Urfi Javed Viral Photos: খোলা পিঠ, অন্তর্বাস ছাড়াই প্রকাশ্য রাস্তায় উরফির সাহসী পোজ

খোলা পিঠে প্রকাশ্য রাস্তায় আবারও ঝড় তুললেন বিগ বস প্রতিযোগী উরফি, ঝড়ের গতীতে ভাইরাল তাঁর হট লুকের স্টাইল স্টেটমেন্ট, ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই সেলেব এখন কেবল মাত্র তাঁর পোশাক ঘিরেই থাকে বিতর্কের তুঙ্গে। 

debojyoti AN | Published : Dec 3, 2021 6:01 AM IST / Updated: Dec 03 2021, 12:26 PM IST

19
Urfi Javed Viral Photos: খোলা পিঠ, অন্তর্বাস ছাড়াই প্রকাশ্য রাস্তায় উরফির সাহসী পোজ

সেলেব মানেই সর্বদা লাইম লাইটে। তাঁদের পোশাক থেকে শুরু করে প্রতিটা পদক্ষেপ সার্ভেলেন্সের আওতায়। এমন পরিস্থিতিতে কোথাও গিয়ে যেন ট্রোল বা সমালোচনা সেলেবদের নিত্য সঙ্গী হয়ে ওঠে। ঠিক তেমনই পরিস্থিতি এবার বিগ বগ ওটিটি-র প্রাক্তন প্রতিযোগী উরফি জাভেদের। পোশাক বিতর্কে এবার নাম জড়ালো তাঁর।

29

বিগ বসের (Bigg Boss) আগে থেকেই এই সেলেব বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন তাঁর স্টাইলস্টেটমেন্ট-কে কেন্দ্র করে। তাঁর প্রতিটা পদক্ষেপে জড়িয়ে থাকা নানান বিতর্ক (Controversy) স্থান করে নেয় নেট দুনিয়ায়।

39

উরফি (Urfi Javed) নিজের স্টাইল ও পোশাক নিয়ে বেশ ভোকাল (Vocal)। আর সেই লাউড স্টাইলই এবার সকলের চোখে ধরা দিল বিতর্কিত হিসেবেই। পরণে এবার কেবলই একটি ফিনফিনে ওড়না বললে খুব ভূল হবে না। 

49

বক্ষ বিভাজিকা থেকে শুরু করে শরীরী গঠন, লাস্যময়ী লুকে এবার সকলের নজর কাড়লেন উরফি (Urfi Javed)। তবে বিতর্কের কেন্দ্রে রয়ে গেল তাঁর পোশাক নির্বাচন। খোলামেলা পোশাকে এবার অস্বস্তিতে উরফি (Urfi Javed)।

59

একাধিকবার ব্রাকাটের টপ, প্রকাশ্যে নাভী, ইনস্টাগ্রামে (Instagram) ছবি শেয়ার করা মাত্র ঝড়ের গতীতে ভাইরাল (Viral)। বিগ বসের ঘরেও তাঁর পোশাক নিয়ে যথেষ্ট মন্তব্যের ঝড় উঠত ভক্তমহলে। হতে হট লুকই হল এবার কাল।

69

তবে উরফি নিজের জায়গায় স্থির, যতই ট্রোলিং বা সমালোচনা হোক না কেন, উরফি নিজের স্টাইল নিয়ে অনঢ়। আর ঠিক সেই কারণেই বুধবার আন্ধেরিতে তিনি ধরা দিলেন হট লুকে। প্রকাশ্যে পক্ষের খাঁজ থেকে নাভী। 

79

নেই কোনও অন্তর্বাস, এখানেই শেষ নয়, সম্পূর্ণ খোলা পিঠ, এতেই সকলের নজরে আবারও এলেন উরফি। মুহূর্তে ছবি হয়ে উঠল ভাইরাল। রাস্তার মাঝেই সাহসী পোশাকে দিলেন হট লুকে পোজ। 

89

একাধিকবার প্রশ্নের মুখে উরফি (Urfi Javed), এর থেকে ছোট পোশাক নেই! বা পোশাককে কেন্দ্র করে বিতর্ক ছড়িয়ে পড়ায় চর্চায় আবারও ফিরলেন তিনি। অ্যানিমেল প্রিন্টে শরীরীর মোচড়, পার্ফেক্ট ফ্রেমে ঘুম কেরেছিলেন তিনি। কেন এই ধরনের পোশাক পরেন!

99

ভক্তের প্রশ্নে উঠে এলো, আর ছোট পোশাক ছিল না! তবে ট্রোলিং (Trolling) সেলেবদের বর্তমানে খুব একটা ছুঁতে পারে না। নিজের দাপটেই তাঁরা হট কুইন। বিতর্ককে পাশ কাটিয়ে পোশাক নির্বাচনে স্বাচ্ছন্দ বোধ করেন তাঁরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos