Viral Photos of Mouni Roy: বিচ পার্টিতে গালা সেলিব্রেশন, মৌনীর হট অবতারে লাইকের ঝড়

বর্ষবরণে সকলেই বাড়ি ও কাজ থেকে বেশ কিছুটা ছুটিতে দূরে কৌথাও বেড়াতে যেতে পারলে যেন ধন্য, বছরের শুরুটা বেশ আনন্দ ও সেলিব্রেশনের মধ্যে দিয়ে কাটলে, সারা বছরটাই যেন বেশ সুন্দর হয়ে থাকে, আর তাই প্রায় সকলেই এই সময়টা বেশ কিছুটা ছুটি নিয়ে পাড়ি দেন দূরে কোথাও। আর বর্ষবরণের পার্টির সেরা ঠিকানাই হল বিচ। 

Jayita Chandra | Published : Jan 5, 2022 9:04 AM IST

19
Viral Photos of Mouni Roy: বিচ পার্টিতে গালা সেলিব্রেশন, মৌনীর হট অবতারে লাইকের ঝড়

এক কথায় বলতে গেলে মৌনি রায় (Mouni Roy) হলেন বিকিনি হর্ট গার্ল (Hot Star), যিনি বিটাউনে (Bollywood Actress) সর্বদাই হটনেসের পারদ তুঙ্গে করে রাখেন। তাঁর লুক থেকে শুরু করে শরীরী ভাঁজের উষ্ণতায় কুপোকাট ভক্তমহল, বর্ষবরণেও তার ব্যতিক্রম হল না। মৌনীর বিকিনি লুকে ঝড় উঠল গোয়া বিচে।

29

সেখানেই বর্তমানে ছুটি কাটাচ্ছেন মৌনী, একের পর একল ছবি যে ভ্যাকেশন থেকে হয়ে উঠছে ভাইরাল, মৌনির এই লুকেই ফিদা ভক্তদের রাতে ঘুম উড়েছে, বিকিনি লুকে সোশ্যল মিডিয়ায় একাাধিকবার ঝড় তুলেছেন এই সেলেব। এবারও একের পর এক পার্ফেক্ট ফ্রেমে ধরা দিলেন তিনি। 

39

সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা নেহাতই কম নয়। একটি পোস্ট হওয়া মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়ে ওঠে। কীভাবে নিজেকে ধরে রাখেন মৌনি, কীভাবে নিজের ফিগার মেন্টেইন করেন এই হট ডিভা! প্রশ্ন থেকেই যায় ভক্তদের মনে।

49

যদিও এই স্লিম ফিগার নিয়ে একাধিকবার তাঁকে ট্রোলের মুখেও পড়তে হয়। একবার দর্শকেরা তাঁকে অনুরোধ করেছিলেন কিছু খাওয়ার জন্য। কিন্তু কড়া ডায়েট মেনে মৌনি নিজেকে ধরে রেখে পাল্লা দিচ্ছেন টপ মডেলদের সঙ্গে। তাঁর হাতে ছবির প্রস্তাবও এখন প্রচুর।
 

59

তবে নিজের এই ফ্ললেস বিউটি তিনি ঠিক কীভাবে ধরে রাখতে পারেন, বা তাঁর বিউটি সিক্রেট কী, তা নিয়ে প্রশ্ন করায় একবার খোলসা করেছিলেন মৌনি। নাগিন গার্লের বিউটি টিপস হলো  হোমমেড  প্রডাক্ট। হার্বাল  ক্রিম  বা ময়শ্চরাইজারেই  বাজিমাত করেন মৌনি। 

69

অ্যালোভেরা জেলের মাস্ক লাগিয়ে তিনি নিজেকে ফ্রেশ রাখেন। যদিও আগে তিনি মিল্ক ক্রিম ব্যবহার করতেন ত্বকের জন্য। এছাড়াও মৌনি মাঝে মধ্যেই মাসাজ নিয়ে থাকেন। পার্লার যাওয়া তাঁর খুব একটা পছন্দের নয়। কিন্তু যখনই তিনি সময় পান, তখনই তিনি মাসাজ নিয়ে থাকেন।
 

79

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কমবেশি ট্রোলের শিকার হয়ে থাকেন সব তারকারাই। একের পর এক ঘটনা সামনে উঠে আসে, যা নিয়ে এখন মাঝে মধ্যেই মুখ খুলে থাকেন তারকারা। অভিনেত্রী মৌনি রায়, সেই তালিকায় থাকা এক অন্যতম নাম। যাঁর বিকিনি বডি থেকে শুরু করে নয়া লুক, ট্রোলের আওতায় পড়েছে সবকিছুই।

89

একাধিকবার তা নিয়ে প্রকাশ্যে মুখও খুলেছিলেন তিনি। নয়া লুকে যখন প্রথম সামনে এসেছিলেন মৌনি, এক কথায় সকলকে তাক লাগিয়েছিলেন। প্লাস্টিক সার্জারির পর প্রথম লুকেই ট্রোল হয়েছিলেন তিনি।  রাখী সাওয়ান্তের সঙ্গে তুলনাতে পড়তে হয়েছিল তাঁকে। নিজের সৌন্দর্য নাকি তাঁর হারিয়ে গিয়েছে, যা দেখে বেজায় মুসরে পড়েছিলেন মৌনি।

99

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় বরাবরই জনপ্রিয় মৌনি। তিনি একটি ছবি শেয়ার করেছিলেন ল্যাহেঙ্গা পরে। যেখানে তাঁর কোমড়ের সাইজ নিয়ে শুনতে হয়েছিল নানা কুকথা। স্লিম ফিগার ধরে রাখেন তিনি। কিন্তু অনেক ভক্তই তাঁর ছবির পোস্টে গিয়ে লিখেছিলেন তিনি যেন কিছু খাওয়া দাওয়া করেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos