'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন। কমেডি-অ্যাকশন-ড্রামা সব ধরনের ছবিতেই তিনি ছিলেন সাবলীল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। সম্প্রতি তাকে নিয়ে নানা কুরুচিকর লেখা উঠে এসেছে একটি আর্টিকেলে। এবার নিজের জার্নি নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রবিনা ট্যান্ডন।  

Riya Das | Published : Aug 6, 2020 6:11 AM IST

19
'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

 জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডনের হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা।

29


এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। সম্প্রতি সুপারহিট নায়িকা ব্যক্তিগত জীবনের এক চর্চিত বিষয় সকলের সামনে উঠে এসেছে। এবং সেই কারণেই আবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রবিনা টন্ডন।

39

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী রবিনা। ১৯৯১ সালে 'পাত্থর কে ফুল' সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। আর প্রথম ছবিতেই তার অভিনয় এতটাই জনপ্রিয় হয়েছিল যে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান।

49


টিপ টিপ বর্ষা পানির নায়িকা যে বরাবরই সোজা সাপটা কথা বলতে ভালবাসেন তা সকলেরই জানা। আর সেই কারণেই তাকে অনেকে নাকউঁচুও মনে করেন। 

59


সম্প্রতি একটি আর্টিকেলে তার নিয়ে নানা ধরনের কুরুচিকর লেখা প্রকাশ্যে এসেছে। এবার  তা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী।

69


সম্প্রতি একটি আর্টিকেলে তার নিয়ে নানা ধরনের কুরুচিকর লেখা প্রকাশ্যে এসেছে। এবার  তা নিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী।

79

সুশান্তের মৃত্যুর পর যেভাবে করণ সমালোচনার মুখে পড়ছেন তা নিয়েও মুখ খুলেছেন রবিনা।

89

তিনি জানিয়েছেন, কেনও কোনও প্রযোজক একজন অভিনেতাকে নিয়ে নিজের প্রোডাক্টের সঙ্গে খেলবে। কেনই বা কোটি টাকা দেওয়ার পর ভুলভাল  ছবি বানাব। এগুলি সবই ভুল অভিযোগ।

99

বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেভাবে স্বজনপোজন  এবং বিভিন্ন ক্যাম্প সাজিয়ে দলবাজি করা হচ্ছে তা নিয়ে কঙ্গনার মতো সরব হয়েছেন রবিনাও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos