সুডৌল স্তন ঢাকা ফিনফিনে কাপড়ে, দিশার আগুন ঝরানো সেক্সি ফিগারে ঝড় উঠল নেটপাড়ায়

যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। নেটদুনিয়ায় খোলামেলা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। আর তা দেখতেই যেন হামলে পড়ে ভক্তরা। খোলামেলা, ছেড়াফাটা পোশাক পরে হামেশাই ছবি পোস্ট করে থাকেন দিশা পাটানি। যা মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়ে দেয়। বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা। সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় যে বোল্ড ছবি শেয়ার করেছেন টাইগারের প্রেমিকা, তা দেখেই ঘুম উড়েছে ভক্তদের।

Riya Das | Published : May 7, 2022 3:31 AM IST

110
সুডৌল স্তন ঢাকা ফিনফিনে কাপড়ে,  দিশার আগুন  ঝরানো সেক্সি ফিগারে ঝড় উঠল নেটপাড়ায়


মাত্র কয়েকটি ছবি করেই বি-টাউনে বাজিমাত করেছেন দিশা। অন্তর্বাসে ছবি দিয়ে যতটা সরগরম করেছেন পেজ থ্রির পাতা, ততটা কিন্তু অভিনয়ে জমাতে পারেননি দিশা। যত দিন যাচ্ছে ততই যেন নিজের শরীরী উষ্ণতায় লাস্যময়ী হয়ে উঠছেন দিশা পাটানি। 

210

ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।  দিশা পাটানিকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিকিনির ছবিতে শরীরী ভাঁজে ঝড় তুলেছেন দিশা। কিলার লুকের ছবি দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। 

310


প্রতিটি ছবিতেই যেন শরীরী উষ্ণতা চুইয়ে পড়ছে। পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।    

410


সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় যে বোল্ড ছবি শেয়ার করেছেন টাইগারের প্রেমিকা, তা দেখেই ঘুম উড়েছে ভক্তদের। ছবিতে দেখা যাচ্ছে বুকের একাংশই খোলা ও উন্মুক্ত। কেবল স্তনযুগল ঢাকা। 
 

510


খোলা চুলে, আবেদনময়ী চাহনিতে চোখেমুখে ফুটে উঠেছে শরীরী আবেদন। সেক্সি ফিগারে দিশাকে দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610


বিকিনি লুকে ভাইরাল হতে গিয়ে নেটদুনিয়ায় সমালোচকদের কটাক্ষের শিকারও হতে হয়েছে দিশাকে। যদিও এইসব কিছুকে পাত্তা দিতে নারাজ দিশা। তিনি নিজের মতো করেই সবটা করে চলেছেন।

710

 সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় একগুচ্ছ  বোল্ড ছবি শেয়ার করেছেন টাইগারের প্রেমিকা, যা দেখা মাত্রই চোখ ফেরানো দায় দিশার থেকে। স্কিনফিট পোশাকে যেন ঠিকরে বেরোচ্ছে বক্ষযুগল, ভরা যৌবন ভক্তদের চোখ আটকে গেছে।

810

মেদহীন চাবুক ফিগারে স্পষ্ট বুকের খাঁজ। গ্লিটারস পোশাকে উষ্ণতার পারদ যেন মুহূর্তের মধ্যে যেন তুঙ্গে পৌঁছেছে। নেটপাড়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত দিশা পাটানি। শরীরের ভাঁজে কুপোকাত হয়েছেন ভক্তরা।

 

910


বলিউডে অভিনয়ে নয় বরং শরীরী প্রদর্শনে দিশাকে নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার।

1010

 ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।  দিশা পাটানির হাতে এই মুহূর্তে বেশ কিছু ছবি রয়েছে। 'এক ভিলেন ২'-তে অভিনয় করতে চলেছেন দিশা। পাশাপাশি এই ছবিতে জন আব্রাহাম, অর্জুন কাপুর, তারা সুতারিয়াকেও দেখা যাবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos