'অনস্ক্রিনে ঘনিষ্ঠতা থেকে নগ্নতায় স্বাচ্ছন্দ্য', বোল্ড সিনের ঘাম ছড়ানো অভিনেত্রীরা আর কাজ পান না বলিউডে

কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু অভিনেত্রীরা। সেই বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে দিয়ে নেটিজেনদের নজরে ছিলেন এই নায়িকারা। যাদের অনস্ক্রিন যৌনতা উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বোল্ড সিনের সেই জৌলুস আর নেই তাদের।অনেকেই পুরোনো সেই যৌন উত্তেজনা ধরে রাখতে পারেননি । বোল্ড সিনে অভিনয় করেই তারা যেন হারিয়ে গেছেন। একটা সময়ে যারা চুম্বন ও যৌনতার দৃশ্যে স্বাচ্ছন্দ ছিলেন, তারাই ছিলেন নেটদুনিয়ায় হটকেক, আর তাদের তালিকাটা একেবার তলানিতে গিয়ে ঠেকেছে। দেখে নিন উষ্ণতা জাগানো মোহময়ীদের তালিকাটি।
 

Riya Das | Published : Aug 6, 2020 7:19 AM IST / Updated: Aug 06 2020, 12:50 PM IST

18
'অনস্ক্রিনে ঘনিষ্ঠতা থেকে নগ্নতায় স্বাচ্ছন্দ্য',  বোল্ড সিনের ঘাম ছড়ানো অভিনেত্রীরা আর কাজ পান না বলিউডে

বিপাশা বসুঃ নব্বইয়ের দশকের 'বং বিউটি' বিপাশা বসুও পুরো হটনেস অ্যালার্ট। চুম্বন থেকে বোল্ড সিনে তিনি ছিলেন সর্বদাই সাবলীল। হট অ্যান্ড সেক্সি বিপাশা  জন আব্রাহামের সঙ্গে সম্পর্ক থেকে লিভ-ইন সবতেই লাইমলাইটে ছিলেন। তারপরই করণ সিং গ্রেভারের সঙ্গে অ্যালোন ছবিতে তাদের গভীর রসায়ণ মন কেড়েছিল সিনেমাপ্রেমীদের। তারপর থেকেই করণের সঙ্গে সম্পর্কে জড়ান বিপাশা। বর্তমানে ৪ বছর ধরে দিব্যিই সংসার করছেন এই হট কাপল।

28


তনুশ্রী  দত্তঃ বঙ্গললনা তনুশ্রী দত্তর আশিক বানায়া আপনে ছবির সেই গাঢ় চুম্বন আজও সকলের মনে রয়ে গেছে। গানের সঙ্গে সঙ্গে বলিউডের সিরিয়াল কিসার ইমরান হাসমির সঙ্গে তার রোম্যান্স আজও ভোলার নয়। রাতারাতি খুব জনপ্রিয় হলেও তারপরই কেরিয়ার গ্রাফ নামতে থাকে। এখন ইন্ডাস্ট্রি থেকে অনেকটার দূরে।

38

নেহা ধুপিয়াঃ ২০০২ সালে মিস ইন্ডিয়া খেতাব। তারপর বলিউডের প্রতিযোগীতায় পা দিয়েছিলেন। প্রথমদিকে তার বোল্ডনেস বেশ অনেককেই ছাঁপিয়ে গিয়েছিল। যেমন কায়ামত, জুলি, গরম মশালার মতো ছবিতে হট ও বোল্ড দৃশ্যে নজর কেড়েছিলেন নেহা। তারপরই  কেমন জানি ফিকে হতে থাকেন তিনি। তবে বর্তমানে মডেলিং শো এবং রিয়্যালিটি শো-এর বিচারক হয়েছেন তিনি। এবং বেশ কয়েকটি ছবিতে ক্যামিও রোলেও দেখা গেছে নেহাকে।

48

কোয়েনা মিত্রঃ বলিউডের একসময়কার হট অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন কোয়েনা মিত্র। বেশ কয়েকটি চলচ্চিত্রেই নিজের বোল্ডনেসকে পুরোপুরি কাজে লাগালেও আজ আর সেভাবে দেখা মেলে না।ব্ল্যাকমেইল, মুসাফির , আপনা সাপনা মানি মানি ছবিতে তার অভিনয় নজর কেড়েছিল। পাশাপাশি সাকি সাকি গানেও নেচে ঝড় তোলা লাস্যময়ী আজ অনেকটাই দূরে।

58


উদিতা গোস্বামীঃ বাঙালি কন্যা হয়েও বলিউডের হট অভিনেত্রীর তকমা ছিল উদিতার। পাপ, আকসর, জেহের-প্রতিটি ছবিতেই লাস্যময়ীর উষ্ণতা নজর কেড়েছিল নেটিজেনদের। তারপর থেকেই আর সেভাবে দেখা মেলেনি। পরে অবশ্য বলি পরিচালক মোহিত সুরীকে বিয়ে করেন উদিতা।

68

shamita shetty

78


পায়েল রাজপুতঃ দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পায়েল রাজপুত। অনেকেই নিজের স্টারডম বাড়ানোর জন্য বোল্ড সিনে অভিনয় করেন। তিনিও নাকি তেমনটাই করেছিলেন বলে গুঞ্জনে শোনা যায়। লিপলকের দৃশ্যে সাড়া জাগানো পায়েল আজ প্রায় হারিয়েই গেছে বলি ইন্ডাস্ট্রি থেকে।

88

সিরাত কাপুরঃ কাজের বেশি সুযোগ পাওয়ার জন্য বোল্ড সিনে অভিনয় শুরু করেছিলেন দক্ষিণী মডেল সিরাত কাপুর। কৃষ্ণা অ্যান্ড হিজ লীলা ছবিতে যৌনতার দৃশ্যে অভিনয় করে ট্রোলের মুখেও পড়েছিলেন। তারপর সেভাবে আর নজর কারেননি।বলিউডেও জিদ ছবিতে অভিষেক করেও কোনও সুযোগ করত পারেননি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos