বীপ থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন এই কাপল। সম্প্রতি বিকিনি পরে সাইকেল চালাচ্ছেন মালাইকা, এবং শার্টলেস  অবস্থায় ধরা দিয়েছেন অর্জুন কাপুর। বলি কাপলের এই ছবি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Dec 5, 2021 7:54 AM IST

110
Malaika-Arjun : বিকিনি পরে সাইকেল চালাচ্ছেন মালাইকা, শার্টলেস ছবিতে আগুন জ্বালালেন অর্জুন

বলি থেকে টলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন হল মলদ্বীপ। কাজের ফাঁকে সুযোগ মিলতে সকলে এই জায়গাটিকেই বেছে নেন। এবং বেশ কয়েকদিনের ছুটি কাটাতে জায়গাটা এক কথায় অসাধারণ।কান্তে সময় কাটাতে মলদ্বীপে উড়ে গেছেন অর্জুন কাপুর  (Arjun Kapoor) ও মালাইকা আরোরা  (Malaika Arora) ।   

210

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে নিভৃতে কোয়ালিটি টাইম কাটাতে মলদ্বীপে উড়ে গিয়েছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি (Malaika Arora) মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর (Arjun Kapoor)। ফারি দ্বীপপুঞ্জের মধ্য়ে অবস্থিত রিসর্ট 'প্যাটিনা মলদ্বীপে' রয়েছেন বলিউডের চর্চিত কাপল।

310


খোলা আকাশ, নীল জল আর নির্জনতাই এখন তাদের সঙ্গী। মলদ্বীপে চুটিয়ে ছুটি উপভোগ করছেন (Arjun Kapoor) অর্জুন-মালাইকা (Malaika Arora) তা তাদের সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।

410


মলদ্বীপ থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন এই কাপল। সম্প্রতি বিকিনি পরে সাইকেল চালাচ্ছেন (Malaika Arora) মালাইকা, এবং শার্টলেস  অবস্থায় ধরা দিয়েছেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। বলি কাপলের এই ছবি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

510


মলদ্বীপে লেডি লাভের (Malaika Arora) সঙ্গে অন্তরঙ্গতায় মজেছেন অর্জুন কাপুর। মালাইকার সঙ্গে ঘাম ঝরাতে ব্যস্ত অর্জুন কাপুর (Arjun Kapoor)। অন্যদিকে সাইকেলিং করছেব মালাইকা আরোরা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

610

নিয়ন রঙের বিকিনি পরে সাইকেল চালাতে মত্ত মালাইকা আরোরা (Malaika Arora) । মালাইকার অজান্তেই সাইকেল চালানোর ভিডিও তুলেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। সাইকেল চালানোও তার দক্ষতা নয়, প্রশ্ন তুলেছেন অর্জুন কাপুর।

710

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora) যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

810


অর্জুনের (Arjun Kapoor) শেয়ার করা ছবিতেই দেখা যায় পুলের দিকে মুথ করে ছায়ায় বসে রয়েছেন অর্জুন কাপুর।  যার ক্যাপশনে লেখা, যখন সে দেখে ফেলে তুমি ঘুরতে এসেও ইনস্টাগ্রাম স্ক্রল করছ, বোঝাই যাচ্ছে অর্জুনের সেই ছবি তুলে দিয়েছেন মালাইকা আরোরা (Malaika Arora) ।

910

অন্যদিকে মালাইকাও (Malaika Arora)  সারা দিনে নানা রকম আউটফিটের ছবি দেন নিজের সোশ্যাল মিডিয়ায়। উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে যৌবন। হলুদ বিকিনিতে রোদ পোহাতে দেখা গেছে মালাইকা আরোরাতে।

1010

অন্যদিকে জিমের আউটফিটে ঝড় তুলেছেন মালাইকা আরোরা (Malaika Arora) । সুতরাং ঘুরতে গিয়েও যে শরীরচর্চায় কোনও ফাঁকি দিচ্ছেন না মালাইকা আরোরা, তা বুঝিয়ে দিলেন মাল্লা। শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos