মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে কটূক্তি, আবারও কাঠগড়ায় কেআরকে, মামলা দায়ের করলেন মনোজ বাজপেয়ী

বলিউডের বিতর্কিত নাম কমল আর খান। বরাবরই নিজের বেফাঁস মন্তব্য ঘিরে বিপাকে পড়েন এই অভিনেতা এবং প্রযোজক। নিজেকে ফিল্ম সমালোচক হিসেবেও দাবি করেন কেআরকে। 

Jayita Chandra | Published : Aug 26, 2021 6:46 AM IST

19
মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে কটূক্তি, আবারও কাঠগড়ায় কেআরকে, মামলা দায়ের করলেন মনোজ বাজপেয়ী

 কিছু দিন আগেই সলমন খানের তরফ থেকে তাঁর বিরুদ্ধে একটি মানহানির মামলা করা হয়েছিল। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠে, তিনি সলমন খানের পরিবার নিয়ে কটূক্তি করেছেন। 

29

ছাড়াও ভাইজানের এনজিও ‘বিয়িং ইউম্যান’-এর বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ তোলেন কেআরকে। এবারও মানহানির মামলা করা হল কেআরকে-এর বিরুদ্ধে। 

39

এবারে অভিনেতা মনোজ বাজপেয়ী কেআরকে-এর বিরুদ্ধে অপরাধমূলক মানহানির মামলা করেছেন। সূত্রের খবর অনুযায়ী ভারতীয় দণ্ডবিধির ৫০০ নং ধারায় মামলা দায়ের করা হয়েছে।

49

 মনোজ বাজপেয়ী-এর আইনজীবী জানান, ২৬ জুলাই কেআরকে টুইটারে মনোজের বিরুদ্ধে যা লিখেছেন তা অভিনেতার ভাবমূর্তি নষ্ট করেছে। সম্পূর্ণ অপ্রীতিকর মন্তব্য করা হয়েছে। 

59

মনোজ বাজপেয়ী নিজে আদালতে গিয়ে কেআরকে-এর বিরুদ্ধে জবানবন্দি দিয়েছেন। সলমন মামলা এখনও বিচারাধীন।  এবার মোড় ঘোরালেন মনোজ। 

69

ওই দিন টুইটে কেআরকে মনোজের স্ত্রীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেন। এর পাশাপাশি অভিনেতার মেয়ের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কটূক্তি করেন। 

79

মনোজ বাজপেয়ীকে রীতিমতো ‘গাঁজাখোর’ বলে বসেন। এখানেই শেষ নয় এরপর কেআরকে একটি পোল তৈরি করেন। আর সেখান থেকেই শুরু হয় পাল্টা প্রশ্নের জায়গা। 

89

সেখানে তিনি সকলের কাছ থেকে জানতে চান, আপনারা কী মনে করেন, বলিউডের প্রত্যেকে আগামী ২ বছরে আমার বিরুদ্ধে মানহানির মামলা করবে? 

99

এর আগেও বহুবার বিতর্কে জড়িয়েছেন কেআরকে। তবে কী লাইমলাইটে থাকার জন্যই এই ধরনের মন্তব্য করেন কেআরকে? প্রশ্ন উঠছে সর্বত্র।

Share this Photo Gallery
click me!
Recommended Photos