Rishi-Neetu Wedding Anniversary: হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

বলিউডের অমর জুটি বললেই ঋষি কাপুর ও ডিম্পল কাপাডিয়ার নাম সকলের শীর্ষে। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে ঋষির প্রেমের কাহিনীও সকলেরই জানা। প্রয়াত কিংবদন্তি বলি অভিনেতা ঋষি কাপুর ও নীতু কাপুরের ৪২ তম বিবাহবার্ষিকী। জীবনের এই বিশেষ দিনে স্বামী ঋষি কাপুরকে স্মরণ করে ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করলেন নীতু কাপুর। থ্রো-ব্যাক ছবিতেই প্রাণখুলে দুজনকে হাসতে দেখা যাচ্ছে।  আজ তিনি আর নেই, কিন্তু প্রয়াত অভিনেতার এই অমলিন হাসি হৃদয় জুড়ে রয়েছে সমস্ত ভক্তদের।

Riya Das | Published : Jan 22, 2022 1:50 PM IST

112
Rishi-Neetu Wedding Anniversary:  হাসিমুখে একফ্রেমে, ৪২ তম বিবাহবার্ষিকীতে স্বামী ঋষি কাপুরকে স্মরণ নীতুর

 প্রয়াত কিংবদন্তি বলি অভিনেতা ঋষি কাপুর ও নীতু কাপুরের  আজ ৪২ তম বিবাহবার্ষিকী। বেঁচে থাকলে ধুমধাম করে দিনটি উদযাপন করতেন সকলে মিলে। আজ ঋষিকে ছাড়া বড্ড একা নীতু (Rishi-Neetu Wedding Anniversary)।

212

৪২ তম বিবাহবার্ষিকীকে ঋষি কাপুরকে স্মরণ করে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন নীতু কাপুর। থ্রো-ব্যাক ছবিতেই প্রাণখুলে দুজনকে হাসতে দেখা যাচ্ছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Rishi-Neetu Wedding Anniversary)।

312

কয়েক বছর আগে কপিল শর্মার শো-তে হাজির হয়েছিলেন নীতু কাপুর ও ঋষি কাপুর (Rishi-Neetu Wedding Anniversary)।  সেই পর্বের কিছু হাসির ঝলক পোস্টে শেয়ার করেছেন অভিনেত্রী।  মায়ের পোস্টে ভালবাসার ইমোজি দিয়েছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর।
 

412

নীতুর এই পোস্ট মুহূর্তে মন কেড়েছে অনুরাগীদের (Rishi-Neetu Wedding Anniversary) । ঋষি ও নীতুর এই প্রাণখোলা মুহূর্তের ছবি দেখে এই জুটিকে সর্বকালের মিষ্টি জুটির আখ্যাও দিয়ে ফেলেছেন নেটিজেনদের একাংশ।
 

512

 সত্তরের  দশক থেকে তার মতো দ্বিতীয় আরও চকোলেট বয় খুঁজে পাওয়া যায়নি বলিউডে। বি-টাউন হারিয়েছে বলিউডের চকোলেট বয়  ঋষি কাপুরকে (Rishi-Neetu Wedding Anniversary) । '১৯৭৩' সালে ববি সিনেমায় ফুল ফ্রেজে  রূপোলি পর্দায় অভিনয় শুরু থেকে গাঢ় বন্ধুত্ব , প্রেম নিয়ে সবসময়েই লাইমলাইটে ছিলেন ঋষি।

612

সালটা ১৯৭৪।  'জেহরিলা ইনসান ' ছবির সেটে প্রথম দেখা নীতু সিং -এর সঙ্গে। তারপর থেকে পথচলা শুরু দুজনের (Rishi-Neetu Wedding Anniversary)। বন্ধুত্ব-প্রেম চলতে চলতেই তা পরিণতি পেয়েছিল ১৯৮০ সালে ২২ জানুয়ারি। 

712


নীতুর সঙ্গে  এতটাই গাঢ় বন্ধুত্ব হয়েছিল যে  নীতুর (Rishi-Neetu Wedding Anniversary) সাহায্যেই ইয়াসমিনের সঙ্গে সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেতা। এমনকী নীতুই তাকে ইয়াসমিনকে টেলিগ্রাম করার জন্য সাহায্য করত।

812

জীবনে যতবার প্রেমে পড়েছেন ঋষি তার সমস্তটাই যেন নির্ধিদ্বায় নীতুকে বলে ফেলতেন অভিনেতা। এমনকী কোনও প্রেমিকার সঙ্গে ঝামেলা হলে বা কারোর সঙ্গে বিচ্ছেদ হলেও নীতুর কাছে কেঁদে নিজের দুঃখটা কমাতেন।  তাদের এই সম্পর্কও কিছুদিনের মধ্যে নজর কেড়েছিল নেটিজেনদের। কিন্তু নিজেদের সম্পর্কটাকে 'বন্ধুত্ব' বলে দাবি করেছেন এই যুগল (Rishi-Neetu Wedding Anniversary) । 

912

১৯৭৬ সালে 'কভি-কভি' ছবির শ্যুটিং করেই 'বারুদ'ছবির শ্যুটিংয়ের জন্য প্যারিস চলে গিয়েছিলেন ঋষি। সেখানে গিয়ে নীতুকে মিস করতে শুরু করেছিলেন। শেষমেশ থাকতে না পেরে নীতুকে টেলিগ্রাম করেছিলেন, আর তাতে লিখেছিলেন,'ইয়ে শিখনি বড়ি ইয়াদ আতি হ্যায়'। নীতু তো তা পেয়ে খুব খুশি। কিন্তু সেখানেও ছিল শর্ত। বিয়ে নয়, শুধু ডেটিং। সেটাও নিশর্তভাবে মেনে নিয়েছিলেন নীতু (Rishi-Neetu Wedding Anniversary) । 
 

1012

এতটাই ভালবাসতেন ঋষিকে যে সব জেনেও টানা চার বছর সম্পর্ক রেখেছিলেন নীতু। এইরকম করতে করতেই কখন যে নিতুকে ভালবেসে ফেলেছেন অভিনেতা, তা উপলব্ধি করেছেন অনেক পরে। বন্ধুত্বের মোড়কে ভালবাসার প্রথম পর্ব কেটে গেছে ঋষি-নীতুর (Rishi-Neetu Wedding Anniversary) ।

1112

বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই আর কোনও ছবি করেননি অভিনেত্রী নীতু সিং। যদি তা নিয়েও একাধিক বিতর্ক রয়েছে টিনসেল টাউনে। কিন্তু অভিনেত্রী নিজে একটি বিবৃতিতে জানিয়েছেন, তিনি নিজের ইচ্ছায় ছবি ছেড়েছেন এবং তিনি সংসারে বেশি সময় দিতে চান। বর্তমানে তাদের দুই সন্তান রয়েছে রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর (Rishi-Neetu Wedding Anniversary)।

1212

দীর্ঘ ৪০ বছরের বিবাহিত জীবনে প্রেম, বিয়ে, বিতর্কে হঠাৎই যেন ছেদ পড়ল ২০২০ সালে । জীবন-মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে আজ একে অপরের থেকে আলাদা।  সুদীর্ঘ দাম্পত্যের ভাঙন ধরলেও তাদের অমর প্রেম বলি ইতিহাসের মাইলস্টোন (Rishi-Neetu Wedding Anniversary)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos