Malaika Arora : পরনে শুধু শার্ট, অনাবৃত উরুতে জ্বলছে আগুন, মালাইকাকে দেখে রেগে আগুন সাইবারবাসী


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে নিয়ে সর্বদাই সরগরম বলিপাড়া। বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। কিন্তু এবার প্যান্ট ছাড়াই হাই-হিল কালো বুট , ওভারসাইড শার্ট পরেই  রাস্তায় বেরিয়েছেন মালাইকা।  অভিনেত্রীর ফ্যাশন সেন্স দেখে তেলে  বেগুনে জ্বলে উঠলেন নেটিজেনরা।

Riya Das | Published : Dec 17, 2021 2:33 AM IST

19
Malaika Arora : পরনে শুধু শার্ট, অনাবৃত উরুতে জ্বলছে আগুন, মালাইকাকে দেখে রেগে আগুন সাইবারবাসী


 ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  (Malaika Arora) । বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। 

29


 বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী  (Malaika Arora)   । গা গরম ছবি পোস্ট করে বহুবার ট্রোলের মুখে পড়লেও তিনি নিজের খেয়ালেই রয়েছেন। 

39

নেটদুনিয়া ফের উত্তাল হয়েছে মালাইকাকে নিয়ে। কী এমন করলেন অভিনেত্রী। প্যান্ট ছাড়াই হাই-হিল কালো বুট , ওভারসাইড শার্ট পরেই ফের  রাস্তায় বেরিয়েছেন মালাইকা  (Malaika Arora) ।  অর্জুনের প্রেমিকার ফ্যাশন সেন্স দেখে মুহূর্তের মধ্যে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

49

 

তবে অভিনেত্রীকে দেখে একটাই প্রশ্ন ওঠে 'প্যান্ট  কোথায়'? নেটিজেনদের একজন বলেন, 'এরা যে কেন পুরো পোশাক পরে না।' ছবি প্রকাশ্যে আসতেই কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে মালাইকার সোশ্যাল মিডিয়া  (Malaika Arora) ।

59

তার ফ্যাশন স্টেটমেন্ট যে কতটা নিম্নরুচির তা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।নেটিজেনরা বলেছেন তিনি কি প্যান্ট পরতেই ভুলে গেছেন। কেউ আবার তাকে শর্টস পরারও পরামর্শ দিয়েছেন (Malaika Arora)  । বয়স প্রায় ৫০ ছুঁই ছুঁই। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কা দিতে প্রস্তুত মালাইকা।

69


সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে তার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকেন তিনি। তবে অতিরিক্ত খোলামেলা পোশাক পরে চরম ট্রোলড হয়েছেন অর্জুনের প্রেমিকা (Malaika Arora) ।

79

সোশ্যাল মিডিয়ায় বরাবরই কিছু না কিছু পোস্ট করে নেটিজেনদের নজরে থাকেন। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ ছিপছিপে শরীরই যেন মালাইকার (Malaika Arora)   ইউএসপি। কিন্তু বলি ফ্যাশনিস্তা মালাইকার এই ছবি দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। 

89

বয়স প্রায় ৫০-এর কোটায়। এই বয়সেও মারকাটারি চাবুক ফিগারে পুরুষদের রাতের ঘুম উড়াচ্ছেন মালাইকা আরোরা (Malaika Arora) । লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। 

99


বর্তমানে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা (Malaika Arora) । কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos