Bold Beauty Malaika: একের পর এক হট পোজে মাল্লা ঝড়, ভক্তদের ঘুম উড়িয়ে দিন দিন আরও সুন্দর মালাইকা

এই বয়সে কীভাবে সম্ভব নিজেকে ঠিক এতটা সুন্দর করে তোলা! যখন একের পর এক সেলেব কুইনেরা বয়সের ভারে সিনে দুনিয়া থেকে বেশ কিছুটা সরে দাঁড়াচ্ছে, ঠিক তখনই নিজেকে আরও সুন্দর করে তুলে সকলকে কড়া টক্কর দিয়ে কোমড় বেঁধে মাঠে নেমে পড়েছেন মালাইকা আরোরা। 

Jayita Chandra | Published : Jan 11, 2022 8:06 AM IST

19
Bold Beauty Malaika: একের পর এক হট পোজে মাল্লা ঝড়, ভক্তদের ঘুম উড়িয়ে দিন দিন আরও সুন্দর মালাইকা

মালাইকা আরোরা বরাবরই তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় অ্যাক্টিভ (Social Media), একর পর এক ছবি তিনি শেয়ার করে থাকেন বোল্ড লুকে ভক্তদের জন্য। এবারও তার ব্যতিক্রম ঘটল না। বোল্ড লুকে ছবি শেয়ার করে সকলের ঘুম কাড়লেন মালাইকা আরোরা (Malaika Arora)। আর সেই ছবিতেই এখন বুঁদ নেট দুনিয়া। 

29

মালাইকা আরোরার ফেস্টিভ লুকে বোল্ডনেসের ঝড়। বয়সকে তুড়ি মেরে উড়িয়ে এবার পার্টি লুকে ভাইরাল হলেন এই ডিভা। বরাবরই ফ্যাশন স্টেটমেন্টে ঝড় তোলেন মালাইকা আরোরা, এবারও তার ব্যতিক্রম হল না, হাই থাই স্লিভে বোল্ড মালাইকাকে দেখে ঘুম উড়ল ভক্তমহলের। 

39

মালাইকা আরোরা, এক কথায় বলতে গেলে এই সুপারস্টার কোথাও গিয়ে যেন নেট দুনিয়ায় নিজের হট লুকে ঝড় তোলায় সিদ্ধ হস্ত। একের পর এক পার্টি লুকে এখন সেলিব্রেশন মরসুমে ভাইরাল তিনি। ঝড়ের বেগে ছড়িয়ে পড়া সেই ছবিতেই বুঁদ নেটপাড়া। 

49

মালাইকা আরোরা, বয়সের মাপকাঠিতে তিনি কোনও অংশেই যুবতী নন, অথচ তাঁর অনবদ্য লুক ও শরীরী ভাঁজে তিনি বলে বলে ছয় মারছেন প্রকাশ্যেই, কলেজ গার্ল হারমানবে তাঁর হটনেসের ঝড়ে, নতুন ছবিতে সেই ইঙ্গিতই স্পষ্ট। 

59

মালাইকা আরোরা, দিন দিন যেন রূপ ফেলে পড়ছে এই অভিনেত্রীর, স্টানিং ফিগারে ঝড় তুলতে একাধিক পোজে আবারও হাজির এই বলিউড স্টার। বয়সকে টেক্কা দিয়ে রাতের ঘুম কেড়েছেন তিনি সকলের, বক্ষবিভাজিকায় সাহসী পোজ থেকে শুরু করে হাই থাই স্লিভে নজরকাড়া ফ্যাশানিস্তা মালাইকা। 

69

মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় ঝড় তুলে ৪০ পেরিয়েও যে কীভাবে নিজেকে ধরে রাখা যায়, তা প্রতিটা মুহূর্তে ঝড় তোলে সকলের মনে। ২০ থেকে ৩০-কে হার মানাচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এবার নেট পোশাকে।

79

মালাইকা আরোরা (Malaika Arora), মানেই ফ্রেমে বন্দি পার্ফেক্ট শট। বেশ কয়েকটি শো'তে তাকে দর্শক পেয়ে থাকে স্টাইল, পোজ ইন্স্টাকটর হিসেবে। ক্যামেরার সমানে কোন ভঙ্গিমায় দাঁড়ালে মিলবে সেরা লুক, সেই বিষয় সিদ্ধহস্ত মডেল হলেন মালাইকা। এবার তারই প্রোফাইল জুড়ে নজর কারল সুইমিং থেকে জিম, ফিট ফান্ডায় মালাইকা আরোরা।  

89

মালাইকাকে দেখলে এক কথায় যেন মন মানতেই চায় না তিনি চল্লিশের কোটা পার করে গিয়েছেন, তাঁর হট লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, সঙ্গে অনবদ্য স্টাইল স্টেটমেন্ট ভক্তমনে ঝড় তুলতে সময় নেয় না খুব বেশি। 

99

বর্তমানে নানান রিয়ালিটি শো-এর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি, পাশাপাশি মডেলিং তো রয়েইছে, বিজ্ঞাপন থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে তাঁর বিশেষ উপস্থিতি, এক কথায় বলতে গেলে মালাইকার এই রূপের মোহেই মুগ্ধ ভক্তমহল, প্রতি নিয়ত মুকিয়ে থাকে তাঁর সোশ্যাল পেজে কখন মিলবে নয়া পোস্ট। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos