বিবাহিত হয়েও অবৈধ সঙ্গম থেকে গোপনে বিয়ে,মিঠুনের নোংরা কেচ্ছা জানতেই আত্মহত্যার চেষ্টা যোগিতার

বলিউডে ছিল না কোনও গডফাদার। নিজের কঠোর পরিশ্রম দিয়ে  'ডিস্কো ডান্সার' সকলের মনে জায়গা করে নিয়েছে। জীবনের ৭০ টি বসন্ত পেরিয়ে আজ ৭১-এ পা দিলেন মিঠুন চক্রবর্তী। আর আজ তিনি সকলের মহাগুরু। বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী।  যাকে ভালবাসার লোকের অভাব নেই। ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের। তাদের মধ্যে অন্যতম হলেন বলিউডের চাঁদনি শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল। সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে বিয়েও করেছিলেন শ্রীদেবীকে। বিবাহিত হয়েও সেকথা জানতে পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন যোগিতা বালি। কীভাবে ফিরেছিলেন সংসারে, জন্মদিনে রইল   'ডিস্কো ডান্সার'-এর অজানা কাহিনি।
 

Riya Das | Published : Jun 16, 2021 4:00 AM IST

111
বিবাহিত হয়েও অবৈধ সঙ্গম থেকে গোপনে বিয়ে,মিঠুনের নোংরা কেচ্ছা জানতেই আত্মহত্যার চেষ্টা যোগিতার

জীবনের ৭০ টি বসন্ত পেরিয়ে আজ ৭১-এ পা দিলেন মিঠুন চক্রবর্তী। আর আজ তিনি সকলের মহাগুরু। বরাবরই শিরোনামে থাকেন মিঠুন চক্রবর্তী। 

211

'ডিস্কো ডান্সার' এর 'জিমি'  ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী। শ্রী-এর সঙ্গে তার সম্পর্ক সবথেকে বেশি চর্চিত ছিল।  একসময়ে তাদের প্রেমের খবরে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। 

311

সাক্ষাৎকারে মিঠুন নিজেই স্বীকার করেছিলেন তিনি নাকি গোপনে বিয়েও করেছিলেন শ্রীদেবীকে। বিবাহিত হয়েও সেকথা জানতে পেরেই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন যোগিতা বালি।

411


মিঠুনের স্ত্রী যোগিতা বালি  একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মিঠুন ও শ্রীদেবীর বিবাহ সম্পর্ক নিয়ে তিনি সচেতন ছিলেন। এবং একটি পত্রিকাতেও তাদের দুজনের বিয়ের শংসাপত্রও ছাপানো  হয়েছিল।

511

তবে মিঠুন এবং শ্রীদেবীর সম্পর্ক  খুব বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি। এর পিছনে একটাই কারণ মিঠুন বিবাহিত ছিল।

611

যোগিতা মিঠুনকে হুমকি দিয়েছিলেন, যে তিনি যদি শ্রী-এর সঙ্গে সম্পর্ক রাখেন তাহলে তিনি আত্মহত্যা করবেন।

711


একটি সাক্ষাৎকারেই শ্রী-এর গোপন বিয়ের কথা স্বীকার করেছিলেন মিঠুন।

811

অনেকেই আছেন যারা মিঠুনের এই বিষয়টি জানেন না। অভিনয়ে আসার আগে কট্টর নকশাল ছিলেন মিঠুন। তার একমাত্র ভাই এক দুর্ঘটনায় মারা গেছে। এরপর থেকেই মিঠুন নিজেকে নকশাল আন্দোলন থেকে দূরে সরিয়ে নেন।

911

'মৃগয়া' চলচ্চিত্র দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন মিঠুন। প্রথম ছবিতে জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। এখনও অবধি ৩৫০ টির বেশি ছবি রয়েছে তার ঝুলিতে। 

1011

২০২১ সালে বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরে যোগদান করেছেন মিঠুন চক্রবর্তী।

1111


তার জীবনের সবচেয়ে কঠিন সময়টি ছিল ১৯৯৩ থেকে ১৯৯৮ সাল। যখন তার ছবিগুলি একের পর এক ফ্লপ হচ্ছিল। একসঙ্গে ৩৩ টি ছবি ফ্লপ হয়েছিল মিঠুনের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos