Malaika VS Giorgia: ভরা যৌবনে মালাইকাকে টেক্কা জর্জিয়ার, আরবাজের প্রেমিকার হটনেসে কাঁপছে নেটপাড়া

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার সঙ্গে আরবাজ খানের বিবাহবিচ্ছেদ অতীত হলেও ছেলের জন্যই সম্পর্ক রয়েছেন মালাইকা ও আরবাজ। তবে মালাইকা দীর্ঘদিন ধরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন, অন্যদিকে ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখার পর থেকেই মালাইকার নাম জড়িয়েছে। জর্জিয়াকে দেখার পরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কে বেশি হট, মালাইকা নাকি জর্জিয়া, আপতত ইতালিয় মডেল জর্জিয়ার হট ছবিতে বুদ হয়েছেন নেটিজেনরা।

Riya Das | Published : Jan 11, 2022 8:37 AM IST

111
Malaika VS Giorgia: ভরা যৌবনে মালাইকাকে টেক্কা জর্জিয়ার, আরবাজের প্রেমিকার হটনেসে কাঁপছে নেটপাড়া

মালাইকা আরোরা  এবং আরবাজ খান। একসময়কার বলিউডের জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম ছিল এই তারকা দম্পতি।  কিন্তু দুজনেই এখন আলাদা। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। বর্তমানে তাদের একটি ছেলে রয়েছে। মালাইকা নিজের সঙ্গেই ছেলেকে রেখেছেন।

211

বিচ্ছেদের পর দুজনেই সম্পর্কে জড়িয়েছেন।দীর্ঘদিন ধরে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন  মালাইকা আরোরা , তেমনই মালাইকার বিচ্ছেদের পর থেকেই  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান। 
 

311

সম্প্রতি আরবাজের প্রেমিকার বেশ কিছু সাহসী ফোটোশ্যুট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে নিতম্ব বার করে ছবিতে হট পোজ দিতে দেখা গেছে জর্জিয়াকে ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

411


সাহসী ফোটোশ্যুট জর্জিয়াকে দেখার পর থেকেই মালাইকার নাম জড়িয়েছে। জর্জিয়াকে দেখার পরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন কে বেশি হট, মালাইকা নাকি জর্জিয়া, আপতত ইতালিয় মডেল জর্জিয়ার হট ছবিতে বুদ হয়েছেন নেটিজেনরা।
 

511

জর্জিয়া আন্দ্রানি চাবুক ফিগারে ফিদা ভক্তরা। প্রতিটি ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। নিতম্ব থেকে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করেই হট পোজ দিয়েছেন জর্জিয়া।

611

 মালাইকাও কম কিসে, বক্ষযুগল উন্মুক্ত করে হোক কিংবা অনাবৃত উরু বার করে সর্বদাই খবরের শিরোনামে থাকেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। গা গরম ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত মালাইকা আরোরা।

711

রূপ ও যৌবনে এখনও যেন ছক্কা হাঁকাচ্ছেন বলিউডের মাল্লা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢু মারলেই তার সেক্সি অ্যাটায়ার মুগ্ধ করে ভক্তদের। বেশ শরীরী নেশায় কালঘাম ছোটালেন বলিউডের সেক্সবম্ব  মালাইকা আরোরা। 

811

ইতালীয় মডেল অভিনেত্রী জর্জিয়া একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। আরবাজ খানই নাকি তাকে বলিউড কেরিয়ারে সাহায্য করেছিল। বর্তমানে মুম্বইতেই আরবাজের উপহার দেওয়া একটি ফ্ল্যাটে থাকেন জর্জিয়া। 

911

নিজেদের সম্পর্ককে বন্ধুত্ব বলেই দাবি করেন জর্জিয়া ও আরবাজ । আরবাজ খানের চেয়ে বয়সে ২২ বছরের ছোট জর্জিয়া। মালাইকার সঙ্গে ডিভোর্সের পর থেকে আরবাজ জর্জিয়ার সঙ্গেই সম্পর্কে আছেন।

1011

লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।

1111

জর্জিয়ার নিজস্ব একটু সুপরিচিতি রয়েছে। এবং সেটা নাকি ওর নিজের প্রচেষ্টা ও পরিশ্রমের ফলেই সম্ভব হয়েছে। তাই ওকে প্রেমিকা বলাটা অত্যন্ত অপমানজনকও হাস্যকর। আরবাজ আরও জানিয়েছেন, আমার পরিচয়েই জর্জিয়ার পরিচয়, এই বিষয়টি বন্ধ করা হোক। প্রত্যেকেরই উচিত, তার প্রাপ্য সম্মান দেওয়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos