Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

হাতে আর মাত্র ৪ দিন। কাউন্টডাউন শুরু হয়ে গেছে। খুব শীঘ্রই দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হচে চলেছেন মৌনি রায়।  করোনা পরিস্থিতিতে বিয়ের নিয়মে ইতিমধ্যেই নানা রদবদল এনেছেন হবু বর ও কনে। মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায়। কারা কারা উপস্থিত হবেন মৌনির বিয়েতে, দেখে নিন তালিকাটি।

Riya Das | Published : Jan 22, 2022 3:54 PM IST

19
Mouni Roy : গ্র্যান্ড রিসেপশন বন্ধ, কারা কারা উপস্থিত থাকছেন মৌনির 'বিচ ওয়েডিং'-এ

 আর ৪ দিন পরই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায়। শীঘ্রই ছাদনাতলায় বসছেন মৌনি রায়  (Mouni Roy)।  আগামী ২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায়। 

29

কাউন্টডাউন শুরু হয়ে গেছে। হাতে আর মাত্র ৪ দিন।  বাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনি রায় (Mouni Roy)।  করোনা পরিস্থিতিতে বিয়ের নিয়মে ইতিমধ্যেই নানা রদবদল এনেছেন হবু বর ও কনে।

39

গোয়ায় বিচ ওয়েডিং করবেন বঙ্গতনয়া। তবে এবার বিয়ের আগেই প্রকাশ্যে এল বড় খবর। করোনা পরিস্থিতিতে মাথায় রেখেই মাত্র ৫০ জন অতিথি নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন মৌনি রায় (Mouni Roy)। তবে বঙ্গতনয়ার বিয়ের অনুষ্ঠানে কারা কারা উপস্থিত থাকবেন তা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

49

সূত্র থেকে জানা গেছে, মৌনির (Mouni Roy)বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন  করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানাবেন মৌনি রায়।

59

মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হল। জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। 

69


করোনাবিধি মেনেই বিয়ের অনুষ্ঠান সারতে চলেছেন মৌনি রায়। বিয়ের তোড়জোড় শুরু হলেও করোনার জন্য সাবধানতা বজায় রেখে চলছেন হবু বরও কনে। মৌনির (Mouni Roy)  বিয়েতে যেতে গেলে আমন্ত্রণ পত্র নয়, বরং কাছে রাখতে হবে এই বিশেষ জিনিস।

79


দুই পক্ষের কাছের মানুষ, ইন্ডাস্ট্রির সহকর্মী, বন্ধু-বান্ধবদের নিয়ে ধুমধাম করেই বিয়ে সারার ইচ্ছে ছিল মৌনি  রায়ের (Mouni Roy) । কিন্তু কোভিডের চোখরাঙানির জন্য সমস্ত পরিকল্পনা ভেস্তে গিয়েছে।

89

সূত্রের খবর, ইতিমধ্যেই নিমন্ত্রিতদের তালিকা কাটছাট  করা হয়েছে। মৌনির (Mouni Roy)  বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করতে গেলে এবার সঙ্গে রাখতে হবে আরটিপিসিআর রিপোর্ট। যদিও ভিকি ও ক্যাটের বিয়েতেও অতিথিদের জন্য একই নিয়ম প্রযোজ্য ছিল।

99

একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী  (Mouni Roy)। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। অক্ষয়, অমিতাভের মতো বড় বড় সুপারস্টারদের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে মৌনি রায়কে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos