দেশে বাড়ছে করোনার প্রকোপ, চার মাস পর দুবাই ছেড়ে লন্ডনে নতুন ঠিকানা খুঁজলেন মৌনি

চার মাসের জন্য দুবাইতে আটকে গিয়েছিলেন মৌনি রায়। চার দিনের ফোটোশ্যুটের কাজের জন্য যেতেই মহামারীর মধ্যে দুবাইতে থেকেই যেতে হয় মৌনিকে। কাজ হয়ে গেলেও তিনি আর ফিরতে পারেননি। দুবাইতে এক বন্ধুর বাড়িতেই আশ্রয় নিতে হয় অভিনেত্রীকে। অবশেষে চার মাস আটকে থাকার পর দুবাই ছাড়লেন তিনি। এখন অভিনেত্রী রয়েছেন লন্ডনে। দেশে ফেরার কোনও অবকাশ এখন দেখতে পাচ্ছে না মৌনি। ভারতে করোনা প্রকোপ রীতিমত বেড়েই চলেছে। বলিউডে ক্রমশ থাবা বসিয়ে চলেছে কোভিড। সেই ভয় মৌনিও দেশে ফেরার কথা অন্তত ভাবছেন না।

Adrika Das | Published : Jul 15, 2020 7:41 AM IST

18
দেশে বাড়ছে করোনার প্রকোপ, চার মাস পর দুবাই ছেড়ে লন্ডনে নতুন ঠিকানা খুঁজলেন মৌনি

দেশে ফিরতে না পেরেই দুবাইয়ের পর এখন মৌনির নতুন ঠিকানা লন্ডন। লন্ডনের বেশ কিছু ছবিও পোস্ট করেছেন তিনি। যা দেখে হতবাক নেটবাসীরা। 

28

তাঁর তারকা সহকর্মীরা প্রশ্ন তুলেছে সেই ছবিগুলি দেখে। ছবিগুলিতে লন্ডনের এমন ফাঁকা রাস্তা আগে কখনই কেউ দেখেনি। একটা মানুষের চিহ্নও নেই রাস্তায়। 

38

সেখানেই একটি ক্যাফেতে বসে খাওয়া দাওয়া করছেন মৌনি। মৌনি ছাড়া ক্যাফেতে আর কেউ নেই। আশপাশের সমস্ত দোকান পাঠ বন্ধ। যেন কোনও মানুষই থাকে না সেই এলাকায়। 

48

তাঁর বন্ধু-বান্ধব এবং সহকর্মীরা প্রশ্ন করেছেন অভিনেত্রীকে। লিখেছেন, লন্ডনে এতবার গিয়েছেন তাঁরা তবে এই চেহারা আগে কখনও দেখেননি। 

58

মৌনি এখন লন্ডনে সম্পূর্ণ একা। অন্তত ছবি দেখে তাই অনুমান করেছে ভক্তরা। প্রতিটি ছবিতে তিনি একাই রয়েছেন। টেবিলেও খাবারের প্লেট এবং কফি কাপ একটাই।

68

সেই কারণে ভক্তরা তাঁর প্রতি নিজেদের উদ্বেগ প্রকাশ করেছে। তিনি একা একা এই প্যানডেমিকে সময় কাটাবেন কীকরে। দুবাইতে বন্ধুর বাড়িতে ছিলেন বলে সময় কেটে গিয়েছিল। 

78

তবে লন্ডনে তিনি একা, এভাবে সময় কাটানো তো সম্ভব নয়। যদিও কিছু সংখ্যক নেটিজেনের দাবি, কোনও তারকাই নিজেদের ম্যানেজার ছাড়া কোথাও যান না। 

88

মৌনিরও ম্যানেজার অবশ্যই তাঁর সঙ্গে রয়েছেন। কেউ ম্যানেজারের সঙ্গে ছবি পোস্ট করেন না। তাই মৌনিকে দেখে মনে হচ্ছে তিনি একা রয়েছেন লন্ডনে। সম্ভবত ক্যাফেতে একাই গিয়েছিলেন তাই ছবিতে দেখে এমনটা অনুমান করা ভুল যে তিনি একা রয়েছেন এত বড় শহরে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos