'মিথ্যে সান্তনা দিচ্ছে হিপোক্রিটের দল', সুশান্তকে দূরে ঠেলে দিয়েছিল করণ, আলিয়া, সলমন সহ অনেকে

আত্মহত্যায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললেন কঙ্গনা রনাওয়াত। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা। বলিউড এবং নেপটিজমকেই দায়ী করলেন কঙ্গনা। রোষে ফেটে পড়লেন অভিনেত্রী। তিনি জানান, "একজন মানুষ মেধাবী ছাত্র হিসেবে পরিচিত। ইঞ্জিনিয়ারিংয়ে ভাল ছিল। একজন ব়্যাঙ্ক হোল্ডার ছিলেন সুশান্ত, তাঁর কীকরে মাথা খারাপ হয়। নিজের শেষের সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি বারে বারে সকলকে অনুরোধ করতেন, 'আমার ছবি দয়া করে সবাই দেখ। আমার ছবি তোমরা না দেখলে আমায় ইন্ডাস্ট্রি থেকে বের করে দেওয়া হবে। আমার কোনও গডফাদার নেই বলিউডে, তোমরাই আমার সব।'" 

Adrika Das | Published : Jun 15, 2020 5:23 PM IST

111
'মিথ্যে সান্তনা দিচ্ছে হিপোক্রিটের দল', সুশান্তকে দূরে ঠেলে দিয়েছিল করণ, আলিয়া, সলমন সহ অনেকে

কঙ্গনা দাবি করেন, সুশান্তকে আত্মহত্যার করার জন্য বলিউডকে দায়ী করলেন। বলিউড তাঁকে কর্নার করে দিয়েছিল। ইন্ডাস্ট্রির একজন সদস্যা হিসেবেই গণ্য করত না।

211

অভিনেত্রীকেই অনুসরণ করে সোশ্যাল মিডিয়ায় উঠল প্রতিবাদ। ব্যান করা হোক বলিউড বিগিদের। অর্থাৎ করণ জোহার, সলমন খান, যশ রাজ ফিল্ম সহ সঞ্জয় লীলা বনশালীকেও।

311

কমল আর খানের পুরনো একটি পোস্ট প্রকাশ্যে এসেছে যার মাধ্যমে জানা গিয়েছে, করণ জোহার, সলমন খান, যশ রাজ ফিল্ম সহ সঞ্জয় লীলা বনশালী, টি সিরিজ, বিশেষ ফিল্মস সুশান্তকে ব্যান করেছিল।

411

তাই ওয়েব দুনিয়ায় কাজ করা এবং ছোট খাটো ছবিতে কাজ করা ছাড়া তাঁর কাছে আর উপায় রইল না। বাধ্য হয় প্রযোজক, পরিচালকের দ্বোরে দ্বোরে ঘুরতে হয় তাঁকে। 

511

এমনকি একতা কাপুর, যার ধারাবাহিক পবিত্র রিশতার হাই টিআরপির জন্য দায়ী ছিলেন একমাত্র সুশান্ত, তাঁর থেকেই কিনা মুখ ফিরিয়ে নিয়েছিলেন একতাও।

611

আলিয়া ভাট এবং করণ জোহারের সুশান্তকে নিয়ে আবেগভরা পোস্ট দেখে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনরা। তাঁকে নিয়ে কফি উইথ করণে রীতিমত ঠাট্টা করেছিলেন দু'জন। 

711

টেলি অভিনেতা বলে আলিয়া তাঁকে না চেনার ভান করেছিলেন বলে দাবি করছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি করণও নাকি সুশান্তের কেরিয়ার ইচ্ছাকৃতভাবে নষ্ট করেছেন। 

811

জ্যাকলিন ফারন্যানডিজ এবং সুশান্ত সিং রাজপুত অভিনীত ড্রাইভ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করণ জোহার ছবিটি ওটিটি রিলিজ করান। যা চূড়ান্ত ফ্লপ হয়।

911

অন্যদিকে আয়ুষ্মান খুরানার একটি বক্তব্যও এই প্রসঙ্গে উঠে আসে। কফি উইথ করণেই আয়ুষ্মান জানান, করণ তাঁকে বিজনেস কার্ড দিয়েছিলেন। যেখানে করণের অফিসের নম্বর লেখা ছিল।

1011

সেখানে ফোন করতে আয়ুষ্মানকে করণের কর্মচারীরা সরাসরি জবাব দিয়েছিল, "আমরা আউটসাইডারদের অডিশন নিই না। তাই এখানে আর ফোন করবেন না।"

1111

এ কথা সত্যি যে নেপোটিজম বলিউডে রয়েছে। তবে তাই বলে একজন প্রতিভাবান, দক্ষ অভিনেতাকে নেপোটিজম এভাবে মৃত্যুর মুখে ঠেলে দেবে। এমনই নানা প্রশ্নে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। করণ সহ সকলকে ব্যান করার প্রতিবাদে নেটিজেনরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos