নববধূর রূপে ধরা দিলেন আলিয়া, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি

আবারও রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড। বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। এতক্ষণে সবাই বুঝেও গেছে কাদের কথা নিয়ে এত আলোচনা করা হচ্ছে। বলিউডের লাভবার্ডস হিসেবেই তারা পরিচিত। আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সম্প্রতি কয়েকদিন আগেই  তাদের বিয়ের ভুয়ো কার্ড নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। আবারও সেই কাঙ্খিত বিয়ের জল্পনা উস্কে দিলেন আলিয়া ভাট। লাল লেহেঙ্গা, গা ভর্তি গয়না, হাতের চূড়ায় নববধূর সাজে ধরা দিয়েছেন আলিয়া। তার ছবি দেখে চোখ ফেরানোই দায়। তবে কি সত্যিই বিয়ের পিড়িতে বসতে চলেছেন আলিয়া-রণবীর? বিয়ের এই সাজ দেখে নেটিজেনদের একাংশ এই প্রশ্নই করেছেন। লেহেঙ্গা চোলিতে নববধূর ছবিগুলি দেখে নিন একনজরে।

Riya Das | Published : Nov 25, 2019 7:03 AM IST / Updated: Feb 12 2020, 03:09 PM IST

15
নববধূর রূপে ধরা দিলেন আলিয়া, দেখুন সেই নজরকাড়া ফোটোগ্যালারি
নববধূর লুকে ধরা দিয়ে সবাইকে চমকে দিয়েছেন আলিয়া। তাদের প্রেমের সম্পর্ক গুঞ্জন তো রয়েছেই পাশাপাশি বিয়ে নিয়েও শুরু হয়েছে জোর চর্চা। দুজনেরই পছন্দের ডেস্টিনেশনও বাছা প্রায় কমপ্লিট। এবার শুধু চার হাত এক হবার পালা।
25
স্বর্গ থেকে নেমে এল রাজকন্যা। আলিয়াকে দেখে তাই-ই মনে হচ্ছে। জারদৌসির কাজ করা লাল লেহেঙ্গা,গলা ভর্তি হিরের ভারী গয়না, হাতের গোল্ডেন চৃড়া, মাথার মাংগ টিকায় অসাধারণ লুকে ধরা দিয়েছেন আলিয়া।
35
চলতি বছরের শেষের দিকেই তাদের বিয়ের কথাবার্তা শোনা যাচ্ছিল। আর তার মধ্যেই ভাইরাল হয়েছে আলিয়ার এই সাজের ছবি।
45
আলিয়ার এই ছবি পোস্ট হতেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবি দেখেই প্রশংসায় উচ্ছ্বসিত নেটিজেনদের একাংশ। প্রতিটি ছবিতে দেখা যাচ্ছে সুন্দর করে পোজ দিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয় বন্ধুদের সঙ্গেও সেলফি তুলতে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।
55
রণবীরের পরিবারের সঙ্গে বেশ কাছাকাছি দেখা যাচ্ছে আলিয়াকে। তাহলে কি সত্যিই হবু বৌমা আসতে চলেছেন কাপুর পরিবারে এই নিয়ে জল্পনা তুঙ্গে। ব্যক্তিগত জীবনের বাইরে রিল লাইফেও জুটি বাঁধছেন আলিয়া। আপকামিং ছবি অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র 'ছবিতেও দেখা যাবে এই লাভ বার্ডসকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos