'সুশান্তের মতই অনেকের খুনকে আত্মহত্যা বলে চালিয়েছে এই ইন্ডাস্ট্রি', বিস্ফোরক মুকেশ খান্না

সুশান্ত সিং রাজুপতের মৃত্যু তদন্ত ক্রমশ এগোতেই বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। ইডি ইতিমধ্যে জেরা করেছে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, সুশান্ত এবং রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদি সহ অনেককেই। সুশান্তের পরিবার বনাম রিয়া এখন তুঙ্গে। সুশান্তের মৃত্যুর বিচার চাইতে আওয়াজ তুলেছে দেশবাসী সহ একাংশ অভিনেতা অভিনেত্রীও। সম্প্রতি স্টারকিডদের মদ্যে সিবিআই তদন্তকে সমর্থন জানিয়ে এগিয়ে এসেছেন বরুণ ধাওয়ান সহ পরিনীতি চোপড়াও। 

Adrika Das | Published : Aug 14, 2020 2:31 PM IST / Updated: Aug 14 2020, 08:05 PM IST

110
'সুশান্তের মতই অনেকের খুনকে আত্মহত্যা বলে চালিয়েছে এই ইন্ডাস্ট্রি', বিস্ফোরক মুকেশ খান্না

অর্থ জালিয়াতি, আত্মহত্যায় প্ররোচণা, জীবনে নিয়ন্ত্রণে রাখা, পরিবার পরিজনের সঙ্গে দেখা সাক্ষাৎ না করতে দেওয়া। প্রভৃতি নানা অভিযোগে বিদ্ধ রিয়া চক্রবর্তী। 

210

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীই ছিলেন নেটিজেনের নিশানায়। সুশান্তের মৃত্যুর এক মাস পর হঠাৎই মুখ খুলেছিলেন তিনি। 

310

সোশ্যাল মিডিয়ায় নিজের প্রেমিকের আকস্মকি মৃত্যুর বিচার চেয়ে অমিত শাহ-র কাছে নেটদুনিয়ায় সিবিআই তদন্তের আবেদন করে বসেন। তারপরই ভোলবদল। 

410

সিবিআই তদন্ত যাতে না হয় তার জন্য পিটিশনও জমা করেছিলেন তিনি। তা খারিজ হতেই এখন রিয়াকে নিয়ে চলছে নানা কাটাছেঁড়া। এই সমস্যার মাঝেই মুখ খুললেন মুকেশ খান্না। 

510

প্রায় ৩০-৪০ বছর কাজ করেছেন ইন্ডাস্ট্রিতে। সেই অভিজ্ঞতা থেকেই সুশান্তের মৃত্যুকে খুন বলেই দাবি করলেন তিনি। এমনকি তিনি এমন খুনের কথা আগেও শুনেছেন ইন্ডাস্ট্রি থেকে। 

610

তিনি জানান, "আমি এই ইন্ডাস্ট্রিতে ৩০-৪০ বছর কাজ করেছি। খুব কাছ থেকে দেখেছি সব। এমন খুন অনেক হয়ে এসেছে আগে। সেই খুনগুলিকে আত্মহত্যার নাম দেওয়া হয়েছে।"

710

মুকেশ খান্না একটি উদাহরণ দিয়ে বলেন, "বহু বছর আগে, একজন অভিনেত্রী নিজের বাড়ির বহুতল থেকে ঝাঁপ দেন। কোনও তদন্তই হল সেই মৃত্যুর।"

810

"পরে সেই মৃত্যুকে পরবর্তীকালে কোনও তদন্ত ছাডা়ই আত্মহত্যা ঘোষণা করে দেওয়া হল। এমন তো হতেই পারে যে সেই অভিনেত্রীকে কেউ ধাক্কা দিয়েছে।" 

910

"অসংখ্য অভিনেতা-অভিনেত্রী ঝাঁপ দিয়েছেন। কাউকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে। যেন আত্মহত্যা ছাড়া কোনও উপায় ছিল না তাঁদের কাছে।"

1010

প্রসঙ্গত, জোর কদমে চলছে তদন্ত। মুকেশ খান্নার মতই সুশান্তের মৃত্যু নিয়ে মুখ খুলেছেন কঙ্গনা রনাওয়াত, পায়েল রোহাতগি, কৃতি স্যানন, অঙ্কিতা লোখান্ডে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos