বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, পরপুরুষের সঙ্গে জলকেলিতে মত্ত মন্দিরা, রেগে আগুন সাইবারবাসী

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী  মন্দিরা বেদি সর্বদাই থাকেন খবরের শিরোনামে। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও। স্বামী মারা গেছে এখনও একবছরও হয়নি। দুই সন্তান -পরিবারকে রেখেই মাত্র ৪৯ বছর বয়সেই আচমকা সকলকে ছেড়ে চলে গেল রাজ কৌশল। স্বামীর মৃত্যুতে শবদেহ কাঁধে তোলা থেকে শেষকৃত্য সম্পন্ন সবটাই নিজে হাতে করেছিলেন মন্দিরা। তা নিয়ে ট্রোলের বন্যাও বয়েছিল নেটদুনিয়ায়। স্বামীর মৃত্যুর বছর ঘোরার আগেই অন্য অবতারে ধরা দিলেন মন্দিরা। পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলিতে মত্ত মন্দিরাকে দেখে রেগে আগুন হয়েছেন ভক্তরা, একঝলকে দেখে নিন মন্দিরার ছবিগুলি।

Riya Das | Published : May 7, 2022 7:03 AM IST

110
বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, পরপুরুষের সঙ্গে জলকেলিতে মত্ত মন্দিরা, রেগে আগুন সাইবারবাসী

স্বামী মারা গেছে এখনও একবছরও হয়নি। দুই সন্তান -পরিবারকে রেখেই মাত্র ৪৯ বছর বয়সেই আচমকা সকলকে ছেড়ে চলে গেল মন্দিরা বেদির রাজ কৌশল। আপাতত দুই ছেলেকে নিয়েই একার সংসার মন্দিরার।

210

স্বামীর মৃত্যুতে শবদেহ কাঁধে তোলা থেকে শেষকৃত্য সম্পন্ন সবটাই নিজে হাতে করেছিলেন মন্দিরা। তা নিয়ে ট্রোলের বন্যাও বয়েছিল নেটদুনিয়ায় প্রয়াত স্বামীর স্মৃতিতে আবেগনঘন বার্তাও দিয়েছিলেন মন্দিরা বেদি। 

310

স্বামীর মৃত্যুর বছর ঘোরার আগেই অন্য অবতারে ধরা দিলেন মন্দিরা। পুরুষ বন্ধুর সঙ্গে জলকেলিতে মত্ত মন্দিরাকে দেখে রেগে আগুন হয়েছেন ভক্তরা, যা দেখেই কটাক্ষ করেছেন মন্দিরাকে।

410

হল্টার নেক বিকিনিতে উপচে পড়ছে বক্ষযুগল। বিকিনি পরেই জলকেলিতে মত্ত মন্দিরা বেদি।  পুলে অন্য পুরুষের সঙ্গে মন্দিরার এই ঘনিষ্ঠতা মোটেই ভাল চোখে দেখেননি নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

510


ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সুইমিংপুলে দাঁড়িয়ে সেলফিতে পোজ দিয়েছে নায়িকা। মন্দিরার পাশে ঘনিষ্ঠ অবস্থায় দাঁড়িয়ে অন্য পুরুষ। কে এই পরপুরুষ? তিনি হলেন মন্দিরা ছোটবেলার বন্ধু আদি। সেই বন্ধুকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

610


মন্দিরা লিখেছেন,হ্যাপি বার্থডে আদি। এই ছবি সবকিছু বলে দেয়। ১৭ বছর বয়স থেকে তুমি আমার বন্ধু। তুমি আমার কাছে কতটা গুরুত্বপূর্ণ। আমারা দুজন-দুজনকে  কতদিন ধরে তিনি। আমাদের রসায়নটা ঠিক কী, তোমায় কতটা বিশ্বাস করি, তা বলে দেয় এই ছবি। তুমি অনেক সাফল্য ও সুখ পাও। তোমায় খুব ভালবাসি।

710

ছবিতে দেখা যাচ্ছে পুরুষ বন্ধুর নাকের ফুটোয় আঙুল ঢুকিয়ে দিয়েছেন মন্দিরা, সেই পোজেই ছবি তুলেছেন মন্দিরা। এই ঘনিষ্ঠ ছবি দেখেই পাগল হয়েছেন ভক্তরা।মন্দিরার এই ছবি দেখেই ট্রোলের বন্যা বয়ে গেছে। 

810


একাধিক নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যার জেরে ইনস্টা অ্যাকাউন্টের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন মন্দিরা বেদি। আপতত ছবি দেখা ছাড়া আর কোনও কমেন্ট করতে পারবেন না। নেটিজেনরা যে হারে নোংরা ট্রোল করছেন মন্দিরা, সেই ব্যঙ্গ এড়াতেই এই পন্থাই নিয়েছেন নায়িকা। 
 

910

বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী  মন্দিরা বেদি সর্বদাই থাকেন খবরের শিরোনামে। ফিটনেসের সচেতনতা নিয়ে মাঝেমধ্যেই  সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন এই মডেল অভিনেত্রী। এই বয়সে এসেও এত সুন্দর ফিট চেহারা যা হার মানাবে বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীদেরও। 

1010


 অভিনেত্রী বা সঞ্চালক হিসেবেই নয়, ফিটনেসের দিক থেকে রীতিমতো টেক্কা দেন মন্দিরা। কিছুদিন আগে স্কারলেট বিকিনি পরে একটি ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে ভক্তদের চক্ষু চড়কগাছ হয়ে  গিয়েছিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos