সুশান্তের ঝুলন্ত দেহ দেখে ছিলেন একমাত্র সিদ্ধার্থ পিঠানি, একাধিক রহস্যের উত্তর মেলেনি আজও

সিদ্ধার্থ পিঠানি, এই ব্যক্তির নাম মৃত্যুরক্ষণ থেকেই উঠে আসে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের শিরোনামে। কারণ একটাই, তিনিই হলেন সেই ব্যক্তি যিনি প্রথম খবর দেন সুশান্ত আর নেই, তিনিই হলেন সেই ব্যক্তি যিনি ২০ মিনিট পর সুশান্তের দিদিকে দিয়েছিলেন খবর, এবং তিনিই নাকি নিত্য দিতেন ওষুধ। 

Jayita Chandra | Published : May 28, 2021 10:32 AM IST

19
সুশান্তের ঝুলন্ত দেহ দেখে ছিলেন একমাত্র সিদ্ধার্থ পিঠানি, একাধিক রহস্যের উত্তর মেলেনি আজও

সুশান্ত সিং রাজপুতের ফ্ল্যাটের বিপরীতেই থাকতেন বন্ধু সিদ্ধার্থ পিঠানি। তাঁর সঙ্গে ভালোই ছিল সম্পর্ক। এমনকি পরিবারের সকলেই সিদ্ধার্থের থেকেই নিচ খবরাখবর। 
 

29

সেই বন্ধু বিপরীতে থেকেও কেন বেলা ১ টা পর্যন্ত সুশান্তের ঘরের দরজা খোলা হয়নি! ওঠে আরও প্রশ্ন, ১১ টা থেকে শুধুই চলে ডাকা ডাকি কেন!

39

দরজা ভেঙে সিদ্ধার্থ কেন ঢোকেনি আগেই সুশান্তের ঘরে! সুশান্তকে একমাত্র ঝুলন্ত অবস্থাতেও দেখেছিলেন এই সিদ্ধার্থ। এমনকি পুলিশ বা অন্য় কারুর উপস্থিতি ছাড়া নিজেই নামিয়েছিলেন সুশান্তকে। 

49

যার ফলে ওঠে নানা প্রশ্ন, কীভাবে ঝুলছিলেন তিনি, কী দিয়ে ফাঁস দিয়েছিলেন, বা তাঁর উচ্চতা ও খাট থেকে ঘরের উচ্চতা নিয়েও ওঠে প্রশ্ন। 

59

সুশান্তে ঘরে কোনও মিসিং লিঙ্কের ঘটনা ঘটে থাকলেও তার জন্য দায়ী এই সিদ্ধার্থ পিঠানি। কারণ তিনি সেখানে ঢুকে স্পষ্ট সিনটা নষ্ট করেছিলেন বলেই পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছিল। 

69

এছাড়াও সুশান্তের ওষুধ থাকত সিদ্ধার্থের কাছে। সিদ্ধার্থ সেই ওষুধ সুশান্তকে এসে খাইয়ে যেতেন, তার কোনও ওভার ডোজ হয়েছে কি না তা নিয়েও প্রশ্ন ওঠে মামলায়। 

79

এখানেই শেষ নয়, তালা ভাঙার পর সিদ্ধার্থ চাবিওয়ালাকে ঘরে ঢুকতে দেননি, এমন কি ঘর খুলে দেখেনওনি। তিনি চাবিওয়ালাকে নিচে ছেড়ে দিয়ে এসে খুবলেছিলেন একাই দরজা।

89

সুশান্তের ডাইরির বেশ কয়েকটি পাতা ছিল ছেঁড়া, তবে কি পুলিশ আসার আগে তিনিই সরিয়েছিলেন গুরুত্বপূর্ন তথ্য! 

99

একা কীভাবে সুশান্তকে নামালেন তিনি তা নিয়েও প্রশ্ন ওঠে। তবে এখন সেই বন্ধুই নার্কোটিক্সের দ্বারা গ্রেফতার। তাই সকলেই এখন এই প্রশ্ন গুলোর উত্তরের অপেক্ষায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos