Mouni Roy Wedding : সূরজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি, দেখে নিন গোয়া ওয়েডিং-এর প্রথম ছবি

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় । দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসলেন মৌনি রায় ।  প্রেমিক সূরজের সঙ্গে মালায়লি নিয়মে গাটছড়া বাঁধলেন মৌনি রায়। গোয়াতেই বিচ ওয়েডিং সারলেন বঙ্গতনয়া। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিলেন বর ও কনে। দেখে নিন মৌনির বিয়ের প্রথম ছবি।

Riya Das | Published : Jan 27, 2022 6:32 AM IST / Updated: Jan 27 2022, 12:33 PM IST

110
Mouni Roy Wedding : সূরজের সঙ্গে  বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি, দেখে নিন গোয়া ওয়েডিং-এর প্রথম ছবি


মৌনি রায়ের বিয়ে নিয়ে ধুন্ধুমার কান্ড বি-টাউনে।বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় । দুবাইয়ের বিখ্যাত উদ্যোগপতি সূরজ নাম্বিয়ারের সঙ্গেই বিয়ের পিঁড়িত বসলেন মৌনি রায়  (Mouni Roy- Suraj Nambiar Wedding) ।২৭ জানুয়ারি প্রেমিক সূরজের সঙ্গে মালায়লি নিয়মে গাটছড়া বাঁধলেন মৌনি রায়। 

210

বরের পরিবারের নিয়ম মেনেই সকাল সকাল বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । সকাল সকাল বিয়ের অনুষ্ঠান শুরু হয়ে গেছে। বিয়ের ছবি ছড়িয়ে পড়তেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নবদম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

310

লাল পাড়ের সাদা ট্র্যাডিশনাল কাঞ্জিভরম,সঙ্গে ভারী গয়না, মাথায় ফুলের মালা দিয়ে সেজেছিলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । অন্যদিকে ঘিয়ে রঙের পাঞ্জাবি ও ধুতি পরেছিলেন সূরজ। দক্ষিণী সাজেই বিয়ের দিন ধরা দিলেন বর ও কনে।

410


সূরজের বাড়ির নিয়ম মেনে চলছে বিয়ের অনুষ্ঠান (Mouni Roy- Suraj Nambiar Wedding) । বিয়ের অনুষ্ঠানের পর  নিয়ম মেনে মৌনির গলায় মঙ্গলসূত্র পরিয়ে দিয়েছেন সূরজ। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

510

মৌনি ও সূরজের বিয়ের ছবি দেখে সকলেই মুগ্ধ হয়েছেন (Mouni Roy- Suraj Nambiar Wedding) । মালায়ালি নিয়ম মতোই সারা জীবনের বন্ধনে আবদ্ধ হলেন মৌনি ও সূরজ।  বিয়ের সাজে মৌনিকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন সমস্ত ভক্তরা।

610


বিয়ে সম্পন্ন হতেই স্বামী সূরজকে জড়িয়ে ধরেছেন মৌনি (Mouni Roy- Suraj Nambiar Wedding) । বিয়ের পর নবদম্পতিতে আশীর্বাদ করেছেন পরিবারের সকলে। দুই পরিবারের ঘনিষ্ঠ লোকজনদের নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন মৌনি রায় ও সূরজ নাম্বিয়ার। 

710

ইতিমধ্যেই মৌনিকে সমস্ত অনুরাগীরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন। গোয়াতেই বসেছে মৌনির বিবাহ বাসর।  হলদি সেরেমনির পরও হবু বরকে বুকে জড়িয়ে কাছে টেনে নিয়েছিলেন মৌনি রায় (Mouni Roy- Suraj Nambiar Wedding) । এবার বিয়ে সম্পন্ন হতেই একে অপরকে জড়িয়ে ধরে ছবিতে পোজ দিলেন বলি নায়িকা । ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

810

বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের পর মৌনির বিয়ে নিয়ে সরগরম টিনসেল টাউন (Mouni Roy- Suraj Nambiar Wedding)। পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ে মৌনি রায়ও বিয়ের পিঁড়িতে বসলেন নির্ধারিত দিনেই । বাঙালি কন্যা তথা বলি সেক্সিয়েস্ট মৌনি রায়ের গোয়া ওয়েডিংয়ের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

910

মৌনির (Mouni Roy- Suraj Nambiar Wedding) বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন  করণ জোহর, একতা কাপুর, মণীশ মলহোত্রার মতো তারকারা। এছাড়াও ছোটপর্দার আরও বেশ কয়েকজন অভিনেতাকে আমন্ত্রণ জানাবেন মৌনি রায়।

1010

মুম্বইয়ে  বড় করে গ্র্যান্ড রিসেপশন (Mouni Roy- Suraj Nambiar Wedding) পার্টি দেওয়ার কথা ছিল সূরজ ও মৌনির (Mouni Roy)। করোনা পরিস্থিতিতে এবার সেই পরিকল্পনা ও স্থগিত করা হয়েছে । জনাকয়েক ঘনিষ্ঠ লোকের উপস্থিতিতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন মৌনি রায় ও  সূরজ নাম্বিয়ার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos