ফিগার থেকে লুক, একাধিকবার ট্রোলের শিকার পার্ফেক্ট ফ্রেমে হট বিকিনি লুকে মৌনির

মৌনি রায়, বলিউডে একাধিক আইটেম গানের সঙ্গে নেচে তিনি নজর কেড়েছেন লকলের। পাশাপাশি বেশ কিছু ছবি.তেও অনবদ্য. লুকে ধরা দিয়েছেন এই হট ডিভা। তবে লুক থেকে শুরু করে ফিগার, একাধিকবার ট্রোলের মুখ পড়তে হয় মৌনিকে। 

Jayita Chandra | Published : Aug 6, 2020 10:39 AM IST

18
ফিগার থেকে লুক, একাধিকবার ট্রোলের শিকার পার্ফেক্ট ফ্রেমে হট বিকিনি লুকে মৌনির

সোশ্যাল মিডিয়ায় কমবেশি ট্রোলের শিকার হয়ে থাকেন সব তারকারাই। একের পর এক ঘটনা সামনে উঠে আসে, যা নিয়ে এখন মাঝে মধ্যেই মুখ খুলে থাকেন তারকারা।

28

অভিনেত্রী মৌনি রায়, সেই তালিকায় থাকা এক অন্যতম নাম। যাঁর বিকিনি বডি থেকে শুরু করে নয়া লুক, ট্রোলের আওতায় পড়েছে সবকিছুই। 

38

একাধিকবার তা নিয়ে প্রকাশ্যে মুখও খুলেছিলেন তিনি। নয়া লুকে যখন প্রথম সামনে এসেছিলেন মৌনি, এক কথায় সকলকে তাক লাগিয়েছিলেন। প্লাস্টিক সার্জারির পর প্রথম লুকেই ট্রোল হয়েছিলেন তিনি। 

48

রাখী সাওয়ান্তের সঙ্গে তুলনাতে পড়তে হয়েছিল তাঁকে। নিজের সৌন্দর্য নাকি তাঁর হারিয়ে গিয়েছে, যা দেখে বেজায় মুসরে পড়েছিলেন মোনি। 

58

এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় বরাবরই জনপ্রিয় মৌনি। তিনি একটি ছবি শেয়ার করেছিলেন ল্যাহেঙ্গা পরে। যেখানে তাঁর কোমড়ের সাইজ নিয়ে শুনতে হয়েছিল নানা কুকথা। 

68

স্লিম ফিগার ধরে রাখেন তিনি। কিন্তু অনেক ভক্তই তাঁর ছবির পোস্টে গিয়ে লিখেছিলেন তিনি যেন কিছু খাওয়া দাওয়া করেন। 

78

এরপর আসে মন্দিরা বেদীর সঙ্গে তাঁর নাম জড়িয়ে একাধিক ট্রোল। তাঁরা কী দুজনে একে অপরকে ডেট করছেন, এমনটাও শুনতে হয় মৌনিকে। 

88

যদিও কোনও ট্রোলেই এখন আর অভিনেত্রী কর্ণপাত করেন না। নিজের আত্মবিশ্বাসের ওপর ভর করেই বলিউডে বাজিমাত করে চলেছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos