অর্ধনগ্ন অবস্থাতেই উষ্ণ ফোটোশ্যুট, নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছে রামগোপালের নায়ক-নায়িকা

পুরো যেন বন্য। শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। ছবি দেখেই ঘুম ছুটেছে নেটিজনদের। রামগোপাল ভার্মার নয়া আবিস্কার অপ্সরা রানি-র উষ্ণতায় মজেছে নেটদুনিয়া। এই মুহূর্তে অপ্সরাকে নিয়ে ক্লাউড নাইনে বিচরণ করছেন রামগোপাল। প্রায় অর্ধনগ্ন, শরীরী খেলায় অন্তরঙ্গতায় মেতেছে রামগোপালের নায়ক-নায়িকা। সম্প্রতি বেশ কিছু  ফোটোশুটের  ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া। একনজরে দেখে নিন খুল্লামখুল্লা অপ্সরার ঘাম ঝরানো ছবিগুলি। 

Asianet News Bangla | Published : Jul 15, 2020 6:52 AM IST

19
অর্ধনগ্ন অবস্থাতেই উষ্ণ ফোটোশ্যুট, নেটদুনিয়ায় আগুন জ্বালাচ্ছে রামগোপালের নায়ক-নায়িকা

সোশ্যাল মিডিয়ায় একের পর এক বোমা ফাটাচ্ছে পরিচালক রামগোপাল ভার্মার নয়া আবিস্কার ওড়িশার অপ্সরা রানি। 

29

পরিচালক রামগোপাল ভার্মার আপকামিং ওয়েব সিরিজ 'থ্রিলার'-এর  নয়া চমক দিয়েছেন অপ্সরা। তবে শুধু অপ্সরাই নন, অভিনেতা রকও তার সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন।

39


অপ্সরার শরীরী বিহঙ্গেই এই মুহূর্তে মজেছে রামগোপাল। ওড়িশাতে যে ছবি তৈরি হয়, তা অপ্সরা রানির সঙ্গে দেখা না হলে জানতেই পারতেন না পরিচালক।

49


প্রশংসায় পঞ্চমুখ অপ্সরাকে নিয়ে তিনি এখন মরিয়া হয়ে উঠেছেন। তাকে দেখার পরই সেই ধারণা বদলেছে রামগোপালের।

59

ওড়িশার মেয়ে অপ্সরা রানিস মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। ২০১৯ সালে 'ফোর লেটার্স' নামে একটি তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন।

69

আসল নাম অঙ্কিতা মহারাণা, সিনেমায় আসার পর থেকেই তিনি অপ্সরা রানি হয়ে যান। জানা গেছে সিল্ক স্মিতার নাম থেকে অনুপ্রাণিত হয়েই তিনি নিজের নাম রেখেছেন অপ্সরা রানি। 

79

নেটদুনিয়ার 'হটকেক' অপ্সরার শরীরী উষ্ণতায় মজেছে নেটিজেনরা। নবাগত হিসেবে যেহারে তার ফলোয়ার বাড়ছে তাতে বেজায় খুশি হয়েছেন রামগোপাল।

89


অপ্সরার উষ্ণতায় নেটিজেনরা বুঁদ হলেও তাদের অর্ধনগ্ন ছবি ঘিরে জোরদার বিতর্ক শুরু হয়েছে। 

99


ঘনিষ্ঠ মুহূর্তে এতটাই কাছাকাছি চলে এসেছে অপ্সরা-রক, যা নিয়েই নেটিজেনদের একাংশ ধিক্কার জানিয়েছেন। যদিও তাতে কোনওরকমই কর্ণপাত করেননি রামগোপাল। তিনি নিজেই অপ্সরা রানির সৌন্দর্যে মোহিত হয়ে আছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos