এ কী কান্ড, বেমালুম প্যান্ট ছাড়া রাস্তায় দাঁপিয়ে বেড়াচ্ছন মালাইকা, অশ্লীল মন্তব্য সাইবারবাসীর

কখনও শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে আবার হট অ্যান্ড বোল্ডনেসে ছক্কা হাঁকাচ্ছেন। কখনও প্যান্ট না পরে আবার কখন অন্তর্বাস না পরে  একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  হাই থাই স্লিট, হাফ প্যান্ট পরেই রাস্তায় বেরিয়েছেন মালাইকা, যদিও এ আর নতুন কি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন বলি ফ্যাশনিস্তা।

Riya Das | Published : May 15, 2021 2:28 AM IST

18
এ কী কান্ড, বেমালুম প্যান্ট ছাড়া রাস্তায় দাঁপিয়ে বেড়াচ্ছন মালাইকা, অশ্লীল মন্তব্য সাইবারবাসীর


সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় বরাবরই কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের নজরে থাকেন। 

28

ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ ছিপছিপে শরীরই যেন মালাইকার ইউএসপি। কিন্তু বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

38


পোশাকের উপর দিয়ে ফুটে উঠেছে শরীরী উষ্ণতা। প্রতিটি ছবিতেই যেন আরও উষ্ণ মালাইকা।

48


মালাইকার হট ছবি রাতারাতি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। মারকাটারি ফিগারের নেশায় বুঁদ ভক্তরা।

58

সেক্সি অবতারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন মালাইকা। কালো রঙের হুডি দেওয়া জ্যাকেটের সঙ্গে কালো হাই হিল বুট ,মুখে মাস্ক পরে রাস্তায় বেরিয়েছেন মালাইকা। কিন্তু জামা পরলেও প্যান্ট পরতেই ভুলে গেছেন অভিনেত্রী।
 

68

ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া। তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

78

নেটিজেনরা বলেছেন তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন।

88

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করলেও কবে সাতপাকে বাঁধা পড়বেন এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা কিন্তু স্পিকটি নট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos