'আমি জানতাম সুশান্ত এমন কিছু একটা করবে', সব জেনেও নীরবে ছিলেন কেন, প্রশ্ন তুললেন বাবুল

পরিচালক মুকেশ ভাটের সাক্ষাৎকারে চোখ কপালে উঠেছে সকলের। তিনি নাকি জানতেন যে সুশান্ত এমন কাজ করতে চলেছেন। প্রথম দেখাতেই, সুশান্তের কথা শুনেই তাঁর এবং মহেশ ভাটের মনে হয়েছিল সুশান্তের মধ্যে কোনও সমস্যা আছে। কথা বললেও তিনি নিজের মধ্যে নেই। কথা পরিষ্কার, স্পষ্টভাবে বললেও তাঁর মন অন্য কোথায় পড়ে রয়েছে। ডিস্টার্বড সোল হিসেবে সম্বোধন করেন সুশান্তকে। কোনও কিছুর সঙ্গে নাকি মানসিক যোগাযোগ ছিল না সুশান্তের।

Adrika Das | Published : Jun 15, 2020 8:10 PM IST

18
'আমি জানতাম সুশান্ত এমন কিছু একটা করবে', সব জেনেও নীরবে ছিলেন কেন, প্রশ্ন তুললেন বাবুল

সড়ক টু ছবির কথাবার্তা চলছিল মহেশ ভাট এবং মুকেশ ভাটের মধ্যে। আলিয়ার কথা মতই নাকি সুশান্তকে এই ছবিতে নেওয়ার কথা ভেবেছিলেন তাঁরা। 

28

ডেট না মেলায় ছবিটিতে পরে আদিত্য রায় কাপুরকে ফাইনালাইজ করা হয়। সেই সময় সুশান্তের সঙ্গে সামনাসামনি কথা হয় মহেশ এবং মুকেশ ভাটের।

38

তিনি জানান, সড়ক টু-এর ব্যাপারে কথা বলতে আসার সময় সুশান্তকে দেখে তাঁর সন্দেহ হয়। মহেশ এবং তিনি একসঙ্গে বসে সুশান্তের বিষয় কথা বলেছিলেন। 

48

তাঁর কথায়, "ওকে দেখলেই কেমন মনে হত কিছু একটা ভাবছে, কিছু নিয়ে বিক্ষুব্ধ থাকত। কথা বলার সময় ও সেই মুহূর্তেই ছিল না। ভীষণ চিন্তিত লাগত ওকে।"

58

তিনি বুঝেছিলেন যে সুশান্তের অবস্থা পারভিন বাবির মতই হবে। মুকেশ এবং মহেশ ভাট দু'জনেই চেয়েছিলেন সুশান্ত সুস্থ হয়ে উঠুক। 

68

মুকেশ ভাটের কথায়, নতুন প্রজন্মের অভিনয়ের জগতে হঠাৎ আসা উচিত না। একটু ভাবনা চিন্তা করে নেওয়া উচিত যে এই স্ট্রেট তারা নিতে পারবে কি না।

78

অন্যদিকে তাঁর এই বক্তব্যে প্রশ্ন তুলেছেন বাবুল সুপ্রিয়। তিনি প্রশ্ন করেন, সবই যখন তিনি এবং মুকেশ ভাট জানতেন তাহলে কোনও পদক্ষেপ নেননি কেন। সুশান্তকে সাহায্য করার চেষ্টা করেননি কেন।

88

ফেসবুকে ক্ষোভ উগরে দিয়ে তিনি লেখেন, "আমি অত্যন্ত বিরক্ত ভাট সাহেবের সাক্ষাৎকার শুনে। সবই যখন জানতেন, তাহলে ছেলেটির দিকে সাহায্যের হাত বাড়াননি কেন। বাবার বয়সী একজন হওয়ার কথা ভেবে অন্তত তাঁর পাশে দাঁড়াতে পারতেন তিনি।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos