বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি, বিয়ের ৪ মাসের মধ্যেই 'বাবা' হওয়ার সুখবর দিলেন ডেভিড পুত্র

বাবা হলেন বরুণ ধাওয়ান। বিয়ের সবে চার মাস পেরোতে না পেরোতেই বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি। কোন রাখঢাক না করেই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর শেয়ার করে নিয়েছেন বরুণ। বাবা হওয়া কতটা যে আনন্দের বুঝতে পেরেই আপ্লুত ডেভিড পুত্র । সন্তানের নাম কী রাখা যায় তাও অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন বরুণ। ইতিমধ্যেই শুভেচ্ছায় ভরে গিয়েছে বরুণের সোশ্যাল  মিডিয়া।

Riya Das | Published : Jun 16, 2021 2:30 AM IST / Updated: Jun 16 2021, 08:04 AM IST

110
বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি, বিয়ের ৪ মাসের মধ্যেই 'বাবা' হওয়ার সুখবর দিলেন ডেভিড পুত্র

 চলতি বছরের জানুয়ারি মাসেই গাঁটছড়া বেঁধেছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল।

210

ছোটবেলার বন্ধু নাতাশাকে পাওয়ার জন্য কত কিছুই না করতে হয়েছে বরুণকে। বলি অভিনেতা প্রেমকাহিনি রূপোলি পর্দার গল্পকেও হার মানাবে।

310

 বিয়ের সবে চার মাস পেরোতে না পেরোতেই বরুণ-নাতাশার কোলে এল নতুন অতিথি। 
বাবা হলেন বরুণ ধাওয়ান।

410


বরুণের বাবা হওয়ার খবরটা শুনে যেন চোখ কপালে উঠেছে বেশিরভাগেরই। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে খুশির খবর শেয়ার করে নিয়েছেন বরুণ।

510

বিষয়টা একটু খোলসা করে বলা যাক, বরুণ একটি চারপেয়ে সন্তানকে দত্তক নিয়েছে। এবং তাকেই সন্তানের জায়গা দিয়েছেন বরুণ।
 

610

বর্তমানে বরুণ ও নাতাশা এখন থেকে পেট পেরেন্ট। তবে বিগেল প্রজাতির এই পোষ্যর নাম নিয়ে বেজায় বিপাকে পড়েছেন অভিনেতা। সন্তানের নাম কী রাখা যায় তাও অনুরাগীদের কাছে জানতে চেয়েছেন বরুণ। 

710


সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে বরুণ। যেখানে মাটিতে শুয়ে আছে বরুণ এবং তার পোষ্যটি
তাকে আদরে ভরিয়ে দিচ্ছে।
 

810

ভিডিও ক্যাপশনে লেখা 'ফাদারহুড'।  এখনও আমার ছেলের নাম ঠিক করে উঠতে পারিনি। দয়া করে সাহায্য করুন। ইতিমধ্যেই শুভেচ্ছায় ভরে গিয়েছে বরুণের সোশ্যাল  মিডিয়া।

910

ইতিমধ্যেই জ্যাকলিন নিজের পোষ্য বিড়ালদের সঙ্গে বরুণের ডেটের অ্যারেঞ্জ করছে, অন্যদিকে জোয়া আখতারও বরুণের ছেলেকে দেখার জন্য মরিয়া।

1010

 সম্প্রতি 'ভেড়িয়া'র শুটিং শেষ করেছেন বরুণ। কৃতি শ্যাননের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে বরুণকে।  অমন কৌশিক পরিচালিত এই ছবি আগামী বছর মুক্তি পেতে চলেছে ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos